Monday, July 22, 2024
- Advertisment -spot_img

ঝাড়গ্রামে এক জনকে অনুব্রত মণ্ডল সাজিয়ে কোমরের দড়ি দিয়ে ঘোরালো সিপিএম।

অরূপ ঘোষ, ঝাড়গ্ৰাম: বৃহস্পতিবার তৃণমূল কংগ্রেসের বীরভূম জেলা কমিটির সভাপতি অনুব্রত মণ্ডল কে তার বাড়ি থেকে গ্রেফতার করে সিবিআই। অনুব্রত মণ্ডল গ্রেপ্তার হওয়ার পর মাঠে ময়দানে নেমে পড়ে সিপিএম। বৃহস্পতিবার ঝাড়গ্রাম শহরে সিপিএম দলের পক্ষ থেকে দলীয় এক কর্মীকে অনুব্রত মণ্ডল সাজিয়ে তার কোমরে দড়ি দিয়ে ঝাড়গ্রাম শহর ঘোরানো হয়। সেই সঙ্গে তৃণমূল কংগ্রেসের বিরুদ্ধে তীব্র ভাষায় আক্রমণ করেন সিপিএমের নেতারা।

ঝাড়গ্রামে এক জনকে অনুব্রত মণ্ডল সাজিয়ে কোমরের দড়ি দিয়ে ঘোরালো সিপিএম।

READ MORE : নয়াগ্ৰামের রাস্তার উপর তান্ডব চালালো দলছুট দাঁতাল,এলাকায় যানজট

READ MORE : বিশ্ব আদিবাসী দিবসে রগড়া গ্রাম পঞ্চায়েতের উদ্যোগে বিরসা মুন্ডার মূর্তির উন্মোচন

সিপিএমের পক্ষ থেকে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় কে গ্রেফতারের দাবী জানানো হয়। সিপিএম দলের পক্ষ থেকে জানানো হয় যে অনুব্রত মণ্ডল শুধু গরু চোরের সাথে যুক্ত নয়, কয়লা পাচার কাণ্ডে যুক্ত। এছাড়াও তার বিরুদ্ধে একাধিক অভিযোগ রয়েছে। এইসব কি জানতেন না দলনেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। এখন তিনি চুপ করে রয়েছেন । আসল মাথা হল মমতা বন্দ্যোপাধ্যায়। মমতা বন্দ্যোপাধ্যায় কে গ্রেফতার করা হলে সব কিছুই জানা যাবে। দুর্নীতির একটা সীমা আছে ।

অনুব্রত মণ্ডল সাজিয়ে কোমরের দড়ি দিয়ে ঘোরালো সিপিএম।

গোটা বাংলাকে ধ্বংস করে দেওয়ার চক্রান্ত শুরু করেছে তৃণমূল। তারই বিরুদ্ধে প্রতিবাদ বলে সিপিএম দলের পক্ষ থেকে জানানো হয়। এই মিছিল সিপিএমের ঝাড়গ্রামের দলীয় কার্যালয় থেকে বেরাই ঝাড়গ্রাম শহর ঘুরে বেড়ায়। তারপরে ঝাড়গ্রাম শহরের পাঁচমাথা মোড়ে মিছিল শেষ হয় ।মিছিলের শ্লোগান ছিল চোর ধরো জেল ভরো । সহ দুর্নীতির বিরুদ্ধে পদক্ষেপ নিতে হবে।

RELATED ARTICLES

कोई जवाब दें

कृपया अपनी टिप्पणी दर्ज करें!
कृपया अपना नाम यहाँ दर्ज करें

spot_img

Most Popular

Recent Comments