Tuesday, November 28, 2023
- Advertisment -spot_img

ঝাড়গ্রামের জঙ্গলে নির্মিত হিন্দি সাসপেন্স থ্রিলার, রোম শিহরিত সিনেমা, ফিল্মটি একবার দেখে আসুন এম এক্স প্লেয়ারে

পাত্রাস গ্ল্যামের প্রযোজনায় কাতিল জঙ্গল পাগল খুনিকা রাজ্ নতুন করে হিন্দি ডাবিং সংস্করণ ২৪ সেপ্টেম্বর ২০২১ এ ওটিটি স্ট্রিমিং প্ল্যাটফর্মে মুক্তি পেয়েছে। ৩১ ডিসেম্বর, ২০১৪, যখন এই বাংলা ৩৭ মিনিটের শর্ট ফিল্ম প্রথম সংস্করণটি ইউটিউবে প্রকাশ করা হয়েছিল, তখন সময়টা ছিল এখনকার চেয়ে ভিন্ন, এটা কখনোই আজকের সময়ের মত নয় যখন আমরা অনেক ধরণের OTTউপভোগ করি যেমন নেটফ্লিক্স, আমাজন প্রাইম এবং মুভিগুলো সহজভাবে দেখি। কিন্তু তখন দৈনন্দিন ব্যবহারের জন্য একটি ইন্টারনেট ডেটা পাওয়া অনেক ব্যয়বহুল। সেই সময় সোশ্যাল মিডিয়া খুব জনপ্রিয় ছিল না। সেই সময় অভিনেতা রাজকুমার পাত্রের প্রোডাক্শনের প্রযোজনার শুধু তোমারই র পর ২য় ছবি ছিল ‘অরণ্যে’।

রাজকুমার তার ভাই রকি রূপকুমারের গল্পে স্ক্রিপ্ট লিখেছিলেন, ও তার অভিনয় ইনস্টিটিউট গোল্ডেন লাইফ এক্টিং ইন্সটিটিউট ও পোস্ট প্রোডাকশন স্টুডিও রাজ ফটো প্লাজা ‘এসআরপিপি’ সহযোগিতা করে শুটিং শুরু হয়েছিল অক্টোবর থেকে এবং এটি ২০১৪ সালের শেষের দিকে প্রকাশিত হয়েছিল। এ ছবির পরিচালনা করে রকি রূপকুমার পাত্র, ও প্রযোজনা করেন এন সি পাত্র, চিত্রগ্রহণ ও এডিটিং করেন রাজ এস গিরি, সঙ্গীতে সৌরভ ঘোষ। অভিনয় এ রাজকুমার পাত্র যিনি লিউ এর চরিত্রে কাজ করেন, সাথে রকি রূপকুমার পাত্র ভিকি র চরিত্রে, ইউদি সমীরের, ইন্দ্রানী তুং ঈশার, প্রিয়া সিংহ সুচেতার, সুরজিৎ দাস রোমি, সায়ন চক্রবর্তী সানী, তড়িত চক্রবর্তী জগদীশ, ও বরুন সিংহ দেব গাইড এর চরিত্রে অভিনয় করেন।

দুর্যোগ কাটতে শীতের আমেজ দক্ষিণবঙ্গে

এই ছবির গল্প হল যে একটি শুটিং টিমের দল এক ‘লাবন্যাদিহি’ নামে জঙ্গলে

তখন রাজকুমার ঝাড়গ্রাম চিল্কিগড় জঙ্গলে ঘুরে বিভিন্ন লোকেশনে সিনেমার শুটিং করার পরিকল্পনার কথাও বলেন। মার্সি আইটেম গানের শুটিং সহ 4 দিনের মধ্যে পুরো ছবিটির শুটিং সম্পন্ন হয় চিল্কিগড় জঙ্গলে। রাজকুমার বাংলা ফিল্ম ইন্ডাস্ট্রির প্রতিভাবান কঠোর পরিশ্রমী সংগ্রামী অভিনেতাদের মধ্যে একজন, তাই তিনি তার ফিল্ম এ সেসব অভিনেতাদের নিয়েছিল যারা নতুন মুখ, কঠোর পরিশ্রম করতে পারে, ও তাদের প্রতিভা দেখানোর একটি উজ্জ্বল সুযোগ করে দেন। এই ছবির গল্প হল যে একটি শুটিং টিমের দল এক ‘লাবন্যাদিহি’ নামে জঙ্গলে আসে তাদের একটি ডকুমেন্টারির শুটিং করার জন্য, কিন্তু সে জঙ্গলে পাগল হত্যাকারী সম্পর্কে একটি গুজব আছে ও অসংখ্য মানুষ যারা আগে বনে এসেছিল তাদের কারো খোঁজ মেলে না, তা অবজ্ঞা করে।

