Friday, May 31, 2024
- Advertisment -spot_img

কোহলির শেষ ম্যাচ, নিয়মরক্ষায় মুখোমুখি ভারত- নামিবিয়া

জঙ্গলমহল বার্তা স্পোর্ট ডেস্ক: রবিবারই টি-টোয়েন্টি বিশ্বকাপে ভারতের বিজয় ঘন্টা বেজে গিয়েছে। ভারতের গ্ৰুপ পর্ব থেকে আগেই সেমি ফাইনালে জায়গা করে নিয়েছে পাকিস্তান। রবিবার আফগানিস্তানকে হারিয়ে শেষ চারে জায়গা পায় নিউজিল্যান্ড।তাই আজ গ্ৰুপ লিগের ভারত- নামিবিয়া ম্যাচটি শুধুমাত্র নিয়মরক্ষার ম্যাচ হয়ে দাঁড়িয়েছে। ভারতীয় দলের টি-টোয়েন্টি দলের অধিনায়ক কোহলি ও ভারতীয় দলের কোচ হিসেবে রবি শাস্ত্রীর এটাই সম্ভবত শেষ ম্যাচ।

দুবাই আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে আজ মুখোমুখি হচ্ছে ভারত- নামিবিয়া। নিয়ম রক্ষার ম্যাচ হওয়াই ভারতীয় দলে নতুন দের সুযোগ দেওয়া যেতে সম্ভাবনা। রোহিত, বুমরা, শামিকে বসিয়ে দিয়ে অন্যদের সুযোগ দিতে চায় ভারতীয় টিম ম্যানেজমেন্ট। দলে আসতে পারেন ঈশান কিশান, রাহুল চাহাররা। তবে নামিবিয়া কে হালকা করে নিচ্ছে না ভারতীয় দল। কোয়ালিফাইং রাউন্ডে ভালো পারফরমেন্সের পর গ্ৰুপ লিগের ম্যাচে খুব একটা খারাপ খেলছে না নামিবিয়া দল। এরই মধ্যে স্কটল্যান্ড হারিয়েছে তারা।গ্ৰুপ লিগের দু’দলই ৪ টি করে ম্যাচ খেলেছে। ভারত ৪ ও নামিবিয়া ২ পয়েন্ট সংগ্রহ করেছে।

কোহলির শেষ ম্যাচ, নিয়মরক্ষায় মুখোমুখি ভারত- নামিবিয়া

রাজ্য সরকার খেলাধুলার উন্নয়নে একাধিক পদক্ষেপ গ্রহণ করেছে বলে নয়াগ্রামে বলেন রাজ্যের ক্রীড়া প্রতিমন্ত্রী মনোজ তেওয়ারী

শিলিগুড়িতে কিক বক্সিং প্রতিযোগিতায় ঝাড়গ্রামের ১৪ জন প্রতিযোগি ১৮ টি পদক লাভ করলো

টি-টোয়েন্টি বিশ্বকাপের দ্ধিতীয় সেমি ফাইনালে মুখোমুখি অস্ট্রেলিয়া – পাকিস্তান

টি- টোয়েন্টি বিশ্বকাপে সেমি ফাইনালে আজ মুখোমুখি ইংল্যান্ড- নিউজিল্যান্ড

সাবধান! ঝাড়গ্রাম ডিয়ার পার্ক থেকে খাঁচা ভেঙে পালিয়ে গেল বাঘ, ভয়ে কাঁপছে ঝাড়গ্রাম

স্বাধীনতা দিবস উদযাপনের অনুষ্ঠানে সাঁকরাইলে বিজেপি ছেড়ে প্রায় ৩০০ জন যোগদান করলেন তৃণমূলে

আদিবাসীদের পাশে রয়েছে সরকার: মমতা

অবিরাম বর্ষণে বিপর্যস্ত জনজীবন, প্লাবিত ঝাড়গ্রামের বিস্তীর্ণ এলাকা, যোগাযোগ বিচ্ছিন্ন!

এদিকে এই ম্যাচের পরেই আর ভারতীয় দলের কোচ থাকছেন না রবি শাস্ত্রী। ইতি মধ্যেই ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ড রাহুল দ্রাবিড়ের নাম নতুন কোচে হিসাবে নাম ঘোষণা করেছে। আসন্ন নিউজিল্যান্ড- ভারত সফর থেকেই তিনি ভারতীয় দলের দায়িত্ব নিচ্ছেন।

পাশা পাশি বিরাট কোহলি ঘোষণা করেছেন, চলতি টি-টোয়েন্টি বিশ্বকাপের পর টি- টোয়েন্টি ফরম্যাটে আর ভারতের অধিনায়ক থাকবেন না। তাই আজই সম্ভবত কোচ হিসেবে রবি শাস্ত্রী ও টি-টোয়েন্টিতে ভারতীয় দলের অধিনায়ক হিসাবে বিরাট কোহলির শেষ ম্যাচ।

RELATED ARTICLES

कोई जवाब दें

कृपया अपनी टिप्पणी दर्ज करें!
कृपया अपना नाम यहाँ दर्ज करें

spot_img

Most Popular

Recent Comments