Monday, July 22, 2024
- Advertisment -spot_img

গোপীবল্লভপুরে জাল আধার কার্ডের রম রমিয়ে কার বার, ধৃত ৩

নিজস্ব সংবাদদাতা, ঝাড়গ্রাম: এবার ভুয়ো আধার কার্ড চক্রের হদিশ মিলল ঝাড়গ্রাম (Jhargram) জেলায়। ঝাড়গ্রাম জেলার (Jhargram District) গোপীবল্লভপুর (Gopiballavpur) থানার পুলিশ গোপন সূত্রে খবর পেয়ে গোপীবল্লভপুর (Gopiballavpur) ১ নং ব্লকের সারিয়ার (Sariyar) সুমন এন্টারপ্রাইজ (Suman Enterprise) নামে একটি দোকানে সোমবার হানা দেয়। সেখান থেকে টাকার বিনিময়ে জাল আধার কার্ড (Aadhar Card) তৈরির অভিযোগে তিন যুবকে গ্ৰেপ্তার করে। তাদের নাম অমরেশ ভূঁইয়া, সুমন সাহু ও সমির রানা। ধৃতদের কাছ থেকে একটি ল্যাপটপ ও বিভিন্ন রকম জাল আধার কার্ড তৈরির সরঞ্জাম উদ্ধার হয়েছে বলে পুলিশ সূত্রে খবর।

ওয়েবকেম, ল্যাপটপ, ডকুমেন্ট স্কেনার ফিংগার প্রিন্ট স্কেনার সুমন এন্টার প্রাইজ থেকে গোপীবল্লভপুর থানার (Gopiballavpur Ps) পুলিশ উদ্ধার করেছে। আসামের আই ডি ব্যবহার করে ওই তিন যুবক জাল আধার কার্ড তৈরির ব্যাবসা ফেঁদে বসেছিল বলে জানিয়েছেন গোপীবল্লভপুর (Gopiballavpur) থানার পুলিশ। আধার কার্ড (Aadhar Card) তৈরি করার জন্য কারো কাছে ৪০০ টাকা ও কারো কাছে ৫০০ টাকা নেওয়া হতো হলে স্থানীয় বাসিন্দারা জানান। তবে সেই আধার কার্ড গুলি যে জাল তা কিন্তু ওই এলাকার বাসিন্দারা জানতেন না। বিষয়টি এলাকায় জানা জানি হলে ওই এলাকায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়ে পড়ে। ওই এলাকার কত জন মানুষ তাদের কাছে টাকার বিনিময়ে আধার কার্ড কাটিয়েছে তা খতিয়ে দেখছে গোপীবল্লভপুর থানার পুলিশ (Gopiballavpur Police) ।

গোপীবল্লভপুরে জাল আধার কার্ডের রম রমিয়ে কার বার, ধৃত ৩

Read More – বেলপাহাড়িতে ডাক্তার দেখাতে এসে গ্ৰামবাসীদের বিক্ষোভের মুখে পড়তে হল ১ সিআরপিএফ জওয়ানকে

নয়াগ্ৰামে যুব তৃণমূল কংগ্রেসের উদ্যোগে আয়োজিত হল রক্তদান শিবির, উপস্থিত বিধায়ক ডাঃ খগেন্দ্রনাথ মাহাতো

সেই সঙ্গে এর সাথে আর কারা জড়িত রয়েছে তা জানার জন্য পুলিশ বিষয়টি খতিয়ে দেখার কাজ শুরু করেছে । জাল আধার কার্ড কাণ্ডে অভিযুক্ত ধৃত তিন জনকে মঙ্গলবার ঝাড়গ্রাম আদালতে তোলা হয়। ঝাড়গ্রাম আদালতের ভারপ্রাপ্ত বিচারক ধৃত তিন জন যুবককে তিন দিন পুলিশ হেফাজতে রাখার নির্দেশ দেন। গোপীবল্লভপুর থানার (Gopiballavpur Ps) পুলিশ ধৃত তিন জনকে নিজেদের হেফাজতে নিয়ে জিজ্ঞাসাবাদ শুরু করেছে। তবে ওই ঘটনাকে কেন্দ্র করে গোপীবল্লভপুর থানার সারিয়া এলাকায় চাঞ্চল্য ছড়িয়ে পড়ে।

RELATED ARTICLES

कोई जवाब दें

कृपया अपनी टिप्पणी दर्ज करें!
कृपया अपना नाम यहाँ दर्ज करें

spot_img

Most Popular

Recent Comments