Friday, May 31, 2024
- Advertisment -spot_img

এবার হাতির জন্য পাতা ফাঁদে পড়লেন এক মহিলা মৃত্যু ঘটনাস্থলেই

নিজস্ব সংবাদদাতা,ঝাড়গ্ৰাম :-ফের হাতির শিকার ঝাড়গ্রামের এক বাসিন্দার। তবে, এবার পরোক্ষভাবে।
ঝাড়গ্রাম জেলার নয়াগ্রাম থানা। বুধবার (১৪ জুলাই) এক মহিলার অস্বাভাবিক মৃত্যু। এলাকায় উত্তেজনা। জানা যাচ্ছে, এই দিন নয়াগ্রাম থানার কলমাপুকুরিয়া বেনাচারিয়া জঙ্গলে দুপুরে কয়েক জন চাষের চাষের জমির পাশে মুনু প্রামানিক নামক ওই মহিলার শবদেহ দেখতে পান স্থানীয় বাসিন্দারা। খবর, মহিলার বয়স ৬৫; তিনি কলমাপুকুরিয়ার লোধাপাড়ার বাসিন্দা ছিলেন। তার বাড়ির সদস্যদের বক্তব্য, এই দিন তিনি বাড়ি থেকে জঙ্গলে কাঠ সংগ্রহ করতে গিয়েছিলেন।

সেই সময় জলতেষ্টা পাওয়ায় পাশের জমিতে থাকা পাম্পের জল খেতে গিয়ে জমির চারিদিকে ঘেরা বিদ্যুৎবাহী তারে ইলেকট্রিক শক খেয়ে তার মৃত্যু হয়েছে। হাতির থানা থেকে রক্ষার্থে চাষিরা মাঠ বিদ্যুৎবাহী তার দিয়ে ঘিরে দিয়েছিল। সেই বিদ্যুৎবাহী তার থেকেই মৃত্যু হয় মুনুর। যদিও, মহিলার মৃত্যুর প্রকৃত কারণ এখনও অধরা। পুলিশ সূত্রে জানা গিয়েছে, মৃতদেহ উদ্ধার করে তা পাঠানো হয়েছে ময়নাতদন্তে। রিপোর্ট না আসা পর্যন্ত কিছুই বলা যাচ্ছে না স্পষ্ট ভাবে। ইতিমধ্যেই পুঙ্খানুপুঙ্খ তদন্ত শুরু করেছে নয়াগ্রাম থানার পুলিশ। এই মৃত্যুর ঘটনায় কার্যত স্তব্ধ এলাকা।

এবার হাতির জন্য পাতা ফাঁদে পড়লেন এক মহিলা মৃত্যু ঘটনাস্থলেই

Read More –গোপীবল্লভপুরে ৯ মাস পর গ্রামে ফিরে এসে গলায় দড়ি দিয়ে প্রেমিক-প্রেমিকার আত্মহত্যা

বেলপাহাড়িতে ডাক্তার দেখাতে এসে গ্ৰামবাসীদের বিক্ষোভের মুখে পড়তে হল ১ সিআরপিএফ জওয়ানকে

সন্ধান চাই নিখোঁজ তারকা প্রার্থী বিধায়ক হিরণ চট্টোপাধ্যায় নামে পড়লো পোস্টার

“রথের দিন রথ উপহার”- বৃদ্ধ অজিত বাবুর মানবিকতার নিদর্শন দেখে তাকে ট্রাইসাইকেল তুলে দিল ফেসবুকের একটি গ্রুপ “আমারকার ভাষা আমারকার গর্ব”

ঝাড়গ্ৰামের ৭৯ জন প্রাক্তন আত্মসমর্পণ কারী মাওবাদী চাকরি পেল পুলিশে

এই ঘটনা থেকে আবারও উঠে আসছে হাতির আক্রমণের প্রসঙ্গ। বারংবার হাতির আক্রমণে একপ্রকার অতিষ্ঠ নয়াগ্রাম এলাকার বাসিন্দারা। প্রতিনিয়ত হাতির হানার ফলে বিপুল ক্ষতির সম্মুখীন হতে হচ্ছে তাদের। কখনও চাষের জমি, কখনও বা ফলের বাগান হাতির শিকার সবকিছুই। আর এই অযাচিত আক্রমণের হাত থেকে রেহাই পেতে ও ফসল রক্ষা করতে মাঠে বেআইনিভাবে বিদ্যুৎবাহী তার বিছানো হয়। সম্ভাব্য, এবার তৃষ্ণা নিবারণ করতে গিয়ে এই বিদ্যুৎবাহী তারেই প্রাণ হারালেন এক মহিলা। এ ক্ষেত্রে প্রকৃত দোষ কার? তা স্পষ্ট হবে ময়নাতদন্ত রিপোর্ট এলে।

RELATED ARTICLES

कोई जवाब दें

कृपया अपनी टिप्पणी दर्ज करें!
कृपया अपना नाम यहाँ दर्ज करें

spot_img

Most Popular

Recent Comments