Sunday, April 14, 2024
- Advertisment -spot_img

নয়াগ্ৰামের রাস্তার উপর তান্ডব চালালো দলছুট দাঁতাল,এলাকায় যানজট

নিজস্ব সংবাদদাতা, ঝাড়গ্রাম : সাত সকালে নয়াগ্ৰামের চাঁদাবিলার রাস্তার উপর দাঁপিয়ে বেড়ালো দলমা থেকে আগত দলছুট দাঁতাল। বুধবার সকালে খাবারের সন্ধানে দলছুট দাঁতালটি জঙ্গল ছেড়ে চাঁদাবিলা গ্ৰামের রাস্তার উপর তান্ডব চালায়। ফলে রাস্তায় তৈরি হয় যানজট। সমস্যায় পড়তে হয় সাধারণত মানুষ থেকে শুরু করে যানবাহন চালকদের। এমনকি চাঁদাবিলা গ্ৰামে তান্ডব চালালোর সময় বেশ কয়েকটি বাড়িতে ঢুকে মধ্যে ঢুকে পড়ে দাঁতাল হাতিটি। বাড়ির সামনে দাঁতাল হাতি দেখে আতঙ্কিত হয়ে ছোটাছুটি শুরু করে সাধারণ মানুষজন। স্থানীয় বাসিন্দারা জানান, এদিন দাঁতাল হাতিটি খাবারের সন্ধানে জঙ্গল ছেড়ে লোকালয়ের রাস্তার উপর দাঁপিয়ে বেড়ায় ।

নয়াগ্ৰামের রাস্তার উপর তান্ডব চালালো দলছুট দাঁতাল,এলাকায় যানজট

READE MORE : বিশ্ব আদিবাসী দিবসে রগড়া গ্রাম পঞ্চায়েতের উদ্যোগে বিরসা মুন্ডার মূর্তির উন্মোচন

READ MORE : গোপীবল্লভপুরে বিজেপির ধস!সাতমা মন্ডলের বিজেপির সহ-সভাপতি সহ ১০০ টি পরিবার BJP ছেড়ে TMC তে যোগদান করলেন

বেশ কয়েকদিন ধরে ওই এলাকায় বিভিন্ন সময় বিভিন্ন জায়গায় দাঁপিয়ে বেড়াচ্ছে দলছুট দাঁতাল টি।খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় বনদপ্তরের কর্মীরা। শেষমেশ স্থানীয় বাসিন্দা ও বনদপ্তরের কর্মীদের প্রচেষ্ঠায় দাঁতালটি কে জঙ্গলে ফেরত পাঠায়। প্রতিনিয়ত যেভাবে খাবারের সন্ধানে দলমার দাঁতালের দল জঙ্গল ছেড়ে লোকালয়ে প্রবেশ করছে তাতেই আতঙ্কিত হয়ে পড়ছেন এলাকার বাসিন্দারা।ফলে সাধারণ মানুষের দিনের পর দিন ক্ষোভ প্রকাশ করেছে বনদপ্তরের বিরুদ্ধে।কবে হবে হাতির সমস্যার সমাধান তা নিয়ে প্রশ্ন তুলেছেন নয়াগ্রামবাসী ?

 

মর্মান্তিক ঘটনা! ডুলুং নদীতে স্নান করতে গিয়ে জলে তলিয়ে মৃত্যু

ডুলুং নদীতে স্নান করতে গিয়ে জলে তলিয়ে সাঁকরাইলে এক বৃদ্ধার মৃত্যু। বাড়ির সামনের ডুলুং নদী থেকে উদ্ধার ৭০ বছর বয়সের বৃদ্ধার মৃতদেহ। ঘটনায় চাঞ্চল্য ঝাড়গ্রাম (Jhargram) জেলার সাঁকরাইল ব্লকের (Sankrail Block) কুঠিসাই গ্রামে। পরিবার সূত্রে খবর, প্রতিদিনের মতোই এদিন শনিবার বাড়ি থেকে ১৫০ মিটার দূরে ডুলুং নদীতে স্নান করতে যান ৭০ বছরের বৃদ্ধা মুটরী পাতর। ডুলুং নদীতে স্নান করতে গিয়ে তলিয়ে যায়। CONTINUE READING 

RELATED ARTICLES

कोई जवाब दें

कृपया अपनी टिप्पणी दर्ज करें!
कृपया अपना नाम यहाँ दर्ज करें

spot_img

Most Popular

Recent Comments