Monday, July 22, 2024
- Advertisment -spot_img

গোপীবল্লভপুরে তৃণমূল ছাত্র পরিষদের প্রতিবাদ মিছিল ও অবস্থান বিক্ষোভ কর্মসূচি

নিজস্ব সংবাদদাতা, ঝাড়গ্ৰাম :- তৃণমূল ছাত্র পরিষদের উদ্যোগে কেন্দ্র সরকারের একাধিক জন স্বার্থ বিরোধী নীতি ও পেট্রোল ডিজেল সহ রান্নার গ্যাসের মূল্য বৃদ্ধির প্রতিবাদে গোপীবল্লভ পুরে প্রতিবাদ মিছিল ও অবস্থান বিক্ষোভ কর্মসূচি । বৃহস্পতিবার ঝাড়গ্রাম জেলার গোপীবল্লভপুর ১ নম্বর ব্লকের তৃণমূল ছাত্র পরিষদ এর সভাপতি দীপঙ্কর দের নেতৃত্বে কেন্দ্রীয় সরকারের পেট্রোল ডিজেল,গ্যাস ও মানুষের সব নিত্য প্রয়োজনীয় দ্রব্য মূল্য বৃদ্ধির প্রতিবাদে গোপীবল্লভপুর পেট্রোল পাম্পে অবস্থান বিক্ষোভ কর্মসূচী পালন করা হয়। ওই অবস্থান বিক্ষোভ কর্ম সূচিতে উপস্থিত ছিলেন জেলা তৃণমূল কংগ্রেসের সাধারণ সম্পাদক সত্যরঞ্জন বারিক, তৃণমূল ছাত্র পরিষদের ওই ব্লকের সভাপতি দীপঙ্কর দে সহ সংগঠনের নেতৃবৃন্দ।

পেট্রোল ডিজেল ও রান্নার গ্যাসের মূল্য বৃদ্ধির প্রতিবাদে অবস্থান বিক্ষোভ কর্মসূচি তে যোগ দিয়ে এসে জেলা তৃণমূল কংগ্রেসের সাধারণ সম্পাদক সত্যরঞ্জন বারিক বলেন প্রতিদিন নিত্য প্রয়োজনীয় জিনিসের দাম বাড়ার পাশাপাশি পেট্রোল ও ডিজেলের দাম বাড়ছে। সেই সঙ্গে পাল্লা দিয়ে দাম বাড়ছে রান্নার গ্যাসের। সমস্যায় পড়তে হচ্ছে সাধারণ মানুষকে। তাই অসহায় অবস্থার মধ্য দিয়ে দিন কাটাতে হচ্ছে সাধারন মানুষকে। অথচ কেন্দ্রের বিজেপি সরকার চুপ করে বসে রয়েছে। তাই পেট্রোল ও ডিজেল ও রান্নার গ্যাসের মূল্য বৃদ্ধির প্রতিবাদে তৃণমূল কংগ্রেস , তৃণমূল যুব কংগ্রেস ও তৃণমূল ছাত্র পরিষদ সহ তৃণমূল কংগ্রেসের শাখা সংগঠনগুলি প্রতিবাদ আন্দোলনে শামিল হয়েছে।

More News –বনবিভাগ ও নয়াগ্রাম থানার পুলিশের উদ্যোগে  নয়াগ্রামে বনমহোৎসব কর্মসূচী

ঝাড়গ্রাম জেলা পুলিশের উদ্যোগে জঙ্গলমহলের মেয়েদের শারীরিক প্রশিক্ষণ দেওয়ার কাজ শুরু

পেট্রোল-ডিজেলের মূল্যবৃদ্ধির প্রতিবাদ জানালেন বিধায়ক ডা: খগেন্দ্রনাথ মাহাতো

পেট্রোল-ডিজেলের মূল্যবৃদ্ধির প্রতিবাদে শিবানন্দপুরে ব্লক তৃণমূল ছাত্র পরিষদের অবস্থান বিক্ষোভ কর্মসূচি

গোপীবল্লভপুরেও শুরু হল পুরোনো কর্মীদের তৃণমূলে ফেরানোর কাজ

গোপীবল্লভ পুরে তৃণমূল ছাত্র পরিষদের প্রতিবাদ মিছিল ও অবস্থান বিক্ষোভ কর্মসূচি

তিনি তৃণমূল ছাত্র পরিষদের অবস্থান বিক্ষোভ কর্ম সূচিকে সফল করে তোলার জন্য সকলের কাছে আহবান জানান এবং আগামী দিনে এভাবেই তৃণমূল ছাত্র পরিষদ রাস্তায় নেমে মানুষের পাশে থেকে কাজ করবে বলে তিনি আশা প্রকাশ করেন । এদিন প্রতিবাদ মিছিল ও অবস্থান বিক্ষোভ কর্মসূচিতে শামিল হতে দশ জন ABVP ছেড়ে তৃণমূল ছাত্র পরিষদে যোগ দেন।

RELATED ARTICLES

कोई जवाब दें

कृपया अपनी टिप्पणी दर्ज करें!
कृपया अपना नाम यहाँ दर्ज करें

spot_img

Most Popular

Recent Comments