Saturday, April 20, 2024
- Advertisment -spot_img

নয়াগ্ৰামে যুব তৃণমূল কংগ্রেসের উদ্যোগে আয়োজিত হল রক্তদান শিবির, উপস্থিত বিধায়ক ডাঃ খগেন্দ্রনাথ মাহাতো

নিজস্ব সংবাদদাতা, ঝাড়গ্রাম : করোনার (Corona) প্রকোপ এখন বেশ কিছুটা কমলেও, করোনার থেকেও ভয়ংকর পরিস্থিতিতে এখন রয়েছে রক্তের যোগান। মহামারীর এমন পরিস্থিতিতে অনেকেই রক্ত দিতে ইচ্ছুক নন তারই সঙ্গে বিধি নিষেধের কথা মাথায় রেখে ঠিকঠাক রক্তদান শিবিরের আয়োজনও করে উঠতে পারছেন না ক্লাব গুলি। সে ক্ষেত্রে রক্তের এই যোগান সঠিক রাখতে শুক্রবার ঝাড়গ্রাম (Jhargram) জেলার নয়াগ্রাম (Nayagram) ব্লক তৃণমূল যুব কংগ্রেস গোহালডিহা প্রাথমিক বিদ্যালয়ে স্বেচ্ছায় রক্তদান শিবিরের আয়োজন করেন।

আরও খবর: ঝাড়গ্রাম জেলা পুলিশের উদ্যোগে জঙ্গলমহলের মেয়েদের শারীরিক প্রশিক্ষণ দেওয়ার কাজ শুরু

আরও খবর পড়ুন: পেট্রোল-ডিজেলের মূল্যবৃদ্ধির প্রতিবাদে শিবানন্দপুরে ব্লক তৃণমূল ছাত্র পরিষদের অবস্থান বিক্ষোভ কর্মসূচি

রক্তদানের এই অনুষ্ঠানে সেইদিন শিবিরে উপস্থিত ছিলেন তৃণমূলের ঝাড়গ্রাম জেলার (Jhargram District) সভাপতি তথা নয়াগ্রামের বিধায়ক দুলাল মুর্মু, গোপীবল্লভপুরের বিধায়ক ডাক্তার খগেন্দ্রনাথ মাহাতো, নয়াগ্রাম (Nayagram) পঞ্চায়েত সমিতির সভাপতি সঞ্চিতা ঘোষ (Sanjita Ghosh), তৃণমূল কংগ্রেসের ঝাড়গ্রাম জেলা (Jhargram District) কমিটির সাধারণ সম্পাদক সুমন সাহু সহ আরো অনেকেই।

রক্তদান শিবিরে মোট ৩১ জন রক্তদাতারা স্বেচ্ছায় রক্তদান করেন। বিধায়ক ডাক্তার  খগেন্দ্রনাথ মাহাতো সকল রক্তদাতাদের শুভেচ্ছা ও অভিনন্দন জানান এভাবে এগিয়ে আসার জন্য নিজেদের সহ নাগরিকদের জন্য। এবং একই সঙ্গে সকলকে রক্তদানে এগিয়ে আসার আহ্বানও জানান এবং তারই সঙ্গে তিনি বলেন, “রক্তদান মহৎ দান, রক্তদান এর বিকল্প অন্য কিছুই হতে পারে না।

নয়াগ্ৰামে যুব তৃণমূল কংগ্রেসের উদ্যোগে আয়োজিত হল রক্তদান শিবির, উপস্থিত বিধায়ক ডাঃ খগেন্দ্রনাথ মাহাতো

Read More – বেলপাহাড়িতে ডাক্তার দেখাতে এসে গ্ৰামবাসীদের বিক্ষোভের মুখে পড়তে হল ১ সিআরপিএফ জওয়ানকে

অবিরাম বর্ষণে বিপর্যস্ত জনজীবন, প্লাবিত ঝাড়গ্রামের বিস্তীর্ণ এলাকা, যোগাযোগ বিচ্ছিন্ন!

দিলিপের বেফাঁস মন্তব্যে ক্রমশ ক্ষোভ বাড়ছে দলের অন্দরেই, আর উপভোগ করছে তৃণমূল শিবির

তাই তৃণমূল যুব কংগ্রেস রক্তদান শিবিরের আয়োজন করায় তিনি তৃণমূল যুব কংগ্রেসের প্রতিটি সদস্যকে অভিনন্দন ও শুভেচ্ছা”। যুব তৃণমূল কংগ্রেসের উদ্যোগে সামাজিক দূরত্ব বজায় রেখে স্বাস্থ্যবিধি মেনেই রক্তদান শিবিরের আয়োজন করা হয়। প্রশাসনের এহেন কাজের জন্য সাধুবাদ জানাচ্ছেন এলাকাবাসীরা।

তাছাড়াও পরবর্তি ক্ষেত্রে যাতে রক্ত দাতাদের সংখ্যা বাড়ে এবং তারা যেন আর ভয় না পেয়ে রক্ত দিতে এগিয়ে আসেন এমন বার্তাও দেওয়া হয় অনুষ্ঠান মঞ্চ থেকে।

RELATED ARTICLES

कोई जवाब दें

कृपया अपनी टिप्पणी दर्ज करें!
कृपया अपना नाम यहाँ दर्ज करें

spot_img

Most Popular

Recent Comments