Friday, May 31, 2024
- Advertisment -spot_img

ঝাড়গ্রামে বিজেপিতে বিদ্রোহ গন পদত্যাগ করলেন ৮০ জন নেতা

স্টাফ রিপোর্টার, ঝাড়গ্রাম : রাজ্যে সফরে এসেছেন স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ আর সেই দিনই ঝাড়গ্রাম জেলায় বিজেপিতে বিদ্রোহ দেখা গেল। বৃহস্পতিবার বিজেপি দলের ৮০ জন নেতা তাদের পদ থেকে গন পদত্যাগ করলেন। যার মধ্যে রয়েছেন ঝাড়্গ্রাম জেলা কমিটির সদস্য 16 জন । বিজেপির ঝাড়গ্রাম জেলা কমিটির সদস্য চন্দ্রশেখর প্রতিহার বলেন আমরা যে জেলা কমিটির সদস্য হয়েছি তা আমরা নিজেরাই জানি না। আমরা কি কাজ করব তাও জানিনা।আমাদের সাথে আলোচনা না করে আমাদের পদ দেওয়া হয়েছে । কাজ করতে গিয়ে বিভিন্ন জায়গায় সমস্যার মধ্যে পড়েছি। কিন্তু ঝাড়গ্রাম জেলার বিজেপির সভাপতি তুফান মাহাতো আমাদের কোনো গুরুত্ব দেয়নি। সম্প্রতি মণ্ডল কমিটির তালিকা প্রকাশ হয়েছে।

ঝাড়গ্রামে বিজেপিতে বিদ্রোহ গন পদত্যাগ করলেন ৮০ জন নেতা

READ MORE : জেলা জুড়ে পবিত্র ঈদের নামাজে সামিল মুসলিম সম্প্রদায়ের মানুষেরা

তা নিয়ে দলের কর্মীরা ক্ষুব্ধ রয়েছে। যাদের কে কমিটি থেকে সরিয়ে দেওয়া হয়েছে তাদের সাথে সামান্যটুকু আলোচনা করা হয় নি। তাই দলের একজন কর্মী হিসেবে আমরা থাকতে চাই ।আমরা কোন পদে থাকতে চাইনা ।সেই জন্য বৃহস্পতিবার ঝাড়গ্রাম শহরে দলের জেলা কমিটির কার্যালয়ে এসে ছিলাম আমরা আমাদের পদত্যাগপত্র দলীয় নেতৃত্বের হাতে তুলে দেওয়ার জন্য। কিন্তু দলীয় কার্যালয়ে সভাপতি ছিলেন না, ছিলেন না কোন পদাধিকারী। তাই আমরা সংবাদমাধ্যমের সামনে গণপদত্যাগের কথা ঘোষণা করলাম। উল্লেখ করা যায় যে 2021 সালের বিধানসভা নির্বাচনে ঝাড়গ্রাম জেলার চারটি আসনে বিজেপি জয় লাভ করতে পারেনি। জয়লাভ করে তৃণমূল কংগ্রেস।

READ MORE : মেদিনীপুরে প্রেমিকের পরামর্শে কোল্ড ড্রিঙ্কসে বিষ মিশিয়ে নিজের মা কে হত্যা করল প্রেমিকা

সদ্যসমাপ্ত পৌরসভা নির্বাচনে ঝাড়গ্রাম পৌরসভার 18 টি আসনের একটিতেও জয়লাভ করতে পারেনি বিজেপি। যার ফলে বিজেপিতে ভাঙ্গন অব্যাহত ছিল। তাই মন্ডল কমিটি গঠনের পর প্রতিদিন বিজেপি দল থেকে নেতা ও কর্মীরা পদত্যাগ করছেন। যার ফলে পঞ্চায়েত নির্বাচনের আগে বিজেপির জেলা নেতাদের কপালে চিন্তার ভাঁজ পড়েছে । গত পঞ্চায়েত নির্বাচনে 25 গ্রাম পঞ্চায়েত ঝাড়গ্রাম জেলায় দখল করেছিল বিজেপি। কিন্তু হাতে গোনা দুই একটি ছাড়া বাকি পঞ্চায়েত গুলি তৃণমূল কংগ্রেসে চলে গিয়েছে। যার ফলে ঝাড়গ্রাম জেলায় বিজেপি ছন্নছাড়া অবস্থায় রয়েছে বলে রাজনৈতিক মহলের অনুমান।

RELATED ARTICLES

कोई जवाब दें

कृपया अपनी टिप्पणी दर्ज करें!
कृपया अपना नाम यहाँ दर्ज करें

spot_img

Most Popular

Recent Comments