Sunday, April 14, 2024
- Advertisment -spot_img

ঝাড়গ্রামে লোকাল ট্রেন চালু না হওয়ায় স্টেশনে বিক্ষোভ

নিজস্ব সংবাদদাতা, ঝাড়গ্রাম: করোনা পরিস্থিতির জন্য দীর্ঘ দিন লোকাল ট্রেন পরিষেবা চলাচল বন্ধ রয়েছে। কিন্তু রাজ্য সরকার ৩১ শে অক্টোবর রবিবার থেকে রাজ্যের বিভিন্ন এলাকায় লোকাল ট্রেন ৫০% যাত্রী নিয়ে চালানোর নির্দেশ দিয়েছে। রাজ্যের বিভিন্ন প্রান্তে লোকাল ট্রেন পরিষেবা চালু হলেও খড়গপুর টাটা রেল লাইনের মধ্যে লোকাল ট্রেন পরিষেবা চালু হয়নি। যার ফলে ঝাড়গ্রাম জেলার মানুষ বঞ্চিত বলে অভিযোগ। বার বার ঝাড়গ্রাম জেলার মানুষকে ট্রেন পরিষেবা থেকে বঞ্চিত করার প্রতিবাদে সোমবার সকাল থেকেই ঝাড়গ্রাম স্টেশনের সামনে বাম পন্থী শ্রমিক সংগঠন সি টু ও এ আই টি ইউ সির পক্ষ থেকে অবস্থান বিক্ষোভ কর্মসূচি পালন করা হয়।

ঝাড়গ্রামে লোকাল ট্রেন চালু না হওয়ায় স্টেশনে বিক্ষোভ

তাদের দাবি অবিলম্বে ঝাড়গ্রাম থেকে লোকাল ট্রেন চালু করতে হবে। কেন লোকাল ট্রেন চালু করা হচ্ছে না তার জবাব রেল কর্তৃপক্ষ কে দিতে হবে। লাগাতার অবস্থান বিক্ষোভ কর্মসূচি চলবে বলে বামপন্থী শ্রমিক সংগঠন গুলির পক্ষ থেকে জানানো হয়। যদি তাদের দাবি না মানা হয় তাহলে তারা বাধ্য হবে রেল অবরোধ করে বিক্ষোভ কর্মসূচি পালন করতে।

JHARGRAM: ঝাড়গ্রামের জিতুসোল এলাকায় রাজ্য সড়কের উপর দাঁতাল হাতির তাণ্ডব

শিলিগুড়িতে কিক বক্সিং প্রতিযোগিতায় ঝাড়গ্রামের ১৪ জন প্রতিযোগি ১৮ টি পদক লাভ করলো

পুলিশ ও আবগারি দফতরের গোপীবল্লভপুর দুই ব্লকের বিভিন্ন গ্রামে চোলাই মদের বিরুদ্ধে অভিযান

‘বড্ড বকে’ ইসলামপুর জেলার দাবি জানাতে গিয়ে মুখ্যমন্ত্রীর কাছে জোর ধমক খেলেন বিধায়ক আব্দুল করিম চৌধুরী

বেলপাহাড়িতে ডাক্তার দেখাতে এসে গ্ৰামবাসীদের বিক্ষোভের মুখে পড়তে হল ১ সিআরপিএফ জওয়ানকে

৯ নম্বর রাজ্য সড়ক অবরোধ করে গোপীবল্লভপুরে বিক্ষোভ ফেল করা উচ্চ মাধ্যমিকের ছাত্র-ছাত্রীদের

লোকাল ট্রেন পরিষেবা চালু না হওয়ায় ঝাড়গ্রাম জেলার। বাসিন্দা যেমন হতাশ হয়ে পড়েছেন তেমনি ট্রেনের নিত্য যাত্রী থেকে ক্ষুদ্র ব্যবসায়ীরা একেবারেই হতাশ। লোকাল ট্রেন পরিষেবা কবে চালু হবে তা এখনও রেল কর্তৃপক্ষের পক্ষ থেকে জানানো হয়নি। কিন্তু বারবার ঝাড়গ্রাম জেলার বাসিন্দাদের বঞ্চনা করার অভিযোগ তুলেছে বামপন্থী শ্রমিক সংগঠন গুলি। তাই লোকাল ট্রেন চালু করার দাবিতে রেল অবরোধ করে বৃহত্তর আন্দোলনে নামার হুমকি দিয়েছেন তারা।

RELATED ARTICLES

कोई जवाब दें

कृपया अपनी टिप्पणी दर्ज करें!
कृपया अपना नाम यहाँ दर्ज करें

spot_img

Most Popular

Recent Comments