Friday, May 31, 2024
- Advertisment -spot_img

গোপীবল্লভপুর পুলিশের তৎপরতায় হারিয়ে যাওয়া মূল্যবান জিনিসপত্র ও নথিপত্র ফিরে পেলেন এক ব্যাক্তি

অরূপ ঘোষ, ঝাড়গ্ৰাম: গোপীবল্লভপুর থানার পুলিশের ‘প্লেন ক্লথ পার্টি’র উদ্যেগে গুরুত্বপূর্ণ নথি সমেত হারিয়ে যাওয়া ব্যাগ ফিরে পেলেন গোপীবল্লভপুর ২ নম্বর ব্লকের চোরচিতা গ্রামের বাসিন্দা অন্তরযামী বান।সোনা ও রুপোর গয়না সহ গুরুত্বপূর্ণ নথি থাকা একটি ব্যাগ উদ্ধার করে ব্যাগ মালিক অন্তরযামী বান এর হাতে তুলে দিল গোপীবল্লভপুর থানার পুলিশ। হারিয়ে যাওয়া ব্যাগ হাতে পেয়ে খুশি ব্যাগের প্রকৃত মালিক।

গোপীবল্লভপুর পুলিশের তৎপরতায় হারিয়ে যাওয়া মূল্যবান জিনিসপত্র ও নথিপত্র ফিরে পেলেন এক ব্যাক্তি

জানা গেছে,গত শুক্রবার গোপীবল্লভপুর ২ নম্বর ব্লকের চোরচিতা গ্রামের বাসিন্দা অন্তরযামী বান গোপীবল্লভপুর বাজারে এসেছিলেন। কিন্তু বাড়ি ফিরে দেখেন তার কাছে থাকা একটি ব্যাগ নেই। ব্যাগটি রাস্তায় হারিয়ে গেছে কিংবা চুরি হয়ে গেছে।সঙ্গে সঙ্গে অন্তরযামী বাবু সোস্যাল মিডিয়ার মাধ্যমে আবেদন করেন তাঁর ব্যাগটি কোন সহৃদয় ব্যক্তি পেলে যেন ফিরিয়ে দেন। পাশাপাশি ব্যাগের মধ্যে ব্যাঙ্কের পাশবুক,আধার কার্ড এর মতো প্রয়োজনীয় নথি থাকায় নথিগুলো পুনরায় তৈরি করার জন্য বেলিয়াবেড়া থানায় একটি জিডি করেন।

হারিয়ে যাওয়া মূল্যবান জিনিসপত্র ও নথিপত্র ফিরে পেলেন এক ব্যাক্তি

কিন্তু ঘটনার দু’দিন পর রবিবার গোপীবল্লভপুর থানার পুলিশের প্লেন ক্লথ পার্টির দুলাল কালিন্দী ও গুরুদাস কর নামে দুজন কনস্টেবল সদস্য কুঠিঘাট ফরেস্ট চেকপোস্ট এলাকা থেকে ব্যাগটি উদ্ধার করেন। পরে ব্যাগের নথি অনুযায়ী মালিক চোরচিতা গ্রামের অন্তরযামী বান এর সঙ্গে যোগাযোগ করে তাঁর হাতে ব্যাগটি তুলে দেয় গোপীবল্লভপুর থানার পুলিশ। পুলিশের প্লেন ক্লথ পার্টির এই সাহসী উদ্যোগে খুশি এলাকার সাধারণ মানুষ।।

RELATED ARTICLES

कोई जवाब दें

कृपया अपनी टिप्पणी दर्ज करें!
कृपया अपना नाम यहाँ दर्ज करें

spot_img

Most Popular

Recent Comments