Saturday, April 20, 2024
- Advertisment -spot_img

ছোটবেলার নস্টালজিয়ার প্রত্যাবর্তন! ফিরে এলো পূজোর অ্যালবাম

বিনোদন ডেস্ক: পুজো পর্বের শুরু, আগমনীর দর্শনে ইতিমধ্যেই বেশ কিছু মন্ডপ পরিদর্শন করার জন্য খুলেও দেওয়া হয়েছে। মানুষের ঢল কলকাতার অলি-গলিতে জমাট বাঁধার আর কেবল কয়েক ঘন্টা। কিন্তু পুজো এখনও ঠিক মনের মতো হল না। আগে কত পুজোর অ্যালবাম হত। পুজোর আমেজটাই পাল্টে দিত গান গুলো। আপনি যদি মনে করেন পুজোর অ্যালবাম এখন আর তেমন নেই। খুব ভুল ভাবছেন। প্রভাত মন্ডলের পরিচালনায় গুরুজিৎ, অর্কদ্বীপ, গৌরব, চন্দ্রীকা, অনুষ্কা, সৌমদ্বীপ্ত, অর্পিতা, অরিত্র – দের নতুন অ্যালবাম খুব শীঘ্রই আসছে। যা নিয়ে ইতিমধ্যেই বেশ এক্সসাইটমেন্ট শুরু করে দিয়েছেন নেটিজেনরা। পুজোর এই নতুন অ্যালবাম এর নামও তেমনই খাসা ঠিক যেন, পুজোর জন্যই।

ছোটবেলার নস্টালজিয়ার প্রত্যাবর্তন! ফিরে এলো পূজোর অ্যালবাম

অ্যালবামটির নাম, ‘ বলো বলো হে দুগ্গা মাইকি জয়’। কি তাই না ? এক্কেবারে পুজোর গন্ধ মো মো করছে না ? দর্শক-রা যারা ইতিমধ্যেই অ্যালবামটির পোস্টার দেখছেন তারাই বলছেন এই সমস্ত কথা। অ্যালবামটির অন্য চমক অভিনন্দন আর অনন্যা অধিকারী এর অনন্য জুটি। যা দর্শকদের অত্যন্ত পছন্দের জুটির শিরোপা খুব শীঘ্রই পেতে চলেছে। অভিনেতা অভিনন্দন এর এই বছর যেন একপ্রকার টলিউডের মোড় ঘোড়ার বছর। একই বছরেই পর পর তার দুটি অ্যালবাম রিলিজ করছে। একটি অ্যালবাম সবে রিলিজ হয়েছে মাত্র তবে অভিনেতার পারফরম্যান্সে মুগ্ধ দর্শক। ইতিমধ্যেই সারা ফেলেছেন ইউটিউবে প্রকাশিত হওয়া গানের কমেন্ট বক্সে। তাছাড়াও এই অ্যালবাম নিয়েও যথেষ্ট আশাবাদী তিনি ঠিক যেমনটা ছিলেন, ‘পুজো এলো’ গানটিকে নিয়ে। তবে বাকি কাস্টিং কেও যদি দেখা হয়, এখানেও কিন্তু এক নতুন চমক রয়েছে।

