Friday, May 31, 2024
- Advertisment -spot_img

গোপীবল্লভপুরে স্কুল থেকে চুরি হল চারটি কম্পিউটার এবং একটি প্রিন্টার মেশিন তদন্তে পুলিশ

নিজস্ব সংবাদদাতা,ঝাড়গ্ৰাম :- গোপীবল্লভপুরের স্কুলে ঘটল দুঃসাহসিক চুরির ঘটনা। খোয়া গেল স্কুলের চার চারটি কম্পিউটার এবং একটি প্রিন্টার মেশিন। চুরি হওয়া সামগ্রীর বাজার মূল্য আনুমানিক ২ লক্ষ্য টাকা। ঘটনা গোপীবল্লভপুরের আলমপুর পিড়াশিমূল জুনিয়র হাইস্কুলের। অভিযোগ স্কুলের তালা ভেঙ্গে অফিস ঘর থেকে চারটি কম্পিউটার এবং একটি প্রিন্টার মেশিন নিয়ে অন্য একটি তালা লাগিয়ে দিয়েছিল চোরেরা। স্কুলের প্রধান শিক্ষক গৌরীশঙ্কর জানা জানান, করোনা অতিমারির কারণে স্কুল বন্ধ থাকে সরকারি নির্দেশ মতো। কিন্তু জুন মাসের ৬ তারিখ মিডডে মিলের সামগ্রী দেওয়ার সময় সবকিছু ঠিক ছিল। পরবর্তী সময়ে জুলাই মাসের জন্য ছাত্র ছাত্রীদের মিড ডে মিলের সামগ্রী বৃহস্পতিবার দিতে এলে দেখা যায় স্কুলের তালা খুলছে না।                                        গোপীবল্লভপুরে স্কুল থেকে চুরি কম্পিউটার ও প্রিন্টার মেশিন, তদন্তে পুলিশ

তখন বুঝা যায় স্কুলের অফিস ঘরে লাগানো তালাটি স্কুল কর্তৃপক্ষের নয়। তখন শিক্ষকরা আলমপুর গ্রামের সাধারণ মানুষ এবং স্কুল পরিচালনা সমিতির সভাপতি সুধীর আচার্য এবং সম্পাদক অবনী ওঝাকে ডাকেন। সঙ্গে সঙ্গে খবর দেওয়া হয় গোপীবল্লভপুর থানায়। পরে পুলিশের উপস্থিতিতে তালা ভাঙ্গলে দেখা যায় স্কুলের চারটি কম্পিউটার যেমন নেই তেমন আলমারির ভেতর থাকা একটি প্রিন্টার মেশিনও নেই। ঘটনার খবর ছড়িয়ে পড়তে এক প্রকার চাঞ্চল্য ছড়ায় আলমপুর, পিড়াশিমূল গ্রামে। এ বিষয়ে আলমপুর পিড়াশিমূল জুনিয়র হাইস্কুলের পরিচালন সমিতির সভাপতি সুধীর আচার্য বলেন, এলাকায় এধরনের চুরি সাধারণত হয় না। তাই চুরিটা নিয়ে যথেষ্ট চিন্তিত আমরা। তবে চুরির কিনারা করতে গোপীবল্লভপুর থানার পুলিশ তদন্ত শুরু করেছে।

গোপীবল্লভপুরে স্কুল থেকে চুরি হল চারটি কম্পিউটার এবং একটি প্রিন্টার মেশিন, তদন্তে পুলিশ

একটানা প্রবল বৃষ্টিতে ডুলুং নদী তে বাড়ছে জল গিধনীর সাথে ঝাড়গ্রাম এর যোগাযোগ বিচ্ছিন্ন

                                  ডুলুং নদীতে জল বাড়ায় ঝাড়গ্ৰাম জামবনির যোগাযোগ বিচ্ছিন্ন

নিজস্ব সংবাদদাতা,ঝাড়গ্ৰাম :-বুধবার একটানা চার ঘণ্টার প্রবল বৃষ্টিতে ঝাড়গ্রাম জেলার বিভিন্ন নদীতে জল বাড়ছে ।নদীর জল চাষের জমিতে উঠে পড়েছে। যার ফলে সমস্যায় পড়েছেন বিস্তীর্ণ এলাকার বাসিন্দারা ।সেই সঙ্গে ঝাড়গ্রাম জেলার জামবনি ব্লক এর মাঝখান দিয়ে বয়ে যাওয়া ডুলুং নদীতে জল বাড়ছে ।তাই জামবনি ব্লক এর চিল্কিগড় এলাকায় ডুলং নদীর উপর থাকা কজওয়ের উপর দিয়ে প্রবল স্রোতে জল বইছে।

যার ফলে গিধনীর সাথে ঝাড়গ্রাম জেলা শহরের যোগাযোগ সম্পূর্ণ বিচ্ছিন্ন হয়ে পড়েছে। চিল্কিগড় এ কজওয়ের উপর দিয়ে সমস্ত যানবাহন চলাচল নিষিদ্ধ করা হয়েছে। ঘটনাস্থলে পুলিশ মোতায়েন রয়েছে। ডুলুং নদী তে জল বাড়ায় বেশকিছু গ্রাম প্লাবিত হওয়ার আশঙ্কা দেখা দিয়েছে। বুধবার সন্ধ্যা ৬ টা থেকে রাত্রি দশটা পর্যন্ত প্রায় চার ঘণ্টা একটানা প্রবল বৃষ্টিতে ঝাড়গ্রাম এর জনজীবন স্তব্ধ হয়ে পড়ে। বিভিন্ন এলাকায় বাড়িতে জল ঢুকে পড়ে লন্ডভন্ড হয়ে যায়। গোটা ঝাড়্গ্রাম জেলা জুড়ে বিদ্যুৎ হীন হয়ে পড়ে। ঝাড়গ্রাম এর বিভিন্ন এলাকায় প্রবল বৃষ্টির ফলে ডুলুং নদী সংলগ্ন গ্রামগুলির প্লাবিত হওয়ার আশঙ্কা দেখা দিয়েছে। পাশাপাশি ঝাড়গ্রাম জেলার মধ্যে থাকা তারাফেনী নদীতে ও জল বাড়ছে, জল বাড়ছে কোয়ারি খালে। এছাড়াও সুবর্ণরেখা নদীর জল বাড়তে শুরু করেছে। যার ফলে চরম ভোগান্তির আশঙ্কা করছেন ঝাড়গ্রাম জেলার বাসিন্দারা।

সব খবর সবার আগে দেখার জন্য শুধুমাত্র চোখ রাখুন জঙ্গলমহল বার্তার ফেসবুক পেজে। এখন আপনার ফোনের মুখেই আমাদের ওয়েবসাইট টাইপ করুন, WWW.JANGALMAHALBARTA.IN (এছাড়াও আমাদের দেখতে পাবেন ইউটিউব এ )

                                 

RELATED ARTICLES

कोई जवाब दें

कृपया अपनी टिप्पणी दर्ज करें!
कृपया अपना नाम यहाँ दर्ज करें

spot_img

Most Popular

Recent Comments