Sunday, April 14, 2024
- Advertisment -spot_img

ঝাড়গ্রামে হাতির হামলায় এক মহিলার মৃত্যু

স্টাফ রিপোর্টার, ঝাড়গ্রাম : বুধবার সকালে হাতির হামলার ঘটনাটি ঘটে ঝাড়গ্রাম জেলার ঝাড়গ্রাম ব্লকের সাপধরা অঞ্চলের ছোট চাঁদাবিলা গ্রামে। মৃত মহিলার নাম রেখা মাহাত, তার বয়স প্রায় 45 বছর, তার বাড়ি ঝাড়গ্রাম থানার সাপধরা অঞ্চলের ছোট চাঁদাবিলা গ্রামে বুধবার সকালে তিনি প্রাতঃভ্রমণে বেরিয়ে ছিলেন। সেই সময় তার সামনে একটি দাঁতাল হাতি চলে আসে। সেই হাতিটি তাকে পা দিয়ে পিসে চলে যায়।

ঝাড়গ্রামের হাতির হামলায় এক মহিলার মৃত্যু

ঘটনাস্থলেই রেখা মাহাত র মৃত্যু হয়। ওই এলাকায় একটি হাতি বেশ কয়েকদিন ধরে দাপিয়ে বেড়াচ্ছে বলে গ্রামবাসীরা জানান। গ্রামবাসীরা বিষয়টি বন দফতর কে জানিয়ে ছিল। কিন্তু ওই হাতিটিকে অন্যত্র তাড়ানোর কোনো ব্যবস্থা করা হয়নি। রেখা মাহাতোর মৃত্যুর ঘটনার পর বন দফতরের বিরুদ্ধে ক্ষোভে ফেটে পড়েন এলাকার বাসিন্দারা। খবর পেয়ে ঘটনাস্থলে যায় ঝাড়গ্রাম থানার পুলিশ ও বন দফতরের কর্মীরা।

READ MORE : বেঙ্গল ফর বিজনেস নয় বেঙ্গল ফর বোম, শিল্প সম্মেলনের নির্যাস হচ্ছে মূর্খ মুখ্যমন্ত্রী বলে কটাক্ষ বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীর

সেখানে গ্রামবাসীরা বন দপ্তরের কর্মীদের উপর ক্ষোভ প্রকাশ করেন। ঝাড়গ্রাম থানার পুলিশ মৃতদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঝাড়গ্রাম সুপার স্পেশালিটি হাসপাতালের মর্গে পাঠায়। বন দফতরের পক্ষ থেকে মৃতের পরিবারকে সরকারি ক্ষতিপূরণ দেওয়ার আশ্বাস দেওয়া হয়। তবে ওই ঘটনাকে কেন্দ্র করে এলাকায় উত্তেজনা রয়েছে। তেমনি ফের হাতির হামলার আশঙ্কায় আতঙ্কের মধ্যে রয়েছেন এলাকার বাসিন্দারা।

RELATED ARTICLES

कोई जवाब दें

कृपया अपनी टिप्पणी दर्ज करें!
कृपया अपना नाम यहाँ दर्ज करें

spot_img

Most Popular

Recent Comments