Friday, May 31, 2024
- Advertisment -spot_img

ঝাড়গ্রামে কলেজ ছাত্রীর আত্মহত্যা

স্টাফ রিপোর্টার, ঝাড়গ্রাম : কলেজ ছাত্রীর গলায় দড়ি দিয়ে আত্মহত্যা সাঁকরাইল ব্লকের পাথরা গ্রামে শোকের ছায়া। শুক্রবার সকালে ঘটনাটি ঘটে ঝাড়গ্রাম জেলার সাঁকরাইল ব্লক এর পাথরা গ্রামে। মৃত কলেজ পড়ুয়া ছাত্রীর নাম পিউপা শীল, তার বয়স প্রায় কুড়ি বছর। পিউপা শীল মানিকপাড়া কলেজের প্রথম বর্ষের ছাত্রী ছিল। শুক্রবার সকালে ঘুম থেকে তার উঠতে দেরি দেখে তার বাড়ির লোকেরা তাকে ডাকাডাকি করে।

ঝাড়গ্রামে কলেজ ছাত্রীর আত্মহত্যা

কিন্তু কোন সাড়াশব্দ পায় নি। এরপর তার ঘরে গিয়ে দেখে সে গলায় দড়ি দিয়ে ঝুলছে। বিষয়টি তার পরিবারের পক্ষ থেকে সাঁকরাইল থানার পুলিশকে জানানো হয়। খবর পেয়ে ঘটনাস্থলে এসে সাঁকরাইল থানার পুলিশ মৃতদেহটি উদ্ধার করে ঝাড়গ্রাম সুপার স্পেশালিটি হাসপাতালের মর্গে ময়নাতদন্তের জন্য পাঠায়। সেই সঙ্গে তদন্তের স্বার্থে মৃত ছাত্রীর মোবাইল ফোনটি পুলিশ বাজেয়াপ্ত করে নিয়ে যায়।

READ MORE : পহেলা বৈশাখের প্রথম দিনে বেলিয়াবেড়া পুলিশের অভিনব উদ্যোগ

READ MORE : গোপীবল্লভপুর হাসপাতালে উদ্যোগে জলবায়ু পরিবর্তন ও মানব স্বাস্থ্য বিষয়ক এক কর্মশালার আয়োজন

মৃত ছাত্রীর অজয় শীল বলেন বাড়িতে কারো সাথে কোনো গন্ডগোল ছিল না। তা সত্ত্বেও কি কারণে সে এমন ঘটনা ঘটাল তা আমরা বুঝে উঠতে পারছিনা। পুলিশকে বলেছি বিষয়টি খতিয়ে দেখে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করতে। তবে ওই ঘটনাকে কেন্দ্র করে তার পরিবারে ও এলাকায় শোকের ছায়া নেমে আসে।

RELATED ARTICLES

कोई जवाब दें

कृपया अपनी टिप्पणी दर्ज करें!
कृपया अपना नाम यहाँ दर्ज करें

spot_img

Most Popular

Recent Comments