Friday, May 31, 2024
- Advertisment -spot_img

জঙ্গলমহল থেকে বলিউড এ, পাত্রস গ্ল্যাম এন্টারটেইনমেন্টের নশা জূর্ম অর গ্যাংস্টার্স এর টিজার রিলিজ জুম টিভিতে

স্টাফ রিপোর্টার, ঝাড়গ্রাম: এই শনিবার পাত্রাস গ্ল্যাম এন্টারটেইনমেন্ট তার বহু প্রতীক্ষিত আসন্ন হিন্দি ফিল্ম ‘নাশা’-এর অফিসিয়াল টিজার রিলিজ করেছে জুম টিভিতে, যেটি ‘নশা জুর্ম অর গ্যাংস্টারস’ নামে ওয়াইফপা-এ আনুষ্ঠানিকভাবে নিবন্ধিত হয়েছে, টিজরটি শনি ও রবিবার সকাল ৮ টা – ৯টা ও সন্ধে ৬ টা – ৭ টা তে দেখাচ্ছে। এবার ঝাড়গ্রাম এ বলিউড কে টেক্কা দেওয়ার মতো প্রোডাকশন হাউজ যা বাংলা ইন্ডাস্ট্রি কেও পিছিয়ে দেবে পরবর্তী সময়ে।

যেখানে বাংলায় এস ভি এফ, দেব, অংকুশ থাকতে, সেখানে রাজকুমার এবং রূপকুমার পাত্র তাদের টিজার রিলিজ করে ধূম মাচিয়ে দিয়েছেন জুম্ টিভি তে,

Video:

https://www.instagram.com/reel/Cn9iDoYjtKG/

এর থেকে বোঝা যায় ট্যালেন্ট আর সঠিক জ্ঞান থাকলে সব প্রতিবন্ধকতা হার মানবে এই দুই দক্ষ তারকার সামনে। পাত্রাস গ্ল্যাম ইতিমধ্যে তাদের ইউটিউব চ্যানেলে নাশা জুর্ম অর গ্যাংস্টারস থেকে ৩ টি গান প্রকাশ করেছে। এর মধ্যে ডোন্ট টাচ মি, ব্যাড বয় এবং ব্যাক টু ব্যাক গান ইউটিউব এবং ওটিটি এবং মিউজিক স্টোরগুলিতে প্রকাশিত হয়েছে। পাত্রসের ন্শা ছবি নিয়ে উত্তেজিত ভক্তরা তাদের উত্তেজনা প্রকাশ করেছেন সোশাল মিডিয়াতে। তার মধ্যে সুপারমডেল অভিনেতা রাজকুমার এর ভক্ত দের ভীড় বেশি, অরণ্যের লিউ র চরিত্রে সেই জংলী ছেলে থেকে একেবারে  আলাদা চিত্তাকর্ষক মনকাড়া লুকে দেখা যাবে রাজকুমার পাত্র কে, ব্যাড বয় গান এ রাজ্ এর গ্যাংস্টার ওয়ালা হ্যান্ডসম হ্যান্ক লুক নিয়ে তার ফ্যান দের তুমুল উচ্ছাস দেখা যায়, এছাড়াও রকি আর ইউডি র স্টাইলিশ লুক এর প্রশংসা করেছে সবাই, অরণ্যে, শুধু তোমারি এর পর এই প্রথম তাদের কে কোনো হিন্দি মুভি তে একসাথে দেখা যাবে। এই ছবির কাস্ট এবং কলাকুশলী সম্পর্কে কিছু জেনে নেওয়া যাক

অভিনয় করেছেন রাজকুমার পাত্র, রকি রূপকুমার পাত্র এবং ইউডি, মুন্নি পঙ্কজ, ফিরোজ খান, মিঠু দে, অগ্নি দত্ত, অভিজিৎ আচার্যী, ভাব্যেন্দু সাতপথী। এবং অন্যান্য অভিনেতারা। এন সি পাত্র, কবিতা পাত্র, রাজকুমার পাত্র ছবির প্রযোজক। রাজকুমার এই প্রথম প্রযোজক হিসেবে রয়েছেন। আনন্দ মেহতা সহ-প্রযোজক। রকি রূপকুমার পাত্র হলেন পরিচালক, ধারণা নির্মাতা, গল্প লেখক এবং সিনেমার অন্যতম চিত্রনাট্য লেখক। সঞ্জয় পাত্র এবং বিজয় চিত্রগ্রাহক। প্লেব্যাক গায়করা হলেন রাধা পান্ডে, এ কে পাবলো, কৌশাম্বী রায়, মিতাস ভট্টাচার্য।

মিউজিক করেছেন টমাস চাবলিয়ার, রাজবীর সিং, এ কে পাবলো, ডিজে পুশ, অমিত মিত্র নামে দক্ষ সংগীত শিল্পী রা।

ছবিটি এডিট করেছে আদিত্য অধিকারী প্রভাত পানু। এই ছবি টি ২০২২ এ দিওয়ালি তে তার পর খ্রীষ্টমাস এ রিলিজ করার ডেট ছিলো কিন্তু সেন্সর না হওয়ায় ফিল্মটির মুক্তি স্থগিত হয়, এর পর পাত্রাস দের অফিসিয়াল ইনস্টাগ্রামে ঘোষণা করা করা হয়েছে ছবির নতুন ডেট 2023 এ। ‘নাশা জুর্ম অর গ্যাংস্টারস’ প্রেক্ষাগৃহে মুক্তি পাওয়ার পর অ্যামাজন প্রাইম ভিডিওতেও মুক্তি পাবে। ফিল্মটি একটি অ্যাকশন-ড্রামা যা ভারতীয় অপরাধ জগতে এবং গ্যাংস্টারদের জীবনের মূলে থাকা একটি গল্প বলে, পাত্রাস দের তরফ থেকে জানানো হয়েছে যে এই ফিল্ম টি খুব বড়ো স্কেলে এ শুট করা হয়েছে, প্রচুর নতুন অভিনেতা অভিনেত্রী রা এতে কাজ করেছে, এবং ২ বছর ফিল্ম টির প্রোডাকশন এ লেগেছে, ফিল্ম টির বাজেট এক কোটি ভারতীয় মুদ্রা। খুব শিগগিরই ছবিটি প্রেক্ষাগৃহে মুক্তি পাবে।

RELATED ARTICLES

कोई जवाब दें

कृपया अपनी टिप्पणी दर्ज करें!
कृपया अपना नाम यहाँ दर्ज करें

spot_img

Most Popular

Recent Comments