Friday, May 31, 2024
- Advertisment -spot_img

গোবরডাঙা থানা ও মছলন্দপুর তদন্ত কেন্দ্রের যৌথ উদ্যোগে ‘সেফ ড্রাইভ সেভ লাইফ’ পালন

উত্তর ২8 পরগনা, গোবরডাঙ্গা: পথ দুর্ঘটনা থেকে রক্ষা পেতে একমাত্র দাওয়াই ‘সেফ ড্রাইভ সেভ লাইফ’। মানবিক মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায়ের অনুপ্রেরণায় জনসচেতন মূলক এই প্রকল্পের অংশহিসেবে বারাসাত পুলিশ জেলার গোবরডাঙা থানা ও মছলন্দপুর তদন্ত কেন্দ্রের যৌথ উদ্যোগে এক বর্ণাঢ্য শোভাযাত্রার এবং সচেতনতামূলক কর্মসূচি নেওয়া হয়। শুক্রবার সকালে নকপুল মোড় থেকে মছলন্দপুর তিন রাস্তার মোড় পর্যন্ত শোভাযাত্রার সূচনা করেন ভারপ্রাপ্ত আধিকারিক অসীম পাল। মাঝপথে রেলিতে যোগ দেন হাবরা ১নং পঞ্চায়েত সমিতির সভাপতি অজিত সাহা ও মছলন্দপুর ১ং গ্রাম পঞ্চায়েতের প্রধান তাপস কুমার ঘোষ।

রেলি শেষে মছলন্দপুরে অস্থায়ী মঞ্চে পথ নিরাপত্তার উপরে একট মূকাভিনয় অনুষ্ঠিত হয়। পথচলতি বাইক আরোহীকে হেলমেট পরিয়ে গোবরডাঙা থানা ও মছলন্দপুর তদন্ত কেন্দ্রের যৌথ উদ্যোগে ‘সেফ ড্রাইভ সেভ লাইফ’ পালন করা হয়। প্রায় ৫০ জন হেলমেট বিহীন বাইক আরোহীর মাথায় পুলিশের পক্ষ থেকে হেলমেট তুলে দেওয়া হয়। সময়ের থেকে যে জীবনের দাম অনেক বেশি, সেই কথাই জনসাধারণকে স্মরণ করিয়ে দেন উপস্থিত সকল বক্তা। এর পাশাপাশি করোনার তৃতীয় ঢেউ-এর মোকাবিলায় পথচলতি প্রায় ২০০ জন মানুষের হাতে মাস্ক তুলে দেওয়া হয়। পুলিশের এহেন সদর্থক ভূমিকাকে সকলে স্বাগত জানিয়েছেন।

সেভ ড্রাইভ সেভ লাইফ মালদহের মোথাবাড়ি থানায়

সেভ ড্রাইভ সেভ লাইফ কর্মসূচি
এই দিন বসে আঁকো প্রতিযোগিতা টি বৃহস্পতিবার বিকেলে শুরু হয়, প্রতিযোগিতায় মোথাবাড়ি এলাকার খুদে খুদে বাচ্চারা অংশগ্রহণ করেন, এদিনই প্রতিযোগিতায় উপস্থিত ছিলেন কালিয়াচক 2 নম্বর ব্লকের ভিডিও সাহেব রমাল সিং বির্দী, ছিলেন মোথাবাড়ি থানার ওসি মিনাল চ্যাটার্জি থেকে শুরু করে মোথাবাড়ি থানার সমস্ত পুলিশ অফিসের কর্মকর্তারা। এদিন এই প্রতিযোগিতায় নিজের ইচ্ছা মত ছবি আঁকতে দেওয়া হয় বাচ্চাদের, প্রতিযোগিতায় জয়ী ছাত্র-ছাত্রীদের ট্রফি হাতে তুলে দেওয়া হয় মোথাবাড়ি থানার পক্ষ থেকে।

বনগাঁ লোকালে নামেই ৫০ শতাংশ যাত্রী!

দলনেত্রীর জন্মদিন পালনে শিক্ষা সামগ্রী ও শীতবস্ত্র বিতরণ এগরা শহর তৃনমূল ছাত্র পরিষদের

হারিয়ে যাচ্ছে শীতের সার্কাস!

North 24 Parganas: মহামারী সতর্কতায় লোকসংস্কৃতি মেলা! নাজির মসলন্দপুর মিলন ক্লাবের

জঙ্গলমহল কে আরো সমৃদ্ধি শালী করে তোলার আহ্বান জানালেন ঝাড়গ্রামের প্রাক্তন সাংসদ ডা: উমা সরেন

শিলিগুড়িতে কিক বক্সিং প্রতিযোগিতায় ঝাড়গ্রামের ১৪ জন প্রতিযোগি ১৮ টি পদক লাভ করলো

RELATED ARTICLES

कोई जवाब दें

कृपया अपनी टिप्पणी दर्ज करें!
कृपया अपना नाम यहाँ दर्ज करें

spot_img

Most Popular

Recent Comments