Friday, May 31, 2024
- Advertisment -spot_img

নতুন চমক নিয়ে অভিনন্দনের নতুন গানের অ্যালবাম “বিন্দাস”

বিনোদন ডেস্ক: পুজোর আমেজ কাটলেও অভিনন্দন এর জন্য এবছরের পুজোর আমেজটাই ছিল আলাদা। পর পর সুপার হিট অ্যালবাম রিলিজের পরেও কোনো ভাবেই তিনি থেমে থাকতে চান না। একের পর এক নতুন নতুন অ্যালবাম নিয়ে এসে তার ফ্যানদেরতো পাগল করে দিয়েইছেন সঙ্গে নতুন নতুন শর্টফিল্ম এও চুটিয়ে কাজ করছেন তিনি। তবে এবারের তার নতুন চমক সরাসরি ডান্সিং ভিডিও অ্যালবাম। যার নাম “বিন্দাস”। যেখানে চুটিয়ে ডান্স করতে দেখা যাবে অভিনন্দনকে।

নিজের পারফরম্যান্সের ওপর রীতিমত দৃঢ় বিশ্বাস তার আছেই আগাগোড়া, তবে অভিনেত্রী তনুশ্রী কেও চুটিয়ে ডান্স করতে দেখা যাবে এখানে। সামনেই নিউ ইয়ার এবং বাংলাদেশের গায়ক জয় আকন্দের গলায় এই গান বাজার গরম করতে খুব শীঘ্রই আসছে তা বলার জায়গা রাখে না। এপার বাংলা ও ওপার বাংলার মধ্যে এই সংযোগ স্থাপনে, নীল মিলটন এর পরিচালনায় এই অ্যালবামটি শ্যুট করা হয়েছে। তবে বলে রাখা

নতুন চমক নিয়ে অভিনন্দনের  নতুন গানের অ্যালবাম "বিন্দাস"
নতুন চমক নিয়ে অভিনন্দনের নতুন গানের অ্যালবাম “বিন্দাস”

ভালো  নীল মিলটনের PARACETAMOL অন্যতম সেরা গল্প গুলির মধ্যে একটি যা কি না BEST FICTION FILM এর অ্যাওয়ার্ড ও পায় INDIAN CREATIVE MINDS FILM FESTIVAL দ্বারা। তবে এবারের পরিচালকের ভাবনায় সরাসরি ডান্স। আর ডান্স মানেই অভিনন্দন, তা নিঃসন্দেহেই বলা যায়। অভিনন্দন তার প্রথম ডান্স পারফরম্যান্সের মাধ্যমেই বিনোদনের দুনিয়ায় পা রাখেন। অনেকেই হয়ত জানেন না, ডান্স বাংলা ডান্স দিয়েই তিনি ইন্ডাস্ট্রিতে পা রাখেন তারপর ডান্স ইন্ডিয়া ডান্স।

নতুন চমক নিয়ে অভিনন্দনের  নতুন গানের অ্যালবাম "বিন্দাস"

এভাবেই ক্রমশ নিজেকে এই ইন্ডাস্ট্রিতে পাকাপোক্ত ভাবে সাজিয়ে নেন তিনি। করতে থাকেন একের পর এক কাজ। তবে এবছরের পুজো তার কাছে একটু বেশিই স্পেশাল, পর পর দুটি পুজোর অ্যালবাম নিয়ে চলে আসেন তিনি। এবং বেশ কয়েকটি আপকামিং প্রজেক্ট ও রয়েছে এই লিস্টে। তবে এই অ্যালবামটি একটু আলাদা, এক্কেবারে তার প্রিয় বললেই চলে। যেখানে প্রচুর ডান্স করতে দেখা

নতুন গানের অ্যালবাম “বিন্দাস”

নতুন চমক নিয়ে অভিনন্দনের  নতুন গানের অ্যালবাম "বিন্দাস"

যাবে হটনেস এ ভরপুর অভিনন্দনকে।কোরিগ্রাফার শুভ এর সাথেও জমিয়ে মজা করেছেন শ্যুট চলাকালীন। প্রথম দিন শ্যুট শুরু হওয়ার প্রায় ২ঘন্টা দেড়ি করে ঢোকার পর খুব তাড়াতাড়ি ডান্স তুলে সে হিসেবেই শ্যুট শেষ করেন তিনি, এমনটাই জানান অভিনেতা। তবে এই শ্যুটিং এর দেড়ি করে ঢোকার ঘটনা তার সঙ্গে এই প্রথম। জঙ্গলমহল বার্তার তরফ থেকে তার সঙ্গে তার এই আপকামিং প্রজেক্ট এর সম্পর্কে কথা বলা হলে তিনি বলেন,”এই ইন্ডাস্ট্রিতে আমার পরিচয় এই ডান্স এর মাধ্যমেই।

শারদীয়ার আবহে নতুন করে পর্দায় এবার ‘পুজো এলো’

মিলটন দা যখন প্রথম এই প্রজেক্ট এর জন্য আমাকে বলেন আমি অ্যালবামটির স্ক্রিপ্ট পরেই আর ডান্স এর কথা শুনেই হ্যাঁ বলে দিই। ডান্স আমার ভীষণ ভালোবাসার একটা জিনিস আর যেহেতু ভিডিও অ্যালবামটি একেবারেই ডান্স রিলেটেড তাই শোনা মাত্রই আমি আর ভাবার সময় টুকুও নিই নি। তার সঙ্গেই আরও বেশ কয়েকটি আপকামিং প্রজেক্টও রয়েছে, তবে সেগুলো এখনও সারপ্রাইজই থাক।”

নতুন চমক নিয়ে অভিনন্দনের  নতুন গানের অ্যালবাম "বিন্দাস"
“বিন্দাস”

বাংলাদেশী গায়ক জয় আকন্দের গলায় এবং  চয়নিকা সাহার লিরিক্স দেওয়া গান বিন্দাস এর শ্যুটিং শেষ হলেও অ্যালবামটির রিলিজিং ডেট এখনও কিছু জানা যায় নি।  তবে শুভমুক্তি কবে হতে চলেছে তা খুব শীঘ্রই জানানো হবে বলেই জানাচ্ছেন অভিনেতা। এমনিতেই বাংলা গানের নতুন নতুন হিট গানের অ্যালবাম গুলি যেভাবে দর্শক মনে জায়গা করে নিচ্ছে, সেরকমভাবেই এই গানের জন্যও যথেষ্ট আশাবাদী গোটা কাস্ট। অ্যালবামটি মুক্তি পাবে HM SERIES এর অফিসিয়াল ইউটিউব চ্যানেলে। সুতরাং আবারও নতুন অ্যালবাম নিয়ে  নতুন চমক দিতে খুব শীঘ্রই আসছে “বিন্দাস”

RELATED ARTICLES

कोई जवाब दें

कृपया अपनी टिप्पणी दर्ज करें!
कृपया अपना नाम यहाँ दर्ज करें

spot_img

Most Popular

Recent Comments