Friday, May 31, 2024
- Advertisment -spot_img

কেন্দ্রীয় সরকারের জনবিরোধী নীতির প্রতিবাদে সাঁকরাইল ব্লকের লাউদহ অঞ্চলে তৃণমূল কংগ্রেসের প্রতিবাদ মিছিল

নিজস্ব সংবাদদাতা,ঝাড়গ্ৰাম : গত ৮ ই সেপ্টেম্বর ঝাড়গ্রামের সাঁকরাইল ব্লকের লাউদহ অঞ্চলের কালরুই থেকে নৈহাট পর্যন্ত যে পথে বিজেপির মিছিল হয়েছিল, মঙ্গলবার সেই পথেই তৃণমূলের প্রতিবাদ মিছিল হয়। কেন্দ্রীয় সরকারের জনবিরোধী নীতির প্রতিবাদে তৃণমূল কংগ্রেসের উদ্যোগে আয়োজিত ওই মিছিলে উপস্থিত ছিলেন, গোপীবল্লভপুর বিধানসভার বিধায়ক ডাক্তার খগেন্দ্রনাথ মাহাত, সাঁকরাইল ব্লক তৃণমূল কংগ্রেসের সভাপতি কমলকান্ত রাউৎ, সহ সভাপতি অনুপ মাহাত সহ আরো অনেকে। গত ৮ ই সেপ্টেম্বর ওই এলাকায় মিছিল করে দলনেত্রী তথা রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় কে অশালীন ভাষায় আক্রমণ করেছিলেন বিজেপির নেতাও কর্মীরা। তারই প্রতিবাদ জানিয়ে এবং কেন্দ্রীয় সরকারের জনবিরোধী নীতির প্রতিবাদে মঙ্গলবার তৃণমূল কংগ্রেসের উদ্যোগে প্রতিবাদ মিছিলে বহু মানুষ সামিল হয়েছিলেন।

কেন্দ্রীয় সরকারের জনবিরোধী নীতির প্রতিবাদে সাঁকরাইল ব্লকের লাউদহ অঞ্চলে তৃণমূল কংগ্রেসের প্রতিবাদ মিছিল

এলাকার বিধায়ক ডাক্তার খগেন্দ্রনাথ মাহাতো বলেন, যারা মানুষের পাশে থাকেনি, মানুষের উন্নয়নে কোন কাজ করেনি, কেবলমাত্র বাংলার ক্ষতি করার জন্য সব সময় উঠে পড়ে লেগেছে তাদের মুখে কোন কথা আটকায় না। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় বাংলার উন্নয়নে কি কাজ করেছেন তা বাংলার মানুষ ভালোভাবে জানেন। তাই তৃতীয়বারের জন্য ২০২১ সালের বিধানসভা নির্বাচনে বাংলার মানুষ মমতা বন্দ্যোপাধ্যায় মুখ্যমন্ত্রী হিসেবে ফিরিয়ে এনেছেন। বিজেপিকে বাংলার মানুষ প্রত্যাখ্যান করেছে। বিজেপি হিংসার রাজনীতি শুরু করেছে। মানুষকে ভুল বুঝাচ্ছে। তৃণমূল কংগ্রেসের বিরুদ্ধে অপপ্রচার করছে। তিনি দলীয় কর্মীদের সতর্ক থাকার আহ্বান জানান। সেই সঙ্গে তিনি বলেন আপনাদের পাশে আমি আছি আগামী দিনেও থাকবো। আপনাদের সঙ্গে নিয়ে এলাকার উন্নয়নের কাজ করব।

সরকারের জনবিরোধী নীতির প্রতিবাদে সাঁকরাইল ব্লকের লাউদহ অঞ্চলে তৃণমূল কংগ্রেসের প্রতিবাদ মিছিল

READ MORE : অবৈধ কাঠ বোঝাই পিকআপ ভ্যান বাজেয়াপ্ত করল নয়াগ্ৰাম থানার পুলিশ, গ্ৰেফতার ১

তৃণমূল কংগ্রেসের সাঁকরাইল ব্লকের সভাপতি কমলকান্ত রাউৎ বলেন, বিজেপি পঞ্চায়েত নির্বাচনে হারিয়ে যাবে ওদের কোথাও খুঁজে পাওয়া যাবে না। সাঁকরাইল ব্লকের মানুষ বিজেপিকে প্রত্যাখ্যান করবে। তিনি দলীয় কর্মী সমর্থকদের ঐক্যবদ্ধভাবে এলাকার মানুষকে সঙ্গে নিয়ে উন্নয়নের কাজ করার আহ্বান জানান। সেই সঙ্গে তিনি সাঁকরাইল ব্লক থেকে বিজেপিকে উৎখাত করার ডাক দেন। তিনি বলেন কেন্দ্রের বিজেপি সরকার জনবিরোধী সরকার, পেট্রোল ,ডিজেল রান্নার গ্যাসের দাম বাড়লেও কেন্দ্র সরকারের টনক নড়েনি। যার ফলে জিনিসপত্রের দাম বাড়ছে। কেন্দ্র সরকার ব্যাংক, বিমা ,রেল কে বিক্রি করে দিচ্ছে। মানুষের উন্নয়নে কোন কাজ করছে না। তাই কেন্দ্রীয় সরকারের জনবিরোধী নীতির প্রতিবাদে মঙ্গলবার এই প্রতিবাদ মিছিল বলে তিনি জানান।

RELATED ARTICLES

कोई जवाब दें

कृपया अपनी टिप्पणी दर्ज करें!
कृपया अपना नाम यहाँ दर्ज करें

spot_img

Most Popular

Recent Comments