Sunday, April 14, 2024
- Advertisment -spot_img

এ কি কান্ড! যাত্রীবাহী বাসকে তেড়ে গেল একটি দল ছুট হাতি

স্টাফ রিপোর্টার, ঝাড়গ্রাম : শনিবার সকালে ঝাড়গ্রাম জেলার নয়াগ্রাম ব্লকের ধোবাসোল এলাকায় ধূমসাই-বেলপাহাড়ি গামী একটি বাসের দিকে তেড়ে আসে একটি দল ছুট দাঁতাল হাতি। যার ফলে ওই বাসে থাকা যাত্রীরা আতঙ্কিত হয়ে পড়েন। ঘটনাটি ঘটে শনিবার সকালে নয়াগ্রামের ধোবাসোল এলাকায়। ঘটনাটি দেখে হাতি টিকে তাড়াতে ছুটে আসেন এলাকার বাসিন্দারা। খবর দেওয়া হয় বন দপ্তরকে। খবর পেয়ে ঘটনাস্থলে আসে বন দপ্তরের কর্মীরা। স্থানীয় বাসিন্দাদের সহযোগিতায় বনপ্তরের কর্মীরা হাতিটিকে জঙ্গলের দিকে নিয়ে যায়।

এ কি কান্ড! যাত্রীবাহী বাসকে তেড়ে গেল একটি দল ছুট হাতি

এরপর যাত্রীবাহী বাসটি তার গন্তব্য স্তলের দিকে রওনা দেয়। তবে বাসে থাকা যাত্রীরা যথেষ্ট আতঙ্কিত হয়ে পড়েন। ঝাড়গ্রাম জেলায় বারে বারে এই হাতির হামলার ঘটনায় তটস্থ ঝাড়গ্রাম জেলার বাসিন্দারা। ওই ঘটনাকে কেন্দ্র করে নয়াগ্রাম ব্লকের ধোবাশোল বাস স্ট্যান্ড এলাকায় আতঙ্ক ছড়িয়ে পড়ে। কিন্তু বাস চালকের উপস্থিত বুদ্ধির জেরে সবাই রেহাই পায় বলে স্থানীয় বাসিন্দারা জানান।

যাত্রীবাহী বাসকে তেড়ে গেল একটি দল ছুট হাতি

এর আগে বহুবার রাস্তার উপর গাড়ি দাঁড় করিয়ে গাড়ি থেকে চাল ধান এর বস্তা রাস্তায় নামিয়ে এনে হাতির দল খেয়েছে। যাত্রীবাহী বাস ও রাস্তায় আটকে দিয়েছিল একবার। প্রকাশ্য দিবালোকে যেভাবে রাজ্য সড়কের উপর দাপিয়ে বেড়াচ্ছে হাতি, তাতে যথেষ্ট আতঙ্কের মধ্যে রয়েছেন বিভিন্ন গাড়ির চালকেরা। তাই গাড়ি চালানোর সময় গাড়ির চালকদের সতর্ক থাকার নির্দেশ দিয়েছে বন দফতর।

RELATED ARTICLES

कोई जवाब दें

कृपया अपनी टिप्पणी दर्ज करें!
कृपया अपना नाम यहाँ दर्ज करें

spot_img

Most Popular

Recent Comments