Friday, May 31, 2024
- Advertisment -spot_img

ঝাড়গ্রামের নেদাবহড়া গ্রামপঞ্চায়েত বিজেপির হাতছাড়া হলো, দখল করলো তৃণমূল

 

নিজস্ব সংবাদদাতা, ঝাড়গ্রাম: ঝাড়গ্রাম জেলার (Jhargram District) গোপীবল্লভপুর (Gopiballavpur) বিধানসভা কেন্দ্রের অন্তর্গত ঝাড়গ্রাম ব্লকের (Jhargram Block) নেদাবহড়া (Nedabohora) গ্রাম পঞ্চায়েত টি বিজেপির (Bjp) হাতছাড়া হলো। নেদাবহড়া গ্রাম পঞ্চায়েতের জারুলিয়া (Jaruliya) সংসদের নির্বাচিত বিজেপির পঞ্চায়েত সদস্য বিষ্টু সিং (Bistu Sing) তার অনুগামীদের নিয়ে সোমবার বিজেপি (Bjp) দল ছেড়ে তৃণমূল (Tmc) কংগ্রেসে যোগদান করেন। যার ফলে বিজেপি পরিচালিত নেদাবহড়া গ্রাম পঞ্চায়েতেটি বিজেপির হাতছাড়া হয় এবং দখল করে তৃণমূল কংগ্রেস।

ঝাড়গ্রামের নেদাবহড়া গ্রামপঞ্চায়েত বিজেপির হাতছাড়া হলো

আরও খবর পড়ুন: পুলিশের উদ্যেগে ঝাড়গ্রাম জেলা জুড়ে পালন হল “সেভ ড্রাইভ, সেভ লাইফ” কর্মসূচি

 Covid19 Third Wave: ‘অনিবার্য’ করোনার তৃতীয় ঢেউ, তৈরি থাকুন দেশবাসী

ওই গ্রাম পঞ্চায়েতের মোট পাঁচটি আসনের মধ্যে গত পঞ্চায়েত নির্বাচনে তিনটি আসনে জয়লাভ করেছিল বিজেপি এবং দুটি আসনে জয়লাভ করেছিল তৃণমূল কংগ্রেস। বিজেপির পঞ্চায়েত সদস্য বিষ্টু সিং বিজেপি দল ছেড়ে তৃণমূল কংগ্রেসে যোগ দেওয়ায় তৃণমূল কংগ্রেসের আসন সংখ্যা দুই থেকে বেড়ে তিন জন হলো এবং বিজেপির আসন সংখ্যা তিন থেকে এক কমে দুই হল। সোমবার ঝাড়গ্রামে (Jhargram) তৃণমূলের কার্যালয়ে এসে বিজেপি ছেড়ে তৃণমূল কংগ্রেসের যোগ দেওয়া বিজেপির পঞ্চায়েত সদস্য বিষ্টু সিং ও তার অনুগামীদের হাতে তৃণমূল কংগ্রেসের পতাকা তুলে দেন গোপীবল্লভপুর (Gopiballavpur) এর বিধায়ক ডাক্তার খগেন্দ্রনাথ মাহাতো (Dr. Jogendra nath Mahata)।

আরও খবর পড়ুন: গোপীবল্লভপুরে স্কুল থেকে চুরি হল চারটি কম্পিউটার এবং একটি প্রিন্টার মেশিন, তদন্তে পুলিশ

 পেট্রোল ও ডিজেলের দাম ঊর্ধ্বমুখী কেন্দ্রীয় সরকারের ওপর ক্ষুব্ধ জঙ্গলমহলের বাসিন্দারা

তিনি বলেন, বিজেপির এক জন পঞ্চায়েত সদস্য বিজেপি দল ছেড়ে তৃণমূল কংগ্রেসে যোগদান করায় নেদাবহড়া গ্রাম পঞ্চায়েতটি বিজেপি দলের হাতছাড়া হলো এবং ক্ষমতায় এলো তৃণমূল কংগ্রেস। আগামী কয়েকদিনের মধ্যে প্রধানের বিরুদ্ধে অনাস্থা আনা হবে। অনাস্থার মাধ্যমে তৃণমূল কংগ্রেস ওই গ্রাম পঞ্চায়েতের প্রধান নির্বাচন করবে। বিজেপি ছেড়ে তৃণমূলে যোগ দেওয়া সকলকে তিনি শুভ রথযাত্রার অভিনন্দন ও শুভেচ্ছা জানান। তিনি বলেন এর ফলে ওই এলাকার উন্নয়নে গতি আসবে। বিজেপি (Bjp) পরিচালিত ওই গ্রাম পঞ্চায়েত এলাকার উন্নয়নে কাজ করেনি বলেও তিনি অভিযোগ করেন। তাই ওই পঞ্চায়েত সদস্য তার অনুগামীদের নিয়ে স্বেচ্ছায় বিজেপি দল ছেড়ে তৃণমূল কংগ্রেসে যোগদান করেছেন বলেও তিনি জানান।

আরও খবর পড়ুন: প্রতিশ্রুতি দিয়েও কথা রাখলো না বিজেপি সাংসদ, ঝাড়গ্রামের ক্যানসার আক্রান্ত কিশোরের পাশে দাঁড়ালেন মন্ত্রী বীরবাহা হাঁসদা

RELATED ARTICLES

कोई जवाब दें

कृपया अपनी टिप्पणी दर्ज करें!
कृपया अपना नाम यहाँ दर्ज करें

spot_img

Most Popular

Recent Comments