Friday, May 31, 2024
- Advertisment -spot_img

শালবনিতে পুকুরে স্নান করতে নেমে জলে ডুবে মৃত্যু ১ বৃদ্ধের

নিজস্ব সংবাদদাতা, পশ্চিম মেদিনীপুর: পশ্চিম মেদিনীপুর জেলার (Paschim Mednipur District) শালবনি (Salboni) ব্লকের মৌপাল (Moupal) গ্রামে বুধবার (Wednesday) সকালে পুকুরে (Pond) স্নান (Bath) করতে নেমে জলে ডুবে মৃত্যু (Death) হয়েছে মধুসূদন সাউ (৭২) নামে এক বৃদ্ধের (Old man)। শালবনিতে

আরও খবর: ৯ নম্বর রাজ্য সড়ক অবরোধ করে গোপীবল্লভপুরে বিক্ষোভ ফেল করা উচ্চমাধ্যমিকের ছাত্র-ছাত্রীদের

রোজকার মত তিনি এদিন তার বাড়ির (House) সামনে একটি পুকুরে স্নান করতে নেমে আর ওঠেননি। দীর্ঘক্ষণ পুকুর থেকে না উঠে আসায় তার পরিবারের লোকেরা তাকে খোঁজা খুঁজি করে।তাকে কোথাও না পেয়ে পুকুরে নেমে তল্লাশি চালিয়ে তাকে উদ্ধার করে উপরে তুলে আনা হয়। স্থানীয় চিকিৎসক তাকে দেখার পর মৃত (Death) বলে ঘোষণা করেন।

আরও খবর: নয়াগ্ৰামে যুব তৃণমূল কংগ্রেসের উদ্যোগে আয়োজিত হল রক্তদান শিবির, উপস্থিত বিধায়ক ডাঃ খগেন্দ্রনাথ মাহাতো

শালবনিতে পুকুরে স্নান করতে নেমে জলে ডুবে মৃত্যু ১ বৃদ্ধের

সম্ভবত পুকুরে স্নান করতে নেমে সেখানেই তিনি হৃদরোগে আক্রান্ত (Heart Attack) হয়ে মারা যান বলে জানিয়েছেন স্থানীয় চিকিৎসক। শালবনিতে (Salbani) থানার পিড়াকাটা (Pirakata) ফাঁড়ির পুলিশ (Police) খবর পেয়ে ঘটনাস্থলে এসে মৃতদেহ টি উদ্ধার করে মেদিনীপুর মেডিক্যাল কলেজ (Mednipur Medical College) ও হাসপাতালের মর্গে ময়না তদন্তের জন্য পাঠায়।

সেইসঙ্গে ঠিক কি কারণে ওই বৃদ্ধের মৃত্যু হয়েছে তা খতিয়ে দেখার জন্য পুলিশ তদন্ত শুরু করেছে। তবে পুকুরে (Pond) স্নান করতে নেমে পুকুরের জলে ডুবে ওই বৃদ্ধের মৃত্যুর ঘটনায় তার পরিবারে (Family) ও ওই এলাকায় শোকের ছায়া নেমে আসে।

আরও খবর:বৃক্ষপ্রেমী সন্দীপ দত্তের উদ্যোগে মেদিনীপুরে বেশ কিছু এলাকায় লাগানো হলো চারাগাছ

বিদ্যালয়ে ফি বৃদ্ধির প্রতিবাদে চন্দ্রকোনারোডে ছাত্র ছাত্রীদের বিক্ষোভ প্রদর্শন

শালবনিতে পুকুরে স্নান করতে নেমে জলে ডুবে মৃত্যু ১ বৃদ্ধের

নিজস্ব সংবাদদাতা,পশ্চিম মেদিনীপুর: বিদ্যালয়ে (School) ফি (Fee) বৃদ্ধির প্রতিবাদে বুধবার (Wednesday) সকাল নাগাদ পশ্চিম মেদিনীপুর জেলার (Paschim Mednipur District) গড়বেতা (Ghorbeta) ৩ নম্বর ব্লকের চন্দ্রকোনা (Chandrakona) রোড সারদাময়ী উচ্চ মাধ্যমিক বিদ্যালয়ের (School) সামনে চন্দ্রকোনা রোড- গোয়ালতোড় (Gohaltor) গামী রাজ্য সড়ক অবরোধ করে বিক্ষোভ প্রদর্শন করলো

আরও খবর: প্রতিশ্রুতি দিয়েও কথা রাখলো না বিজেপি সাংসদ, ঝাড়গ্রামের ক্যানসার আক্রান্ত কিশোরের পাশে দাঁড়ালেন মন্ত্রী বীরবাহা হাঁসদা

ছাত্র ছাত্রীরা (Student)। এই দিন দীর্ঘক্ষন রাস্তা অবরোধ করে চলে বিক্ষোভ (Demonstration)। যার ফলে ওই রাস্তায় বেশ কিছুক্ষণ যানবাহন (Vehicles) চলাচল বন্ধ (Off) যায়। ছাত্র ছাত্রীদের অভিযোগ করোণা (Covid) মহামারীর কারণে হতাশ হয়ে পড়েছেন সাধারণ মানুষ।

এই পরিস্থিতিতে ফি (Fee) বৃদ্ধির ফলে সমস্যায় পড়তে হয়েছে ছাত্র-ছাত্রী থেকে শুরু করে অভিবাবকদের। পথ অবরোধ (Road block) করে ছাত্র ছাত্রীদের বিক্ষোভ এর খবর পেয়ে চন্দ্রকোনা (Chandrakona) রোড বিট হাউসের পুলিশ (Police) ঘটনাস্থলে এসে পরিস্থিতি স্বাভাবিক করে। পুলিশ (Police) বিক্ষোভরত ছাত্র-ছাত্রীদের সাথে তাদের দাবির বিষয়টি নিয়ে আলোচনা করেন এবং তাদের বিষয়টি গুরুত্ব দিয়ে বিবেচনা করে দেখার আশ্বাস দেওয়া হয়।

আরও খবর: জঙ্গলমহলে হাতির তাণ্ডব, আতঙ্কেই দিন কাটাচ্ছেন এলাকাবাসীরা

পুলিশ (Police) ছাত্র-ছাত্রীদের (Students) ফি বৃদ্ধির বিষয়টি দেখার আশ্বাস দেওয়ার পর ছাত্রছাত্রীরা পথ অবরোধ কর্মসূচি তুলে নেয়। তবে স্কুল কর্তৃপক্ষ ফি যদি না কমায় তাহলে তারা ফের অবরোধ করে আন্দোলন করবে বলে জানান। পথ অবরোধ তুলে নেওয়ার পর চন্দ্রকোনা রোড গোয়ালতোড় বাস রাস্তায় যানবাহন চলাচল শুরু হয়। তবে ওই ঘটনাকে কেন্দ্র করে চন্দ্রকোনা রোড এলাকায় চাঞ্চল্য (Agitation) ছড়িয়ে পড়ে।

RELATED ARTICLES

कोई जवाब दें

कृपया अपनी टिप्पणी दर्ज करें!
कृपया अपना नाम यहाँ दर्ज करें

spot_img

Most Popular

Recent Comments