Friday, May 31, 2024
- Advertisment -spot_img

ঝাড়গ্রামে তৃণমূল কংগ্রেসের রাজনৈতিক কর্মী সম্মেলনে বিজেপিকে তীব্র ভাষায় আক্রমণ করলেন তৃণমূল কংগ্রেসের নেত্রী সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়

অরূপ ঘোষ, ঝাড়গ্রাম: রবিবার ঝাড়গ্রাম জেলার গোপীবল্লভপুর-2নং ব্লক তৃণমূল কংগ্রেসের উদ্যোগে বেলিয়াবেড়া কলেজ সংলগ্ন মাঠে অনুষ্ঠিত হলো রাজনৈতিক কর্মী সম্মেলন। এই সম্মেলনে প্রধান বক্তা ছিলেন তৃণমূল কংগ্রেসের রাজ্য সম্পাদিকা সায়ন্তিকা ব্যানার্জী। এছাড়াও উপস্থিত ছিলেন ঝাড়গ্রাম জেলা তৃণমূল কংগ্রেসের সভাপতি তথা নয়াগ্ৰাম বিধানসভার বিধায়ক দুলাল মুর্মু,ঝাড়গ্রাম জেলাপরিষদের সভাধিপতি মাধবী বিশ্বাস,রাজ্য তৃণমূল কংগ্রেসের সহ-সভাপতি চুড়ামনি মাহাত,রাজ্য যুব তৃণমূল কংগ্রেসের সহ-সভাপতি দেবনাথ হাঁসদা,গোপীবল্লভপুর-2নং ব্লক তৃণমূল কংগ্রেসের সভাপতি টিঙ্কু পাল, জেলা যুব তৃণমূল কংগ্রেসের সভাপতি সুরজিৎ হাঁসদা,পশ্চিমবঙ্গ তৃণমূল প্রাথমিক শিক্ষক সমিতির ঝাড়গ্রাম জেলা সভাপতি স্বপন পাত্র,গোপীবল্লভপুর-এক ব্লক তৃণমূল কংগ্রেসের সভাপতি হেমন্ত ঘোষ সহ আরো অনেকে।

তৃণমূল কংগ্রেসের রাজনৈতিক কর্মী সম্মেলনের প্রধান বক্তা তৃণমূল কংগ্রেসের রাজ্য কমিটির সাধারণ সম্পাদিকা সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায় তার ভাষণে তীব্র ভাষায় বিজেপিকে আক্রমণ করেন। তিনি বলেন এই এলাকার বাসিন্দা বিজেপির সর্বভারতীয় সহ সভাপতি দিলীপ ঘোষ বলেছিলেন গরুর দুধ থেকে সোনা পাওয়া যায় । সোনার বাংলা গড়ে তুলবো । বিজেপি মিথ্যা প্রতিশ্রুতি ছাড়া অন্য কিছুই দিতে জানে না। গরুর দুধ থেকে সোনা পাওয়া যায়নি, আর সোনার বাংলা ওরা করতে পারেনি। দিল্লি থেকে ব্যাগ ভর্তি টাকা নিয়ে ২০২১ সালের বিধানসভা নির্বাচনে লড়াই করতে এসেছিল। কিন্তু বাংলার মানুষ বিজেপিকে বুঝিয়ে দিয়েছে বাংলার মাটি আলাদা। বাংলার প্রতি বঞ্চনা ছাড়া আর কিছুই দেয়নি বিজেপি পরিচালিত কেন্দ্র সরকার। বাংলার মানুষের ভালো চায়নি, বাংলার উন্নয়ন চাইনি, কেবলমাত্র বাংলার ক্ষতি করার জন্য বিজেপি নেতারা উঠে পড়ে লেগেছে। তাই ওই সভা থেকে বিজেপিকে তিনি তীব্র ভাষায় আক্রমণ করেন। সেই সঙ্গে তিনি বলেন মমতা বন্দ্যোপাধ্যায় বাংলার মানুষের পাশে থেকে বাংলার উন্নয়নের জন্য কাজ করছেন। কিন্তু সেই উন্নয়নের কাজে ব্যাঘাত সৃষ্টি করছে বিজেপি। ২০২১ সালের বিধানসভা নির্বাচনে যেভাবে বাংলার মানুষ বিজেপিকে প্রত্যাখ্যান করেছেন ,তেমনি আসন্ন পঞ্চায়েত নির্বাচনে বাংলা থেকে বিজেপি মুছে যাবে। মানুষ বিজেপির পাশে নেই। তাই প্রতিটি নির্বাচনে প্রমাণ হয়েছে। সেই সঙ্গে তিনি বলেন রাম বাম জোট হলেও তৃণমূল কংগ্রেসের কোন ক্ষতি হবে না। 34 বছরের বামেদের শাসন মানুষ দেখেছে। আর ১১ বছরের তৃণমূল কংগ্রেসের শাসন মানুষ দেখছে। মমতা বন্দ্যোপাধ্যায় মানুষের পাশে থেকে কিভাবে উন্নয়ন করতে হয় তা দেখিয়ে দিয়েছে। তিনি বাংলার মানুষের ভালো করার জন্য দিনরাত পরিশ্রম করছেন। তাই গোপীবল্লভপুর দুই ব্লকের সর্বস্তরের মানুষকে তিনি পঞ্চায়েত নির্বাচনে তৃণমূল কংগ্রেসের পাশে থাকা আহ্বান জানান।

RELATED ARTICLES

कोई जवाब दें

कृपया अपनी टिप्पणी दर्ज करें!
कृपया अपना नाम यहाँ दर्ज करें

spot_img

Most Popular

Recent Comments