Friday, May 31, 2024
- Advertisment -spot_img

ঝাড়গ্রামে সুটকেস ঘিরে ছড়ালো বোমাতঙ্ক!

ঝাড়গ্রাম: ঝাড়গ্রামের শুকনাবাঁধ এলাকায় দুটি সুটকেস কে কেন্দ্র করে বোমাতঙ্কের আশঙ্কা ঘটনাস্থলে পুলিশও বোমস্কোয়াড এর প্রতিনিধি দল। সোমবার সকালে ঝাড়গ্রাম জেলার ঝাড়গ্রাম ব্লকের ঝাড়গ্রাম থেকে চন্দ্রি যাওয়ার বাস রাস্তার মাঝে শুকনাবাঁধ এলাকায় রাস্তার উপর দুটি সুটকেস পড়ে থাকতে দেখেন এলাকার বাসিন্দারা। যার ফলে ওই এলাকায় বোমাতঙ্কের আতঙ্ক ছড়িয়ে পড়ে। স্থানীয় বাসিন্দারা বিষয়টি ফোন করে ঝাড়গ্রাম থানার পুলিশকে জানায়।

আরও খবর:গোপীবল্লভপুরে ৯ মাস পর গ্রামে ফিরে এসে গলায় দড়ি দিয়ে প্রেমিক-প্রেমিকার আত্মহত্যা

খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে পুলিশ গোটা এলাকা ঘিরে রাখে। সেই সঙ্গে ঝাড়গ্রাম চন্দ্রি বাস রাস্তায় সমস্ত যানবাহন চলাচল বন্ধ করে দেওয়া হয় পুলিশের পক্ষ থেকে ।ঘটনাস্থলে যায় পুলিশ ও বোম স্কোয়াড এর প্রতিনিধিদল । ওই দুটি সুটকেসে কি রয়েছে তা খতিয়ে দেখার কাজ শুরু করে বোম স্কোয়াড এর প্রতিনিধি দল এর সদস্যরা। কিন্তু ওই দুটি সুটকেস নিষ্ক্রিয় করার পর পুলিশ ও বোম স্কোয়াড এর প্রতিনিধি দল দুটি সুট কেস খুলে দেখে তাতে কিছু জামা কাপড় রয়েছে। কিন্তু ওই দুটি সুটকেসে কোন বিস্ফোরক জাতীয় জিনিস ছিল না বলে ঝাড়গ্রাম জেলার পুলিশ সুপার বিশ্বজিৎ ঘোষ জানান।

ঝাড়গ্রামে সুটকেস ঘিরে ছড়ালো বোমাতঙ্ক!

তবে কারা কি কারনে রাস্তার উপর ওই দুটি সুটকেস ফেলে দিয়ে গিয়েছিল তা পুলিশ খতিয়ে দেখার কাজ শুরু করেছে। ওই দুটি সুটকেসে কোন কিছু না পাওয়ায় সোমবার বেলা ১২ টার পর ঝাড়গ্রাম চন্দ্রি বাস রাস্তায় যানবাহন চলাচল শুরু হয়। তবে ওই ঘটনাকে কেন্দ্র করে ঝাড়গ্রাম ব্লকের শুকনাবাঁধ এলাকায় যথেষ্ট চাঞ্চল্য দেখা দিয়েছে।

RELATED ARTICLES

कोई जवाब दें

कृपया अपनी टिप्पणी दर्ज करें!
कृपया अपना नाम यहाँ दर्ज करें

spot_img

Most Popular

Recent Comments