Friday, May 31, 2024
- Advertisment -spot_img

ক্লাসে হিন্দি গানের তালে উদ্দাম নাচের ভিডিও ভাইরাল

কোচবিহার: কোভিড (COVID-19) আতঙ্ক কাটিয়ে প্রায় দেড় বছর পর এ রাজ্যে খুলেছে স্কুল, কলেজ। আপাতত নবম থেকে দ্বাদশ শ্রেণির পড়ুয়ারা ক্লাস করছে। কিন্তু ক্লাস খোলার পর পড়াশোনার পরিবেশ সত্যিই কতটা ফিরল, তা নিয়ে প্রশ্ন থাকছেই ভাইরাল হওয়া ভিডিও (Viral Video) ঘিরে। কোচবিহারের (Cooch Behar) তুফানগঞ্জ নৃপেন্দ্র নারায়ণ মেমোরিয়াল হাই স্কুলের ছাত্রীরা ক্লাসরুমের মধ্যেই উদ্দাম নাচে মেতে উঠল দ্বাদশ শ্রেণির ছাত্রীরা। শুধু তাইই নয়, কোভিড বিধি মানার বালাই নেই কারও। নিমেষে ভাইরাল সেই ভিডিও। সোশ্যাল মিডিয়ায় এই ভিডিওর মাধ্যমে তা স্কুলের প্রধান শিক্ষকের নজরে এসেছে। তিনি যথাযথ ব্যবস্থা নেওয়ার আশ্বাস দিয়েছেন।

পরনে স্কুলের পোশাক – লাল-সাদা শাড়ি। লাল ফিতেয় চুলও বাঁধা থাকার কথা। কিন্তু ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যাচ্ছে, পরনে স্কুলের পোশাক আছে ঠিকই, কিন্তু চুল খোলা ছাত্রীদের। ক্লাস রুমেই চলছে জন প্রিয় হিন্দি গান। আর তারই তালে তালে দুলে উঠছে ছাত্রীরা। গান চালিয়ে অন্তত ৩ থেকে ৪ জন। তাদের মুখে নেই মাস্ক। নেই কোভিড বিধি মেনে যথা যথ শারীরিক দূরত্ব মেনে ক্লাস করার বালাই। ছাত্রীদেরই হাতে থাকা স্মার্ট ফোনে সেই নাচের ভিডিও রেকর্ড হয়ে নিমেষের মধ্যেই ভাইরাল।

ক্লাসে হিন্দি গানের তালে উদ্দাম নাচের ভিডিও ভাইরাল

সোশ্যাল মিডিয়ার (Social Media) দৌলতে তা সামনে আসায় যথারীতি তীব্র অস্বস্তিতে স্কুল কর্তৃপক্ষ। তুফান গঞ্জের নৃপেন্দ্র নারায়ণ মেমোরিয়াল হাই স্কুলের প্রধান শিক্ষক রামকৃষ্ণ প্রামাণিক জানিয়েছেন, ”স্কুলের মধ্যে এরকম একটি ঘটনাটি সামনে এসেছে। দুঃখজনক ঘটনা। যারা স্কুলের মধ্যে ইউনিয়ম পরে নিয়ম বহির্ভূত ভাবে এই কাজ করেছে, তাদের চিহ্নিত করে আমি অভিভাবকদের ডেকে পাঠাব। আপাতত ওদের ক্লাস করা থেকে সাসপেন্ড করব। ক্লাসে হিন্দি গানের তালে

ঘূর্ণিঝড়ের কারণে বাতিল বেশ কয়েকটি দুরপাল্লার ট্রেন

BREAKING: ঝাড়গ্রামে স্কুল পড়ুয়ার পথে বাঁধা দিলো দাঁতাল হাতি

তারপর পরিচালন সমিতির সঙ্গে কথা বলে আরও কঠোর শাস্তির ব্যবস্থা করা যায় কি না, দেখব।” এতদিন বাড়িতে থেকে অনলাইন ক্লাসে (Online class) পড়াশোনায় অসুবিধা হচ্ছিল বলে বারবার উঁচু ক্লাসের পড়ুয়াদের আক্ষেপ শোনা গিয়েছে। ফলে কোভিডবিধি মেনে রাজ্যের নবম থেকে দ্বাদশ শ্রেণির পড়ুয়াদের জন্য খুলেছে ক্লাস। কিন্তু ক্লাসে যোগ দিয়ে ছাত্রীদের এহেন কাণ্ড নিয়ে নিন্দায় মুখর শিক্ষামহলের একটা বড় অংশ।

RELATED ARTICLES

कोई जवाब दें

कृपया अपनी टिप्पणी दर्ज करें!
कृपया अपना नाम यहाँ दर्ज करें

spot_img

Most Popular

Recent Comments