নিজস্ব চিত্র

গানের গায়ক এবং গায়িকা যারা সকলে মিলে গানটি গেয়েছেন তারাও রয়েছেন গানটিতে। তাদের কেও দেখা যাবে অ্যালবামটির ভিডিওতে। কি হঠাৎই কালিকা প্রসাদ এর ‘গৌরি এল’ গানটার কথা মনে পড়ছে না ? একদমই তাই ! তেমনই একপ্রকার নতুন জমজমাট অ্যালবাম এই ‘বলো বলো হে দুগ্গা মাইকি জয়’ যা খুব শীঘ্রই আসতে চলেছে। জনপ্রিয় টিভি রিয়ালিটি শো সারেগামাপা এর সমস্ত পরিচিত মুখের সমাহার যেমন রয়েছে গানটিতে, তেমনই রয়েছে তাদের সুরেলা কন্ঠের যাদু। অ্যালবামটির ডিরেক্টর অর্থাৎ শুভঙ্কর হালদার বেশ যত্ন সহকারে নিজের দ্বায়িত্ব সামলেছেন। তাছাড়াও গানটির সিনেমাটোগ্রাফারের ভূমিকা পালন করেছেন নীল নায়েক, ঋষভ সাহা এবং তুহিন দে। এবং অভিজিৎ দাস এবং সায়ন দাসেরও বিশেষ সহযোগীতা রয়েছে এখানে।

আরও খবর: শারদীয়ার আবহে নতুন করে পর্দায় এবার ‘পুজো এলো’

ফিরে এলো পূজোর অ্যালবাম

অভিনন্দনের এর সঙ্গে কথা বলে গানটির শ্যুটিং এর পেছনের গল্প এবং কিছু মজার গল্প কিংবা অভিজ্ঞতার কথা জানতে চাওয়া হলে অভিনন্দন হেসে বলেন,” একটা অসম্ভব ব্যাপার কে আমরা সম্ভব করেছি। যেদিন শ্যুটিং-টা হওয়ার কথা ছিল সেদিন প্রচন্ড বৃষ্টি হচ্ছে। আমরা ভাবলাম আজ শ্যুট-টাই বোধহয় হবে না। তবে শেষ মেষ শ্যুট হয়। আমরা এত বড়সর একটা প্রজেক্ট মাত্র চার ঘণ্টার মধ্যেই শেষ করে ফেলি।” অভিনন্দন সরকার এর আগেও ‘দুর্গা সপ্তশতী সম্ভবামী যুগে যুগে’র মহালয়ার বিশেষ পর্বে অসুররাজ এর চরিত্রে দেখা গিয়েছিল। তাছাড়াও তার নতুন আপকামিং বিগ্ প্রজেক্ট ‘তোমাকে’ -ও খুব শীঘ্রই মুক্তি পেতে চলেছে। এভাবেই ক্রমশ কাজের মধ্যে থেকে অভিনন্দন এর এই টলিউডে বেশ পাকাপোক্ত ভাবে নিজেকে তৈরি করা দেখে, তার ফ্যানদের কাছে বেশ ভালোবাসা পেয়েই থাকেন তিনি। মহিলা ফ্যান যারা, তাদের একটু বেশিই পছন্দের অভিনন্দন।

 

অভিনন্দন সরকার, নিজস্ব চিত্র

ইনস্টাগ্রামে সুপার হট্ এবং ড্যাশিং লুক নিয়ে যেভাবে নিজের ছবি শেয়ার করেন তিনি তাতে এত বেশি ভালোবাসা পাওয়াটা খুব বেশি অবাক হওয়ার কারণ নয়। প্রভাত মন্ডল ও গৌরব সরকার-এর লিরিক্স দেওয়া গান ‘বলো বলো হে দুগ্গা মাইকি জয়’-এর শুভমুক্তি কবে হতে চলেছে আজ। পুজোর আগেই মুক্তি পাচ্ছে অ্যালবামটি যা ২০২১ এর পুজোর আমেজটাই বদলে দেবে একপ্রকার। গানটি মুক্তি পাবে PASS MUSIC এর অফিসিয়াল ইউটিউব চ্যানেলে। সুতরাং আবারও নতুন অ্যালবাম নিয়ে পুজোয় নতুন চমক দিতে খুব শীঘ্রই আসছে ‘বলো বলো হে দুগ্গা মাইকি জয়’

RELATED ARTICLES

कोई जवाब दें

कृपया अपनी टिप्पणी दर्ज करें!
कृपया अपना नाम यहाँ दर्ज करें

spot_img

Most Popular

Recent Comments