ঝাড়গ্রামের জঙ্গলে নির্মিত হিন্দি সাসপেন্স থ্রিলার, রোম শিহরিত সিনেমা, ফিল্মটি একবার দেখে আসুন এম এক্স প্লেয়ারে

 

 

 

 

 

 

 

তাদের ছবির শুটিং করার সময় একজন অসহায় মানুষ ‘জগদীশ’ হঠাৎ তাদের সাথে দেখা করে এবং জঙ্গল থেকে বেরিয়ে আসতে সাহায্য চায়। শুটিংয়ের সময় তাদের গাইড পাগল হত্যাকারী দ্বারা নিহত হয় এবং মানচিত্র চুরি হয়ে যায়। তারপর তারা অবিলম্বে জঙ্গল ছেড়ে যাওয়ার সিদ্ধান্ত নেয়। কিন্তু মানচিত্র ছাড়া তারা কোন পথ খুঁজে পায়না এবং জঙ্গলে হারিয়ে যায়। ইশা লিউ বলে একজন অদ্ভুত ছেলে কে দেখতে পায় যে গোপনে তাদের ওপর গুপ্তচরবৃত্তি করে, ভিকি এবং সানি জঙ্গলের বাইরে বেরিয়ে আসার সাহায্যের জন্য লিউকে অনুরোধ করে।

এ ছবির বাংলা ও হিন্দি ভার্সন দুটোই এম এক্স প্লেয়ার এ ফ্রি তে উপলব্ধ আছে চাইলে

বাকি জানতে হলে টান টান উত্তেজনায় ভরা ছবি টি অবশ্যয় দেখতে হবে। এই শর্ট ফিল্ম পরে অনেক অনলাইন পোর্টালের ওয়েব ফিল্ম সাইটের স্ক্রিনে আন্তর্জাতিক সাইট যেমন গ্যাসলাইট, গ্যাসলাইট বিশেষভাবে চলচ্চিত্রটির সমালোচনা করে বলে এটা সত্যিই দেখায় যে সিনেমার একটি নিজস্ব ভাষা আছে। এছাড়াও অনেক স্থানীয় দর্শক প্রতি মুহূর্তে সাসপেন্সফুল রোমাঞ্চের জন্য চলচ্চিত্রটির প্রশংসা করেন। আই. এম. ডিবি (imdb)তে এই ফিল্ম টা ৮.৩ রেটিং পেয়েছে। এখন এই নতুন হিন্দি ডাবিং সংস্করণটি জাতীয় এবং ইন্টারন্যাশনাল স্ট্রিমিং প্ল্যাটফর্ম যেমন হাঙ্গামা প্লে, এম এক্স প্লেয়ার, ভি আই (ভোডাফোন ব্যবহার কারিদের জন্য) মুভি এবং টিভি, অ্যামাজন প্রাইম ভিডিও ইউএস – ইউকে ও ৮ অক্টোবর জার্মানী তে মুক্তি পেয়েছে।

এটি প্রথম ভারতে ২৪ সেপ্টেম্বর মুক্তি পায়, হাঙ্গামা প্লে সাবস্ক্রিপশন ডিমান্ডে। ভারতীয় দর্শকরা হাঙ্গামা প্লে থেকে ৯৯ টাকা দিয়ে পর্যন্ত এটি দেখতে পারবেন। এ ছবির বাংলা ও হিন্দি ভার্সন দুটোই এম এক্স প্লেয়ার এ ফ্রি তে উপলব্ধ আছে চাইলে যেকোনো সময় দেখতে পারেন। এখন পাত্রাস গ্ল্যামের সোশাল মিডিয়ার সূত্র অনুসারে নেষা বলে একটি হিন্দি ফীচার এর কাজ চলছে এবং এর পর অরণ্যে ২ এর কাজ শুরু হওয়ার কথা আছে কিন্তু শুটিং কোথায় হবে তা নিয়ে কোনো খবর এখনো নেই।

RELATED ARTICLES

कोई जवाब दें

कृपया अपनी टिप्पणी दर्ज करें!
कृपया अपना नाम यहाँ दर्ज करें

spot_img

Most Popular

Recent Comments