Sunday, April 14, 2024
- Advertisment -spot_img

পেট্রোল-ডিজেলের মূল্যবৃদ্ধির প্রতিবাদ জানালেন বিধায়ক ডা: খগেন্দ্রনাথ মাহাতো

স্টাফ রিপোর্টার, ঝাড়গ্রাম: শনিবার পেট্রোল( Petrol) ,ডিজেল (Diesel) ও রান্নার গ্যাসের মূল্য বৃদ্ধির প্রতিবাদে তৃণমূল কংগ্রেসের উদ্যোগে ঝাড়গ্রাম জেলার (Jhargram District) সাঁকরাইল ব্লকে (Sankril Block) অভিনব পদ্ধতিতে গরুর গাড়ি নিয়ে প্রতিবাদ মিছিল করে প্রতিবাদ কর্মসূচি পালন করা হয়। ওই কর্মসূচিতে উপস্থিত ছিলেন গোপীবল্লভপুর (Gopiballavpur) এর বিধায়ক ডাক্তার খগেন্দ্র নাথ মাহাতো (Dr. Khagendranath Mahato) , সসাঁকরাইল (Sankril) ব্লক তৃণমূল কংগ্রেসের সভাপতি কমলাকান্ত রাউৎ, তৃণমূল যুব কংগ্রেসের সাঁকরাইল ব্লকের সভাপতি পিন্টু মাহাতো ও তৃণমূল কংগ্রেসের নেতা অনুপ মাহাতো সহ আরো অনেকে।

পেট্রোল-ডিজেলের মূল্যবৃদ্ধির প্রতিবাদ জানালেন বিধায়ক ডা: খগেন্দ্রনাথ মাহাতো
পেট্রোল-ডিজেলের মূল্যবৃদ্ধির প্রতিবাদ জানালেন বিধায়ক ডা: খগেন্দ্রনাথ মাহাতো

পেট্রোল-ডিজেলের মূল্যবৃদ্ধির প্রতিবাদ জানালেন বিধায়ক ডা: খগেন্দ্রনাথ মাহাতো

শনিবার ঝাড়গ্রাম (JHARGRAM) জেলায় সাঁকরাইল (Sankril) ব্লক এর জোড়াশাল (Jorashol) থেকে সাঁকরাইল থানা পর্যন্ত দুই কিলোমিটারের বেশি গরুর গাড়ির মিছিল করে অভিনব পদ্ধতিতে পেট্রোল ডিজেল রান্নার গ্যাসের মূল্য বৃদ্ধির প্রতিবাদ কর্মসূচি পালন করে তৃণমূল কংগ্রেস। গোপীবল্লভপুর (Gopiballavpur) এর বিধায়ক ডাক্তার খগেন্দ্রনাথ মাহাতো (Dr. Khagendranath Mahato) বলেন দলের পক্ষ থেকে রাজ্য জুড়ে শনিবার ও রবিবার পেট্রোল ডিজেল ও রান্নার গ্যাসের মূল্য বৃদ্ধির প্রতিবাদে প্রতিবাদ কর্মসূচি, মিছিল ও বিক্ষোভের আয়োজন করা হয়েছে।

তাই গোপীবল্লভপুর (Gopiballavpur) বিধানসভার অন্তর্গত সাঁকরাইল (Sankril) ব্লকে ওই কর্মসূচি শনিবার পালন করা হয়। তিনি বলেন কেন্দ্র সরকার চুপ করে বসে রয়েছে। প্রতিদিন পেট্রোল ও ডিজেলের দাম বাড়ছে। সেদিকে নজর দেওয়ার সময় নেই। অথচ ক্ষমতায় আসার আগে বিজেপি বলেছিল মানুষকে তারা ভালো দিন দেখাবে। এটাই কি ভালো দিনের নমুনা। যেভাবে পেট্রোল ও ডিজেলের মূল্যবৃদ্ধি হচ্ছে তাতে সাধারণ মানুষ সবচেয়ে বেশি বিপদে পড়ছেন। তাই পেট্রোল-ডিজেলের মূল্যবৃদ্ধির প্রতিবাদে সর্বস্তরের মানুষ রাস্তায় নেমে আন্দোলনে সামিল হয়েছেন। কেন্দ্র সরকারের তীব্র সমালোচনা করে তিনি বলেন বিজেপি পরিচালিত কেন্দ্র সরকার সাধারণ মানুষের কথা চিন্তা করে না। কেবল দেশটাকে বিক্রি করার চক্রান্ত শুরু করছে। তার বিরুদ্ধে আমাদের প্রতিবাদ।

