Friday, May 31, 2024
- Advertisment -spot_img

তামিলনাড়ুতে জাতীয় স্তরের পঞ্চাশোর্ধ দৌড় প্রতিযোগিতায় সোনা জয়ী নন্দিনী মাহাতো কে সংবর্ধনা

নিজস্ব সংবাদদাতা, ঝাড়গ্রাম : ২০-০৫-২০২২ থেকে ২২-০৫-২০২২, তিনদিন ব্যাপি জাতীয় স্তরের ৫০ বৎসরের উর্ধ্বে 41 তম দৌড় প্রতিযোগিতা তামিলনাড়ুতে অনুষ্ঠিত হয়। ওই প্রতিযোগিতায় পশ্চিমবঙ্গ থেকে প্রতিনিধিত্ব করেন ঝাড়গ্রাম জেলার ঝাড়গ্রাম ব্লকের নেদাবহড়া অঞ্চলের আউলিগেড়িয়া গ্রামের বাসিন্দা নন্দিনী মাহাত। তিনটি প্রতিযোগিতায় অংশগ্রহণ করেছেন এবং তিনটিতেই বিজয়ী হয়েছেন। সেই জন্য বৃহস্পতিবার তার বাড়িতে গিয়ে নন্দিনী মাহাতোকে সংবর্ধনা জানালেন ঝাড়গ্রাম পৌরসভা 18 নম্বর ওয়ার্ডের কাউন্সিলর গৌতম মাহাতো।

তামিলনাড়ুতে জাতীয় স্তরের পঞ্চাশোর্ধ দৌড় প্রতিযোগিতায় সোনা জয়ী নন্দিনী মাহাতো কে সংবর্ধনা

READ MORE : লালগড়ে এক মহিলাকে পিটিয়ে খুন করার অভিযোগ, এলাকায় চাঞ্চল্য, তদন্তে পুলিশ

গৌতম মাহাতো বলেন উনি
প্রথম – ১৫০০ মিটির দৌড়ে সোনা পেয়েছেন।
দ্বিতীয় – ৫০০০ মিটার দৌড়ে রুপো পেয়েছেন।
তৃতীয় – ১০০০০ মিটার দৌড়ে ব্রোঞ্জ পেয়েছেন।
তিনটিতেই সফল হয়ে রাজ্যের জন্য পদক নিশ্চিত করেছেন। এমন প্রতিভাধর athletic আমাদের প্রত্যন্ত অঞ্চল থেকে নিজস্ব উদ্যোগে গিয়ে জেলা তথা রাজ্যের নাম উজ্জ্বল করেছেন। এছাড়াও উনি এই জঙ্গলঘেরা এলাকায় থেকে শুধুমাত্র রাস্তায় উপর দৌড়ে নিজের দৌড় চর্চা চালিয়ে যাচ্ছেন নিজের সকল সংসারের কাজকর্ম ঘুচিয়ে। যা সত্যিই অনুপ্ররেণা যোগায় আরো অন্যান্যদের।

এরপর আন্তর্জাতিক স্তরের প্রতিযোগিতায় অংশগ্রহণ করতে সম্ভবত বাংলাদেশ যেতে হতে পারে। আশা রাখবো উনি আন্তর্জাতিক স্তরেও সোনা জয় করে ঝাড়গ্রাম তথা দেশের নাম উজ্জ্বল করবেন।
এইরকম একজন প্রতিভাধর মানুষ কে বৃহস্পতিবার উনার বাড়িতে গিয়ে পুস্পস্তবক, হলুদ গামছা সহ মিষ্টি মুখ করিয়ে সংবর্ধনা জানাতে পেরে আমি গর্বিত। ভবিষ্যতে উনার যাতে কোন বাধা না আসে তার জন্য সর্বত্র ভাবে পাশে থাকবো বলে নন্দিনী মাহাতোকে আশ্বাস দেন ঝাড়গ্রাম পৌরসভার 18 নম্বর ওয়ার্ডের কাউন্সিলর গৌতম মাহাতো।

RELATED ARTICLES

कोई जवाब दें

कृपया अपनी टिप्पणी दर्ज करें!
कृपया अपना नाम यहाँ दर्ज करें

spot_img

Most Popular

Recent Comments