Friday, May 31, 2024
- Advertisment -spot_img

দীঘার সমুদ্রে স্নান করতে নেমে তলিয়ে গিয়ে ঝাড়গ্রামের এক যুবকের মৃত্যু, নিখোঁজ ওই যুবকের বান্ধবী

নিজস্ব সংবাদদাতা, ঝাড়গ্রাম : ঝাড়গ্রাম পৌরসভার (Jhargram Municipality) ছয় নম্বর ওয়ার্ডের তৃণমূল কংগ্রেসের কাউন্সিলর বিপ্লব সিটের (Biplab Sit) একমাত্র পুত্র সন্তান ২১ বছর বয়সী প্রীতম সিট (Pritam Sit) তার বান্ধবী বৃষ্টি জানা ও আরো চার বন্ধুকে নিয়ে সোমবার দীঘার মন্দারমনির পার্কিং রিসোর্টে উঠেছিলেন । মঙ্গলবার দুপুরে মন্দারমনির (Mandarmani) উত্তাল সমুদ্রে স্নান করতে নেমে তলিয়ে যায় প্রীতম সিট ও তার বান্ধবী বৃষ্টি জানা (Bristi Jana)। বিষয়টি দেখার সঙ্গে সঙ্গে নুলিয়ারা গিয়ে তাদের উদ্ধারের চেষ্টা করে।

দীঘার সমুদ্রে স্নান করতে নেমে তলিয়ে গিয়ে ঝাড়গ্রামের এক যুবকের মৃত্যু, নিখোঁজ ওই যুবকের বান্ধবী

তবে উত্তাল সমুদ্র থেকে প্রীতম সিটের নিথর দেহ উদ্ধার করা হলেও তার বান্ধবীকে এখনো উদ্ধার করা সম্ভব হয়নি। ওই দুর্ঘটনার খবর ঝাড়গ্রাম শহরের বলরামডিহি এলাকায় তার বাড়িতে এসে পৌঁছলে তার পরিবারে ও গোটা এলাকায় শোকের ছায়া নেমে আসে। ওই মর্মান্তির ঘটনার খবর পেয়ে মন্দারমনির উদ্দেশ্যে রওনা দিয়েছেন মৃত যুবকের বাবা বিপ্লব সিট সহ তার পরিবারের অন্যান্য সদস্যরা।

READ MORE : ঝাড়গ্রাম জেলা হাসপাতালে স্বাস্থ্য পরিষেবার বিভিন্ন দিক খতিয়ে দেখতে ঝাড়গ্রামে এলেন বিধানসভার স্বাস্থ্য বিধায়ক স্ট্যান্ডিং কমিটির ৭ জন সদস্য

তৃণমূল কংগ্রেসের কাউন্সিলর বিপ্লব সিটের এক ছেলে ও এক মেয়ে। প্রীতম ছিল বাড়ির বড় ছেলে। দীঘার (Digha) মন্দারমনি তে সমুদ্রে আনন্দ করতে গিয়ে এমন মর্মান্তিক ঘটনা ঘটবে তা কেউ ভাবতে পারেনি। তাই ওই ঘটনার খবর ঝাড়গ্রাম (Jhargram) শহরে আসার পর কার্যত তার পরিবারেও গোটা এলাকায় শোকের ছায়া নেমে আসে।

RELATED ARTICLES

कोई जवाब दें

कृपया अपनी टिप्पणी दर्ज करें!
कृपया अपना नाम यहाँ दर्ज करें

spot_img

Most Popular

Recent Comments