Friday, May 31, 2024
- Advertisment -spot_img

গোপীবল্লভপুরেও শুরু হল পুরোনো কর্মীদের তৃণমূলে ফেরানোর কাজ

গোপীবল্লভপুরেও শুরু হল পুরোনো কর্মীদের তৃণমূলে ফেরানোর কাজ

নিজস্ব প্রতিবেদন, ঝাড়গ্রাম: ভোটের আগে যখন এতদিন সাধারণ মানুষের জন্য কাজ করতে না পেরে ব্যাক্তিত্বরা তৃণমূল থেকে বেরিয়ে বিজেপিতে যোগদান করলেন।  ভোটের ফল প্রকাশে নির্বাচনে হারার পর  পরই তারা আবারও সাধারণ মানুষের জন্য নিজেদের উদ্বেগ প্রকাশ করে তৃণমূলেই ফেরার কথা জানাচ্ছেন। মুকুল রায়ের তৃণমূলে আবার যোগদানের পর এই ঘরে ফেরার চাহিদা আরও বাড়তে দেখা যাচ্ছে। বুধবার এই একই পথ অনুসরণ করে ঝাড়গ্ৰাম জেলার গোপীবল্লভপুরেও শুরু হল ঘরে ফেরানোর কর্মসূচি। যেখানে এককালীন তৃণমূলের কর্মী সমর্থকরা বিজেপি ছেড়ে আবারও তৃণমূলেই ফিরতে চাইছেন। বুধবার গোপীবল্লভপুর ১ নম্বর ব্লকের আলমপুর ৬ নম্বর অঞ্চলের বিজেপির পঞ্চায়েত সদস্য অজিত মাহানা সমেত ২৫০ জন বিজেপি কর্মী সমর্থক তৃণমূলে যোগদান করে। এদিন বিজেপি থেকে আসা রাজনৈতিক কর্মীদের হাতে তৃণমূলের দলীয় পতাকা তুলে দেন ঝাড়গ্ৰাম জেলা তৃণমূলের সভাপতি দুলাল মুর্মু, গোপীবল্লভপুর ১ নম্বর ব্লক তৃণমূলের সভাপতি হেমন্ত ঘোষ, রঞ্জিত মহাকুল,স্বপন দাস প্রমুখ।

 

 

এদিনের কর্মসূচি সম্পর্কে ঝাড়গ্ৰাম জেলা তৃণমূলের সভাপতি দুলাল মুর্মুকে হঠাৎই বিজেপি প্রার্থীদের এভাবে নিজেদের দলে আবারও যোগদান করানোর কারণ সম্পর্কে জানতে চাওয়া হলে তিনি বলেন, “অজিত বাবু সমেত আজকের যোগদান কারীরা আগে তৃণমূলের সঙ্গেই যুক্তছিলেন, কিন্তু কোন কারণে পরবর্তি সময়ে বিজেপিতে চলে যান।” তার বক্তব্যে তিনি আরও বলেন যে ,” অজিত বাবুরা এতদিন বিজেপি করলেও বর্তমানে মমতা বন্দ্যোপাধ্যায়ের উন্নয়নে নিজেদেরকে সামিল করানোর জন্যই তৃণমূলে যোগদান করলেন। মানুষের জন্য কাজ করার উদ্দেশ্যেই তারা দলে যোগ দিয়েছেন।” গোপীবল্লভপুর ১ নম্বর ব্লকের তৃণমূল সভাপতি হেমন্ত ঘোষ এক্ষেত্রে বলেছেন, “ব্লকের আলমপুর ৬ নম্বর অঞ্চলে সংরক্ষিত আসন হওয়ায় তৃণমূলের পঞ্চায়েত প্রধান আছেন, কিন্তু বিজেপি এবং তৃণমূলের সদস্য সংখ্যা সমান হওয়ায় উন্নয়নের কাজ করতে কিছুটা অসুবিধা হত কিন্তু এখন সুবিধা হবে।” অপরদিকে বিজেপি থেকে আবারও তৃণমূলে সদ্য যোগ দেওয়া অজিত মাহানাকে হঠাৎই আবার তৃণমূল শিবিরে ফেরার কারণ নিয়ে প্রশ্ন করা হলে তিনি বলেন, “আগে আমি তৃণমূল করতাম, ভুল করে বিজেপিতে গিয়েছিলাম এখন আবারও পুরোনো দলে ফিরলাম।”

____

Own Report, Jhargram: hen personalities who could not work for the common man for so long, left the grassroots and joined the BJP. Shortly after losing the election, they are once again voicing their concerns for the common man and returning to the grassroots. Demand for this specialty has grown significantly as a result of recent corporate scandals. Following the same path on Wednesday, the repatriation program started in Gopiballavpur of Jhargram district. Where one-time grassroots activists want to leave the BJP and return to the grassroots. On Wednesday, 250 BJP activists, including Ajit Mahana, a BJP panchayat member from Alampur No. 6 area of ​​Gopiballavpur Block No. 1, joined the Trinamool Congress. Jhargram district Trinamool president Dulal Murmu, Gopiballavpur Block 1 Trinamool president Hemant Ghosh, Ranjit Mahakul, Swapan Das and others handed over the party flag to the political activists from BJP. Asked about today’s program, Jhargram district Trinamool president Dulal Murmu was asked why BJP candidates had suddenly rejoined their party in this way. “Ajit Babura has been in the BJP for so long but now he has joined the grassroots to involve himself in the development of Mamata Banerjee. They have joined the party to work for the people,” he said. Hemant Ghosh, Trinamool president of Gopiballavpur Block No. 1, said, “There is a Trinamool panchayat chief in the reserved seat in Alampur No. 6 area of ​​the block, but as BJP and Trinamool have the same number of members, it would have been difficult to do development work.” On the other hand, when Ajit Mahana, who had just joined the Trinamool from the BJP, was asked about the reason for his sudden return to the Trinamool, he said, “I used to be a Trinamool.

RELATED ARTICLES

कोई जवाब दें

कृपया अपनी टिप्पणी दर्ज करें!
कृपया अपना नाम यहाँ दर्ज करें

spot_img

Most Popular

Recent Comments