তিনি আরো বলেন যে দল নেত্রী তথা রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের নির্দেশে এই প্রতিবাদ কর্মসূচি শনিবারও রবিবার রাজ্যের পাশাপাশি ঝাড়গ্রাম জেলার (JHARGRAM DISTRICT) বিভিন্ন এলাকায় পালন করা হবে।

অন্য খবর-  নিষিদ্ধ মাদক বিক্রির অভিযোগে এক পান্ডা কে গ্রেপ্তার করলো ঝাড়গ্রাম থানার পুলিশ
নিজস্ব চিত্র

ঝাড়গ্রাম (Jhargram) শহরে বেআইনিভাবে নিষিদ্ধ মাদকদ্রব্য গোপনে বিক্রি করছে কয়েকজন বলে গোপন সূত্রে জানতে পারে ঝাড়্গ্রাম (Jhargram) থানার পুলিশ। ইতিমধ্যে কয়েকজনকে গ্রেপ্তার করে পুলিশ (Police) জানতে পারে নিষিদ্ধ মাদকদ্রব্যের মূল পান্ডার নাম। শুক্রবার গভীর রাতে নিষিদ্ধ মাদকসহ পিংকি বিশাল ওরফে সোনালী বিশাল নামে নিষিদ্ধ মাদক চক্রের মূল পান্ডা কে ঝাড়গ্রাম শহরের (Jhargram City) ১০ নম্বর ওয়ার্ডের বিবেকানন্দ পল্লী (Vivekananda Pally) থেকে গ্রেপ্তার করে ঝাড়গ্রাম থানার পুলিশ।

শনিবার তাকে ঝাড়গ্রাম (Jhargram) আদালতে তোলা হয়। ঝাড়গ্রাম (Jhargram) আদালতের ভারপ্রাপ্ত বিচারক দুই পক্ষের আইনজীবীর বক্তব্য শোনার পর মাদকচক্রের মূল পান্ডা পিংকি বিশাল নামে ওই মহিলাকে দুই দিন পুলিশ হেফাজতে রাখার নির্দেশ দেয়। ঝাড়গ্রাম থানার (Jhargram Police) পুলিশ ওই মহিলাকে নিজেদের হেফাজতে নিয়ে জিজ্ঞাসাবাদ শুরু করেছে। আর কারা নিষিদ্ধ মাদক ব্যবসার সাথে জড়িত রয়েছে তাকে জিজ্ঞাসাবাদ করে পুলিশ জানার চেষ্টা করছে।

Read More – ঝাড়গ্রামে একটি মা হাতি জন্ম দিল এক হস্তি শাবকের

ঝাড়গ্রাম (Jhargram) শহরে যাতে নিষিদ্ধ মাদকদ্রব্য কেউ বিক্রি না করে তার জন্য প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণ করেছে ঝাড়গ্রাম থানার (Jhargram Ps) পুলিশ। অল্প বয়সের যুবকরা নিষিদ্ধ মাদকদ্রব্য সেবন করে বিপথে চলে যাচ্ছে। সেই যুবকদের সমাজের মূল স্রোতে ফেরাতে ঝাড়্গ্রাম থানার পুলিশ এই উদ্যোগ গ্রহণ করেছে। তাই ঝাড়গ্রাম থানার পুলিশের পক্ষ থেকে ঝাড়গ্রাম শহর জুড়ে বিভিন্ন এলাকায় নিষিদ্ধ মাদকদ্রব্য যারা বিক্রি করছে তাদের খোঁজে তল্লাশি অভিযান অব্যাহত রেখেছে। ঝাড়গ্রাম পুলিশের লক্ষ্য ঝাড়গ্রাম শহরকে নিষিদ্ধ মাদকদ্রব্য মুক্ত করে গড়ে তোলা। ঝাড়গ্রাম থানার পুলিশের এই উদ্যোগে খুশি অরণ্য সুন্দরী ঝাড়গ্রাম শহরের বাসিন্দারা।

RELATED ARTICLES

कोई जवाब दें

कृपया अपनी टिप्पणी दर्ज करें!
कृपया अपना नाम यहाँ दर्ज करें

spot_img

Most Popular

Recent Comments