Monday, July 22, 2024
- Advertisment -spot_img

কফিনবন্দি হয়ে খড়্গপুরে নিজের বাড়িতে ফিরলেন মৃত জওয়ান

পশ্চিম মেদিনীপুর : লাদাখের তুরতুক সেক্টরে নুবরায ভয়াবহ দুর্ঘটনায় নদীতে পড়ে গিয়েছিল সেনাবাহিনীর বাস,শহীদ হয়েছিল ৭ জাওয়ান। আহত হন ১৯ জন । শহীদ জাওয়ানের মধ্যে রয়েছে পশ্চিমবাংলার খড়্গপুরে টাউন থানার অন্তর্গত বারবেটিয়া এলাকার বাসিন্দা আর্মি জাওয়ান বাপ্পা খুটিয়া। বাপ্পা কুটিয়ার দেহ রবিবার দুপুরে নিয়ে আসা হল খড়গপুর টাউন থানার অন্তর্গত বারাবেটিয়া এলাকার নিজের বাড়িতে।

কফিনবন্দি হয়ে খড়্গপুরে নিজের বাড়িতে ফিরলেন মৃত জওয়ান

শুক্রবার গভীর রাত্রে বাড়িতে খবর পৌঁছতেই শোকের ছায়া নেবে আছে খুটিয়া পরিবার সহ গোটা খড়গপুর শহর জুড়ে৷ গত ২৭ এপ্রিল বাড়ি থেকে ছুটি কাটিয়ে আর্মি ক্যাম্পে ফিরে যায় সে৷ গুজরাট থেকে সিয়াচেনে পোস্টিং হয় তাঁর। সিয়াচেন যাওয়ার পথে সেনাবাহিনীর গাড়িটি ধ্বস নামার কারণে
নিয়ন্ত্রণ হারিয়ে শিয়ক নদীতে পড়ে গিয়ে ৭ সেনা জাওয়ান শহীদ হয়েছিল। আহত হয়েছিলেন ১৯ জন। শহীদ বাপ্পা খুটিয়ার ১১ মাসের একটি কন্যা সন্তান ও স্ত্রী রয়েছে। শহীদ জওয়ানের মৃতদেহ রবিবার দুপুরে পৌঁছালো নিজের বাড়িতে।

READ MORE : মাতৃভাষা বাঁচিয়ে রাখার তাগিদে গোপীবল্লভপুর থেকে সাইকেল নিয়ে পশ্চিমবঙ্গ ভ্রমনে রওনা যুবকের

বাপ্পা খুটিয়ারবাবা প্রাক্তন আরপিএফ জাওয়ান সুকুমার খুটিয়া। তিনি বলেন-” ইউনিফর্ম পরিহিত অবস্থায় ছেলের মৃত্যু হয়েছে, আমি গর্বিত। আমার ছেলে সহ সকল শহীদদের জন্যই আমি গর্বিত। আমি নিজে হাতে ছেলেকে তৈরি করেছিলাম। দেশের জন্য প্রাণ দিয়েছে। অন্যান্যদের অভিভাবকদেরও একইভাবে গর্বিত হওয়ার সাথে সাথে সমবেদনা জানাবো। আমি জাওয়ানের নিথর মৃত দেহ বাড়িতে আসার সাথে সাথেই কান্নায় ভেঙে পড়েন পরিবারের লোকজন। শহীদ জাওয়ানকে শেষ শ্রদ্ধা জানাতে বহু সাধারণ মানুষ উপস্থিত হয়েছিলেন রবিবার সকাল থেকেই।

RELATED ARTICLES

कोई जवाब दें

कृपया अपनी टिप्पणी दर्ज करें!
कृपया अपना नाम यहाँ दर्ज करें

spot_img

Most Popular

Recent Comments