Friday, May 31, 2024
- Advertisment -spot_img

কেশপুরের বিভিন্ন এলাকায় গিয়ে অসহায় মানুষদের হাতে খাদ্য সামগ্রী তুলে দিলেন রাজ্যের পঞ্চায়েত দপ্তরের প্রতিমন্ত্রী শিউলি সাহা

স্টাফ রিপোর্টার, পশ্চিম মেদিনীপুর : মঙ্গলবার পশ্চিমবঙ্গ সরকারের পঞ্চায়েত দফতরের প্রতিমন্ত্রী শিউলি সাহা কেশপুর বিধানসভার বিস্তৃর্ণ এলাকা ও বিভিন্ন অঞ্চলের গ্রামে গ্রামে ঘুরে করোনা আক্রান্ত পরিবার ও কাজ হারানো দুঃস্থ পরিবারের সদস্যদের কাছে পৌঁছালেন। প্রথমত সবারই তিনি শারীরিক খোঁজ খবর নেন এবং প্রায় ৭৫০টি পরিবারের হাতে সাধ‍্যমতো খাবার সামগ্রী তুলে দেন। যে কোনো পরিস্থিতিতে প্রত্যেক পরিবারের পাশে থাকার তিনি বার্তা দেন। পঞ্চায়েত দপ্তরের প্রতিমন্ত্রী শিউলি সাহা বলেন বর্তমান পরিস্থিতিতে অসহায় মানুষের পাশে দাঁড়ানো প্রতিটি মানুষের কর্তব্য ।আমি এই এলাকার বিধায়ক হিসেবে কেশপুরের প্রতিটি অসহায় পরিবারের পাশে আমি আমার সাধ্যমত পৌঁছানোর চেষ্টা করছি। তিনি দলীয় কর্মীদের রাজনীতির রং না দেখে মানুষের পাশে গিয়ে তাদের সাহায্য করার আহ্বান জানান। সেই সঙ্গে তিনি বলেন কেশপুরে একশ্রেণীর মানুষ গুজব রটিয়ে মানুষকে বিভ্রান্ত করার চেষ্টা করছেন। তিনি বলেন গুজবে কান দেবেন না গুজব ছড়াবেন না সবাই ভাল থাকুন সুস্থ থাকুন ।রাজ্য সরকার আপনাদের পাশে রয়েছে। মন্ত্রীর সঙ্গে ছিলেন কেশপুর ব্লকতৃনমূলের সভাপতি উত্তমানন্দ ত্রিপাঠি , সহ-সভাপতি দুর্লভ ঘোষ সহ অন্যান্য তৃণমূল কংগ্রেসের ব্লক নেতৃত্ব গন।

___
_______

West Midnapore: On Tuesday, Shiuli Saha, state minister for panchayat office in the West Bengal government, visited villages in the Keshpur assembly constituency and villages in different parts of the country to reach out to the affected families and family members who have lost their jobs. First of all, he did a physical search and handed over food items to about 750 families. He gives the message to be by the side of every family in any situation. State Minister for Panchayat Shiuli Saha said, “It is the duty of every human being to stand by the helpless people in the current situation. He urged the party workers to go to the people and help them without seeing the color of politics. At the same time, he said that a class of people in Keshpur is trying to confuse the people by spreading rumors. He said don’t listen to rumors, don’t spread rumors, stay well and stay healthy. The state government is by your side. The Minister was accompanied by Keshpur Block Trinamool President Uttamananda Tripathi, Vice President Durlabh Ghosh and other Trinamool Congress block leaders.

 

RELATED ARTICLES

कोई जवाब दें

कृपया अपनी टिप्पणी दर्ज करें!
कृपया अपना नाम यहाँ दर्ज करें

spot_img

Most Popular

Recent Comments