Friday, May 31, 2024
- Advertisment -spot_img

ঝাড়গ্রামে হাতির হামলায় হুলা পাটির এক সদস্য গুরুতর আহত, এলাকার জুড়ে আতঙ্ক

স্টাফ রিপোর্টার, ঝাড়গ্রাম : হাতির হামলার ঘটনা ঝাড়গ্রাম ( Jhargram) জুড়ে অব্যাহত রয়েছে। গত সাত দিনে ঝাড়গ্রাম ব্লকে হাতির হামলায় মৃত্যু হয়েছে পাঁচজনের, আহত হয়ে চিকিৎসাধীন রয়েছে তিনজন। ওই ঘটনার রেশ কাটতে না কাটতেই বুধবার রাতে হাতি তাড়ানোর কাজে যুক্ত হুলা পার্টির এক সদস্য কে হাতি আছাড় মারে। হাতির হামলায় গুরুতর আহত হয়ে মাটিতে লুটিয়ে পড়ে হুলা পার্টির সদস্য বিকাশ মাহাতো।

READ MORE : নিমাইনগরে দ্বীপে আটকে থাকা ২০টি গরু উদ্ধার করল নয়াগ্ৰাম ব্লক প্রশাসন ও নয়াগ্রাম থানার পুলিশ

READ MORE : ঝাড়গ্রাম জেলায় সুবর্ণরেখা নদীতে হু হু করে বাড়ছে জল, মাইকিং করে মানুষকে সচেতন করছে প্রশাসন

তার বাড়ি ঝাড়গ্রাম( Jhargram) ব্লকের রাজাবাসা এলাকায়। তাকে আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে ঝাড়গ্রাম সুপার স্পেশালিটি হাসপাতালে নিয়ে এসে ভর্তি করা হয়েছে। বুধবার রাতে হাতির হামলার ঘটনাটি ঘটে ঝাড়গ্রাম ব্লকের অন্তর্গত ৬ নম্বর জাতীয় সড়কের ধারে বেলতলা ও গজাশিমুল এলাকার মাঝে। প্রায় ২৬ বছর বয়সী বিকাশ মাহাতো রাধেশ্যামপুর হুলা পার্টির সদস্য। জীবনের ঝুঁকি নিয়ে হুলা পার্টির সদস্যরা হাতি তাড়ানোর কাজ করে।

READ MORE : স্বাধীনতা দিবসের আগে ঝাড়গ্রাম জেলা জুড়ে কড়া নজরদারি পুলিশের

তাই হুলা পার্টির সদস্য হাতির হামলায় আহত হওয়ার ঘটনায় রীতিমতো এলাকা জুড়ে হাতির হামলার আতঙ্ক ছড়িয়ে পড়ে। ওই এলাকায় প্রায় কুড়িটি হাতি রয়েছে বলে স্থানীয় বাসিন্দারা জানান। সেই হাতির দলকে তাড়াতে গিয়ে হুলা পার্টির সদস্য বিকাশ মাহাতো হাতির হামলায় আহত হয়েছে বলে স্থানীয় বাসিন্দারা জানান।

RELATED ARTICLES

कोई जवाब दें

कृपया अपनी टिप्पणी दर्ज करें!
कृपया अपना नाम यहाँ दर्ज करें

spot_img

Most Popular

Recent Comments