Sunday, April 14, 2024
- Advertisment -spot_img

ঝাড়গ্রামে ট্রেনের সামনে ঝাঁপ দিয়ে যুবকের আত্মহত্যা

ঝাড়গ্রাম: ঝাড়গ্রাম স্টেশন সংলগ্ন এলাকায় চলন্ত ট্রেনের সামনে ঝাঁপ দিয়ে এক যুবকের আত্মহত্যা। তদন্তে রেল পুলিশ। মঙ্গলবার দুপুরে ঘটনাটি ঘটে ঝাড়গ্রাম স্টেশন সংলগ্ন এলাকায়। রেল পুলিশ সূত্রে জানা যায় যে ঝাড়খণ্ডের টাটার দিক থেকে আসা একটি এক্সপ্রেস ট্রেনের সামনে এক যুবক ঝাঁপ দিয়ে আত্মহত্যা করে। মৃত যুবকের দেহ ছিন্ন ভিন্ন হয়ে যায়। প্রায় ৩০ বছর বয়সী ওই যুবকের পরিচয় জানা যায় নি। রেল পুলিশ চেষ্টা করছে তার মোবাইল ফোন ও তার কাছে থাকা কাগজপত্র গুলি দেখে তাকে সনাক্ত করার।

যুবকের আত্মহত্যা

আরও খবর: শিলিগুড়িতে বন্ধুর মৃত্যুতে শোকে শোকাহত ষাঁড়

আরও খবর: বিরল দৃষ্টান্ত! একই সঙ্গে এক মা জন্ম দিলেন তিন শিশুর

স্থানীয় বাসিন্দারা মৃত দেহ টি দেখে সনাক্ত করতে পারে নি। কি কারণে ওই যুবক চলন্ত ট্রেনের সামনে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করেছে তা খতিয়ে দেখা হবে বলে রেল পুলিশের পক্ষ থেকে জানানো হয়। রেল পুলিশের পক্ষ থেকে মৃতদেহ টি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। তবে ঘটনার পর ট্রেন চলাচলে কোন বিঘ্ন ঘটেনি। ওই ঘটনার পর এক্সপ্রেস ট্রেনটি খড়গপুর এর উদ্দেশ্যে রওনা হয়। তবে ওই ঘটনাকে কেন্দ্র করে ঝাড়গ্রাম স্টেশন সংলগ্ন এলাকায় চাঞ্চল্য ছড়িয়ে পড়ে।

আরও খবর: দালালি বন্ধ করুন, থানার ওসিকে হুমকি বিধায়ক হুমায়ুনের

ঝাড়গ্রামে ফের বোমাতঙ্ক

 

ঝাড়গ্রাম: ফেকো হাট যাওয়ার রাস্তায় ব্যাগ থেকে তার বেরিয়ে থাকায় বোমাতঙ্ক ঘটনাস্থলে ঝাড়গ্রাম থানার পুলিশ। মঙ্গলবার সকালে ঝাড়গ্রাম জেলার ফেকো এলাকায় ৬ নম্বর জাতীয় সড়কের ধারে ব্যাগ থেকে তার বেরিয়ে রয়েছে বলে দেখতে পায় পথচলতি মানুষ। খবর দেওয়া হয় ঝাড়্গ্রাম থানার পুলিশকে। খবর পেয়ে ঘটনাস্থলে যায় ঝাড়গ্রাম থানার পুলিশ। পুরো এলাকাটি ঘিরে রেখেছে পুলিশ। ঘটনাস্থলের উদ্দেশ্যে রওনা দিয়েছে বোম ডিসপোজাল স্কোয়াডের সদস্যরা।

আরও খবর: রাজ্য সরকার খেলাধুলার উন্নয়নে একাধিক পদক্ষেপ গ্রহণ করেছে বলে নয়াগ্রামে বলেন রাজ্যের ক্রীড়া প্রতিমন্ত্রী মনোজ তেওয়ারী

আরও খবর: দুর্যোগ কাটতে শীতের আমেজ দক্ষিণবঙ্গে

যার ফলে ওই এলাকায় বোমাতংক এর আতঙ্ক দেখা দিয়েছে। ঝাড়গ্রাম থানার ফেকোতে প্রতি মঙ্গলবার বৃহত্তর হাট বসে। ওই হাটে হাজার হাজার মানুষ শামিল হন। ঝাড়গ্রামের ফেকো হাট যাওয়ার রাস্তার মুখেই রাস্তার ধারে বোমাতঙ্কের ঘটনায় রীতিমতো গোটা এলাকা জুড়ে আতঙ্কের পাশাপাশি চাঞ্চল্য ছড়িয়ে পড়েছে। ঘটনাস্থলে রয়েছে ঝাড়গ্রাম থানার বিশাল পুলিশ বাহিনী।

RELATED ARTICLES

कोई जवाब दें

कृपया अपनी टिप्पणी दर्ज करें!
कृपया अपना नाम यहाँ दर्ज करें

spot_img

Most Popular

Recent Comments