Friday, May 31, 2024
- Advertisment -spot_img

দেবের উদ্যোগে ঘাটালে করোনায় মৃতরা পেতে চলেছেন স্থায়ী শ্মশান

জঙ্গলমহল বার্তা ডেস্ক: গত কয়েকদিন ধরেই গোটা দেশের মানুষ সাক্ষী থেকেছেন সেই হাড় হীম করা দৃশ্যের যেখানে বিহার, উত্তরপ্রদেশ রাজ্য থেকে গঙ্গায় ভেসে আসছে একের পর এক করোনা আক্রান্তদের মৃত দেহ। শত শত সেই লাশ ঘুম কেড়ে নিয়েছিল সেই এলাকার সাধারণ মানুষদের। ঘাটালের গোবিন্দপুর , বেলেপুকুর এলাকায় করোনা আক্রান্ত হয়ে মৃত্যু হওয়া এক প্রৌঢ়ের, তাঁর শেষকৃত্যে বাধা দিয়েছিল সেই এলাকার স্থানীয় বাসিন্দারা। শেষমেশ করোনা আক্রান্ত হয়ে  ঘাটালে কারো মৃত্যু  হলে শ্মশানেই যাতে তাঁদের শেষকৃত্য সম্পন্ন করা হয় এজন্য ঘাটালের শীলাবতীর নদীর চরে  আস্ত একটা শ্মশান বানিয়ে দিচ্ছেন ঘাটালের তৃণমূল সাংসদ দীপক অধিকারী ওরফে দেব।
এক বছর আগেও পরিযায়ী শ্রমিকদের স্পেশাল বাসে চড়িয়ে ভিন রাজ্য থেকে ফিরিয়ে আনা হোক বা ঘাটাল হাসপাতালে চিকিৎসাধীন রোগীর পরিজনদের খাবারের ব্যবস্থা  সব ক্ষেত্রেই এগিয়ে এসেছিলেন তিনি। গত বারের মতো এবছরও তাঁর সাংসদ কার্যালয়ে গড়ে তোলা হয়েছে সেফ হোম । তাঁর সাংসদ প্রতিনিধি রামপদ মান্না জানান ,  করোনা আক্রান্ত দের জন্য এম্বুলেন্স পরিষেবা , শববাহী গাড়ির ব্যবস্থা ইতিপূর্বেই করেদিয়েছেন সাংসদ দেব।

সাংসদের কাছ থেকে এসব পরিষেবা পেয়ে কার্যত খুশি ঘাটালের সাধারণ মানুষ। ঘাটালের সাংসদ দীপক অধিকারী  ওরফে দেব  করোনার সময় যেভাবে মানুষের পাশে এসে দাঁড়িয়েছেন তাতে তার লোকসভা কেন্দ্রের সর্বস্তরের মানুষজন খুব খুশি ।এর আগে কোন জনপ্রতিনিধিকে এভাবে মানুষের পাশে দাঁড়াতে দেখেননি ঘাটাল এলাকার সাধারণ মানুষ। তাই দেবের উদ্যোগকে সাধুবাদ জানিয়েছেন ঘাটাল লোকসভা কেন্দ্রের সাতটি বিধানসভার এলাকার সর্বস্তরের মানুষ।

RELATED ARTICLES

कोई जवाब दें

कृपया अपनी टिप्पणी दर्ज करें!
कृपया अपना नाम यहाँ दर्ज करें

spot_img

Most Popular

Recent Comments