Saturday, April 20, 2024
- Advertisment -spot_img

নয়াগ্ৰামে অভিযান চালিয়ে কয়েক লক্ষ টাকার বিদেশী মদ উদ্ধার করলো পুলিশ

অরূপ ঘোষ, ঝাড়গ্রাম: গোপন সূত্রে অবৈধ ভাবে বিদেশি মদ বিক্রির অভিযোগ পেয়ে সোমবার রাতভোর ঝাড়গ্রাম জেলার নয়াগ্ৰামের বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে কয়েক লক্ষ টাকার বিদেশি মদ উদ্ধার করল নয়াগ্ৰাম থানার পুলিশ। এদিন গোপীবল্লভপুরের এসডিপিও কৃষ্ণগোপাল মিনার নেতৃত্বে নয়াগ্ৰাম থানার পুলিশ অতর্কিতে অবৈধভাবে বিদেশি মদ বিক্রির ঠেক গুলিতে অভিযান চালায়।

নয়াগ্ৰামের নিগুই গ্রামের একটি বাড়িতে থেকে ২৫০ বোতল বিদেশি মদ উদ্ধার করে। পাশাপাশি নয়াগ্ৰামের চাঁদাবিলাতে অভিযান চালিয়ে উদ্ধার করে ১৭১ বোতল বিদেশি মদ। মঙ্গলবার পুলিশ সূত্রে আরো জানা গেছে, নয়াগ্ৰাম ব্লকের বিভিন্ন জায়গায় অভিযান চালিয়ে মোট ৪২১ বোতল বিদেশি মদ উদ্ধার হয়েছে। ইতিমধ্যে পুরো ঘটনার তদন্তে নেমেছে পুলিশ। বেআইনিভাবে কোনো অনুমতি ছাড়া অবৈধভাবে গোপনে বিদেশি মদ এনে বিক্রি করতেন নয়াগ্রামের বিভিন্ন এলাকার কয়েকজন।

গোপন সূত্রে খবর পাওয়ার পর পুলিশের পক্ষ থেকে কয়েকদিন ধরে নজরদারী শুরু করা হয়েছিল। অভিযোগ সত্য বলে অনুমান করে পুলিশ সোমবার রাতভর তল্লাশি চালায়। পুলিশ তল্লাশি চালিয়ে কয়েক লক্ষ টাকার বিদেশী মদ উদ্ধার করে । তবে ওই ঘটনায় কাউকে পুলিশ গ্রেফতার করতে পারেনি । যাদের বাড়ি থেকে বিদেশি মদ এর বোতল উদ্ধার হয়েছে তাদের বিরুদ্ধে আইন অনুযায়ী ব্যবস্থা গ্রহণ করবে পুলিশ। তবে ওই ঘটনাকে কেন্দ্র করে নয়াগ্রাম থানা এলাকায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়ে পড়ে। পুলিশের পক্ষ থেকে চোলাই মদের বিরুদ্ধে যখন অভিযান চলছে। সেই সময় বেআইনিভাবে কিছু মানুষ বিদেশী মদ গোপনে বিক্রি করছে বলে পুলিশ সূত্রে জানা যায়। তাই পুলিশের পক্ষ থেকে অভিযান চালিয়ে বিদেশি মদ উদ্ধার করা হয় বলে এক পুলিশ আধিকারিক জানান।

RELATED ARTICLES

कोई जवाब दें

कृपया अपनी टिप्पणी दर्ज करें!
कृपया अपना नाम यहाँ दर्ज करें

spot_img

Most Popular

Recent Comments