Sunday, April 14, 2024
- Advertisment -spot_img

জেলা জুড়ে পবিত্র ঈদের নামাজে সামিল মুসলিম সম্প্রদায়ের মানুষেরা

নিজস্ব সংবাদদাতা, ঝাড়গ্রাম : জেলা জুড়ে পবিত্র ঈদের নামাজে সামিল মুসলিম সম্প্রদায়ের মানুষেরা। ঝাড়গ্রাম: সোমবার দেখা গিয়েছে ঈদের চাঁদ। দীর্ঘ একমাস রমজান মাস উপলক্ষে রোজা রাখার পর মঙ্গলবার ধর্মপ্রাণ মুসলিম সম্প্রদায়ের মানুষেরা ঝাড়্গ্রাম জেলা জুড়ে ঈদের নামাজ পাঠে সামিল হয়েছেন। মঙ্গলবার ঝাড়গ্রাম শহরের পুরাতন ঝাড়গ্রাম এলাকায় পবিত্র ঈদের বিশেষ নামাজ পাঠের আয়োজন করা হয়। ওই নামাজ পাঠ এর অনুষ্ঠানে নতুন পোশাক পরে আট থেকে আশি সকলেই শামিল হয়েছিলেন।

জেলা জুড়ে পবিত্র ঈদের নামাজে সামিল মুসলিম সম্প্রদায়ের মানুষেরা

READ MORE : মেদিনীপুরে প্রেমিকের পরামর্শে কোল্ড ড্রিঙ্কসে বিষ মিশিয়ে নিজের মা কে হত্যা করল প্রেমিকা

READ MORE : বেঙ্গল ফর বিজনেস নয় বেঙ্গল ফর বোম, শিল্প সম্মেলনের নির্যাস হচ্ছে মূর্খ মুখ্যমন্ত্রী বলে কটাক্ষ বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীর

খুশির ঈদের নামাজ কে কেন্দ্র করে উৎসাহ ছিল সকলের মধ্যে যথেষ্ট। ঈদের নামাজ পাঠ শেষ হওয়ার পর একে অপরের সাথে কোলাকুলি করে শুভেচ্ছা বিনিময় করে ।শুধু মুসলিম সম্প্রদায়ের মানুষেরা নয়, ওই অনুষ্ঠানে বিভিন্ন সম্প্রদায়ের মানুষ শামিল হয়ে ঈদের শুভেচ্ছা বিনিময় করেন। পাশাপাশি জেলার সাঁকরাইল, গোপীবল্লভপুর, নয়াগ্রাম, বিনপুর, বেলপাহাড়ি, লালগড় সহ বিভিন্ন এলাকায় মঙ্গলবার ঈদের বিশেষ নামাজ পাঠের আয়োজন করা হয়।গোপীবল্লভপুরে নয়াবসান এবং ধনকামড়া গ্রামে ঈদের নামাজ পাঠের আয়োজন করেন ধর্মপ্রাণ মুসলমান সম্প্রদায়ের মানুষজন।

READ MORE : গোপীবল্লভপুর হাসপাতালে উদ্যোগে জলবায়ু পরিবর্তন ও মানব স্বাস্থ্য বিষয়ক এক কর্মশালার আয়োজন

নয়াবসান গ্রামের ঈদগাহ্ ময়দানে গিয়ে ইমাম সাহেবের হাতে ফুলের তোড়া এবং মিষ্টির প্যাকেট তুলে দিয়ে শুভেচ্ছা বিনিময় করেন গোপীবল্লভপুর থানার পুলিশ আধিকারিক পার্থসারথি দে। পাশাপাশি বেলিয়াবেড়া থানার ওসি সুদীপ পালোধী এবং নয়াগ্ৰাম থানার পক্ষ থেকেও স্থানীয় ঈদগাহ্ ময়দানে গিয়ে ইমামদের শুভেচ্ছা জানানো হয়। ঝাড়গ্ৰাম জেলা পুলিশ সুত্রে খবর এদিন জেলার সবকটি এলাকায় শান্তিপূর্ণ ভাবে ঈদের নামাজ শেষে হয়েছে। উৎসব কে ঘিরে কোন ধরনের অশান্তি হয়নি জেলায় ।

RELATED ARTICLES

कोई जवाब दें

कृपया अपनी टिप्पणी दर्ज करें!
कृपया अपना नाम यहाँ दर्ज करें

spot_img

Most Popular

Recent Comments