Saturday, April 20, 2024
- Advertisment -spot_img

দোল খেলতে গিয়ে মাধ্যমিক পরীক্ষার্থীর অস্বাভাবিক মৃত্যু, অভিযোগ কাউন্সিলরের কয়েকজন লোকের বিরুদ্ধে

১৮ মার্চ, ঝাড়গ্রাম : দোল খেলতে গিয়ে সদ্যো মাধ্যমিক পরীক্ষার্থীর অস্বাভাবিক মৃত্যু। ঝাড়গ্রামের ঘোড়াধরার উৎসবকমিটির উদ্যোক্তা কাউন্সিলরের কয়েকজন লোকের বিরুদ্ধে অভিযোগ। মৃত্যু ঘিরে এলাকায় উত্তেজনা। যে কোনো রকম অশান্তি এড়াতে বিশাল পুলিশ বাহিনী। শুক্রবার ঝাড়গ্রাম ঘোড়াধরা পার্কে হোলি উৎসবের অায়জন করে ঝাড়গ্রামের ১০নং ওয়ার্ডের কাউন্সিলর। বেলা ১টা নগাদ কিছু ছেলে সেখানে গেলে কাউন্সিলর এর কয়েকজন সদস্য দের সাথে বচসা শুরু হয়।

দোল খেলতে গিয়ে মাধ্যমিক পরীক্ষার্থীর অস্বাভাবিক মৃত্যু, অভিযোগ কাউন্সিলরের কয়েকজন লোকের বিরুদ্ধে

READ MORE : বেলপাহাড়ীতে সিআরপিএফের কোবরা ব্যাটালিয়নের উদ্যোগে জনসংযোগ কর্মসূচি

READ MORE : নয়াগ্রামের কলমাপুর এলকায় প্রায় ৫০ বিঘা জমির পোস্ত চাষ নষ্ট করল আবগারি দপ্তর ও পুলিশ

অভিযোগ এর পরই বাচ্চা গুলো কে তাড়া করে নিয়ে যায় রেল লাইনের দিকে। সেখানের বাসিন্দা রা দেখতে পায় নিথর ভাবে পড়ে রয়েছে ঐ কিশোর। পুলিশ খবর পেয়ে মৃতদেহ ময়না তদন্তের জন্য পাঠায়। পুলিশ সমস্ত বিষয়ে খতিয়ে দেখে তদন্ত শুরু করেছে। মৃতদেহের কোনো অাঘাতের চিহ্ন নেই। উৎসবের নামে পাড়ায় মদ্যপ, এবং বিভিন্নধরনের মাদকাসক্ত ছেলে দের তান্ডব ও উশৃঙ্খলার ঘটনায় পড়ার লোকেরা যথেষ্ট খুব্ধ ও বিরক্ত কাউন্সিলরের উপর।

 

বেলিয়াবেড়া পুলিশের হানা, উদ্ধার বিপুল পরিমাণে চোলাই মদ

 

ঝাড়গ্ৰাম: গ্রামেগঞ্জে চোলাই মদের রমরমা ব্যবসা নিয়ে একাধিকবার সরব হয়েছেন গ্ৰামবাসীরা। খবরের জেরে ফের হানা দিয়ে অবৈধ চোলাই মদ বাজেয়াপ্ত করল বেলিয়াবেড়া থানার পুলিশ। ঝাড়গ্রাম জেলার গোপীবল্লভপুর ২ নং ব্লকের বেলিয়াবেড়া থানার বনডাহি এলাকায় অভিযান চালিয়ে প্রায় ৫০ লিটার চোলাই মদ বাজেয়াপ্ত করেছেন বেলিয়াবেড়া থানার পুলিশ। বৃহস্পতিবার অভিযান চালানো হয় বেলিয়াবেড়া থানার বনডাহি সহ বিস্তীর্ণ এলাকায়। বেলিয়াবেড়া থানার ওসি সুদীপ পালোধী জানান, বেআইনিভাবে মদ তৈরির করার অভিযোগ পেয়ে ওই গ্রামে CONTINUE READING

RELATED ARTICLES

कोई जवाब दें

कृपया अपनी टिप्पणी दर्ज करें!
कृपया अपना नाम यहाँ दर्ज करें

spot_img

Most Popular

Recent Comments