Friday, May 31, 2024
- Advertisment -spot_img

ছোকরা জোয়ান কে এ কী বললেন অভিনেত্রী সকলের সামনে?

বিনোদন ডেস্ক: সাম্প্রতি পরিনীতি চোপড়া বেড়াতে গেছেন অস্ট্রিয়ায় এবং সেখানে গিয়ে একের পর এক সেলফী তে ভরাচ্ছেন নিজের ইনস্টাগ্রাম এর গ্যালারি। ইনস্টাগ্রামে পোস্ট করা পরিনীতি চোপড়ার নতুন একটি ছবিতে আর্জুন কাপুর এর মজার ছলে করা কমেন্টের প্রতিক্রিয়া হিসেবে অভিনেত্রীও বেছে নিলেন এক বিস্ফোরক (SAVAGE) মন্তব্য। সেটিও অবশ্য ঠাট্টার ছলেই বলেছেন পরিণীতি। সোমবার পরিণীতির ইউরোপের অস্ট্রিয়া সফরের একটি ছবি তিনি পোস্ট করেন তার নিজস্ব সোশ্যাল নেটওয়ার্কিং সাইটে (INSTAGRAM)। একরাশ হাসিতে ভরা তার সেই নিজস্বী ইতিমধ্যেই নেট দুনিয়ায় ভাইরাল এবং তারই সঙ্গে ভাইরাল পরিণীতির ওই ছবিতে অর্জুন কাপুরের ঠাট্টার ছলে করা একটি মজার কমেন্টও।

নিজেকে পুরোপুরিই পরিবর্তন করে এক নয়া লুক দেখা যাচ্ছে তার।

ছবি: INSTAGRAM
ছবি: INSTAGRAM

পোস্টটি শেয়ার করে পরিণীতি নিজের সেলফী কিংবা নিজস্বী তুলতে ব্যস্ত থাকার কথা জানাচ্ছেন।  তবে কমেন্টবক্সে হঠাৎই অর্জুন কাপুরের করা ওই কমেন্টের দিকে নজর পরে সকলের। কিছুদিন আগেই তার জন্মদিন কাটলেও, অভিনেতা বর্তমানে ফিট এবং হিট। নিজেকে পুরোপুরিই পরিবর্তন করে এক নয়া লুক দেখা যাচ্ছে তার। কমেন্টে অর্জুন পরিণীতির উদ্দেশ্যে লেখেন, “তোমাকে আমি আমার ক্যামেরাটা দিয়ে দেব, সেটা নিও।” তবে এই কথাটা অর্জুন কী উদ্দেশ্য করে পরিণীতা কে বলেছেন তা এই মুহূর্তে কেবল তেনারাই জানেন।

ছবি: INSTAGRAM

তবে অর্জুনের করা কমেন্টের পরই পরিনীতি আর্জুন কে ঠাট্টার ছলেই বলেন, “ওহো এখন নতুন নতুন লুক,  চাহিদাও নতুন” গত সপ্তাহেই অভিনেতা তার ইনস্টাগ্রাম প্রোফাইলে তার নতুন গাড়ির সঙ্গে একটি ছবি আপলোড করেন । ছবিতে অর্জুনকে নিজের নতুন গাড়ির থেকে তাকেই বেশি নজরকাড়া হিসেবে ওখানে হাইলাইট হতে দেখা যায়।

 

ছবি: INSTAGRAM
ছবি: INSTAGRAM

নিজের নতুন গাড়ির সঙ্গে তো পোস্ট করেনই অভিনেতা তবে তার সঙ্গেই নিজে এক অত্যাধিক ট্রান্সফরমেশনের ছবিও শেয়ার করেন তিনি ওই একই ছবিতে। যা দেখে কার্যত হতবাক হয়ে যান অর্জুনের ভক্তরা সহ পরিচালক একতা কাপুরও। ছবিটির কমেন্টে একতা ছোকরা জোয়ান কে, “রোগা” বলেন। তাছাড়াও আকাশ রঞ্জন কাপুরও নিজেকে সামলাতে না পেরে তিনিও কমেন্ট করে বসেন “ফিট এন্ড হিট” বলে। পরিণীতি চোপড়াকে শেষবার সায়না এবং দ্য গার্ল অন দ্য ট্রেনে দেখা গিয়েছিল। অভিনেত্রী সন্দীপ এবং পিঙ্কি ফারার ছবিতে অর্জুন কাপুরের সঙ্গেই এবার স্ক্রিন ভাগ করে নিতে চলেছেন।

ছোকরা জোয়ান কে এ কী বললেন অভিনেত্রী সকলের সামনে?

আরও খবর দেখুন: ঝাড়গ্ৰাম মেডিকেল কলেজের পরিকাঠামো খতিয়ে দেখলেন রাজ্য সাস্থ্য দপ্তরের প্রতিনিধিদল

তবে কাজের শেষে বলিউডের অন্যতম চুলবুলে অভিনেত্রী পরিণীতি এখন ভীষণ আনন্দেই ছুটি কাটাচ্ছেন অস্ট্রিয়ায়। সঙ্গে তা প্রতিনিয়ত শেয়ারও করেছেন তার অনুরাগীদের কাছে। তবে একথা বলা যেতেই পারে, এখন নেটিজেনরাও মুগ্ধ তার এই তোলা একরাশ হাসিতে ভরা সেলফী গুলি দেখে।

আরও খবর: তপবনে চললেন খুঁড়ো রামলাল বাবু

আবারও হাতির হানায় মৃত্যু, এলাকায় শোকের ছায়া

RELATED ARTICLES

कोई जवाब दें

कृपया अपनी टिप्पणी दर्ज करें!
कृपया अपना नाम यहाँ दर्ज करें

spot_img

Most Popular

Recent Comments