Friday, May 31, 2024
- Advertisment -spot_img

ঝাড়গ্রাম সফরে সাংবাদিক বৈঠকে মুকুল রায় প্রসঙ্গে বিষ্ফোরক মন্তব্য শুভেন্দু অধিকারীর


নিজস্ব প্রতিবেদন, ঝাড়গ্রাম: বিধানসভা নির্বাচনে বিজেপির ডবল ইঞ্জিন সরকার গড়ার স্বপ্ন পূরণ না হলেও, মমতা বন্দ্যোপাধ্যায়কে হারিয়ে নন্দীগ্রাম নিজের আয়ত্তে এনেছেন শুভেন্দু অধিকারী। তবে বিধানসভা নির্বাচনের আগে ঝাড়গ্ৰাম একাধিক সফরে এলেও, নির্বাচনের পর এই প্রথম ঝাড়গ্রাম জেলায় পা দিলেন বিজেপি নেতা তথা বিরোধী দল নেতা শুভেন্দু অধিকারী।

বিধানসভা নির্বাচনের ফলাফলের পাশাপাশি দলীয় সংগঠন মজবুত করতে শনিবার প্রথমে তিনি যান গোপীবল্লভপুরের ফানিয়ামারায়। যেখানে বিজেপির লোকাল নেতা কর্মীদের সঙ্গে এক গুরুত্বপূর্ণ বৈঠক সারেন।তারপরই ফানিয়ামারায় বৈঠক সেরে ঝাড়গ্ৰামের উদ্দেশ্যে রওনা দেন তিনি। ঝাড়গ্ৰামে বিজেপির দলীয় কার্যালয়ে বিজেপির নেতা কর্মীদের নিয়ে আরও এক গুরুত্বপূর্ণ বৈঠক শেষ করে সাংবাদিক বৈঠকে অংশগ্রহণ করেন শুভেন্দু বাবু। সাংবাদিক সম্মেলনে উপস্থিত ছিলেন জেলা বিজেপির সভাপতি তুষার মাহাতো সহ বিজেপির অন্যান্য নেতাকর্মীরাও। সাংবাদিক দের মুখোমুখি হয়ে শুভেন্দু বাবুকে ভুয়ো ভ্যাকসিন প্রসঙ্গে প্রশ্ন করা হলে তিনি উত্তরে বলেন, “কলকাতা জুড়ে ভ্যাকসিন টিকাকরণ চলছে।

ঝাড়গ্রাম সফরে সাংবাদিক বৈঠকে মুকুল রায় প্রসঙ্গে বিষ্ফোরক মন্তব্য শুভেন্দু অধিকারীর

যারা ভুয়া ভ্যাকসিন নিয়েছে তাদের স্বাস্থ্য পরীক্ষা করে দেখছে হেল্থ ডিপার্টমেন্ট।মুখ্যমন্ত্রী জানিয়েছেন যা যা করতে হবে সব দায়িত্ব নেবে সরকার।এদের আবার ভ্যাকসিন দেওয়া হবে কিনা তাও আলোচনা করা হচ্ছে স্বাস্থ্য দফতর মারফত।সবার কাছে অনুরোধ সঠিক জায়গা থেকে ভ্যাকসিন নিন।” তাছাড়া শুভেন্দু অধিকারীকে ওই বৈঠকেই সাংবাদিক প্রতিনিধিরা মুকুল রায়কে নিয়ে হঠাৎই তৃণমূলে ফেরা এবং মমতা বন্দ্যোপাধ্যায়ের দুরকম প্রতিক্রিয়া সম্পর্কে প্রশ্ন করা হলে তিনি জানান, “মমতা বন্দ্যোপাধ্যায় বলেছিলেন মুকুল কোনোদিনও দলকে খারাপ কথা বলেনি।

অথচ মুকুল বাবু নির্বাচনের প্রচারে বলেন ভারতের সবচেয়ে নিকৃষ্টতম এবং অশিক্ষিত হচ্ছেন মুখ্যমন্ত্রীকে মমতা বন্দ্যোপাধ্যায়। তারপর যখন আমরা দল ত্যাগ বিরোধি আইনের প্যাচে ফেলি তখন আবার বলছেন যে মুকুল রায় বিজেপিতে আছেন। এই যারা রাজনীতিতে ছোট ছোট শিশুরা আছেন তারা চার দিন আগে এক চারদিন পরে আর এক প্রতিক্রিয়া পাচ্ছেন শীর্ষ দফতর থেকে। তাই এই সমস্ত দিক দেখেই আমরা যারা আগে বুঝতে পেরেছিলাম তারা ২১ বছর সেখান থেকে বেরিয়ে আসি।”

তবে এই মন্তব্যে রাজনৈতিক মহল থেকে অনেকেই প্রশ্ন তুলছেন শুভেন্দু বাবু কি এই একই কাজটা করেননি? তিনিও তো বিজেপিতে যোগ দেওয়ার কিছুদিন আগেও পর্যন্ত বিজেপির বিরুদ্ধে কুৎসা রটাচ্ছিলেন তৃণমূল থেকেই।  তবে তিনি এখন মমতা কিংবা মুকুল রায়ের দিকে প্রশ্ন তোলেন কীকরে?

আরও খবর: ঝাড়গ্রামে জেলা জুড়ে পালন হল মাদক প্রতিরোধ দিবস

আরও খবর: গোপীবল্লভপুরেও শুরু হল পুরোনো কর্মীদের তৃণমূলে ফেরানোর কাজ

RELATED ARTICLES

कोई जवाब दें

कृपया अपनी टिप्पणी दर्ज करें!
कृपया अपना नाम यहाँ दर्ज करें

spot_img

Most Popular

Recent Comments