Sunday, April 14, 2024
- Advertisment -spot_img

একুশে জুলাই এর সমর্থনে সাঁকরাইল ব্লক জুড়ে তৃণমূল কংগ্রেসের পদযাত্রা

নিজস্ব সংবাদদাতা, ঝাড়গ্রাম : একুশে জুলাই এর সমর্থনে ধর্মতলার শহীদ স্মরণ সভায় যোগদানের আহ্বান জানিয়ে শুক্রবার ঝাড়গ্রাম জেলার সাঁকরাইল ব্লকের ধানঘরি ও ছত্রি এলাকায় পদযাত্রা ও সভার আয়োজন করে তৃণমূল কংগ্রেস। পদযাত্রায় নেতৃত্ব দেন গোপিবল্লভপুর বিধানসভা কেন্দ্রের বিধায়ক ডাক্তার খগেন্দ্রনাথ মাহাতো, সাঁকরাইল ব্লক তৃণমূল কংগ্রেসের সভাপতি কমলকান্ত রাউত ও সহসভাপতি, অনুপ মাহাতো, তৃণমূল কংগ্রেসের ঝাড়গ্রাম জেলা কমিটির সদস্য শান্তনু ভৌমিক সহ দলের অন্যান্য নেতৃত্বরা।

একুশে জুলাই এর সমর্থনে সাঁকরাইল ব্লক জুড়ে তৃণমূল কংগ্রেসের পদযাত্রা

READ MORE : ঋতিকা-আর্য-র নতুন জুটিকে নিয়েই টলিউডে এল নতুন ট্রাজেডি, ‘প্রথমবারের প্রথম দেখা’

পদযাত্রায় মহিলাদের উপস্থিত ছিল চোখে পড়ার মতো। তৃণমূল কংগ্রেসের সাঁকরাইল ব্লকের সভাপতি কমল কান্ত রাউত বলেন গত দুবছর করোনা পরিস্থিতির জন্য ধর্মতলার শহীদ স্মরণ সমাবেশ উপলক্ষে প্রকাশ্য সমাবেশের আয়োজন করা হয়নি। সাঁকরাইল ব্লকের প্রতিটি বুথে দলীয় পতাকা উত্তোলন করে দলের পক্ষ থেকে শহীদ দের শ্রদ্ধা জানানো হয়েছিল। কিন্তু এ বছর ধর্মতলার শহীদ স্মরণ সমাবেশ হবে ঐতিহাসিক।

সাঁকরাইল ব্লক জুড়ে তৃণমূল কংগ্রেসের পদযাত্রা

এখন থেকেই মানুষ প্রস্তুতি শুরু করে দিয়েছেন। হাজার হাজার মানুষ একুশে জুলাই কলকাতার ধর্মতলার সভায় যোগদান করবেন। তিনি বলেন একুশে জুলাই মানে আবেগ, একুশে জুলাই মানে আন্দোলন, একুশে জুলাই মানে নতুন দিশা ,একুশে জুলাই মানে নতুন পথচলা, ২১ শে জুলাই মানে যুবশক্তিকে ঐক্যবদ্ধ করা। তাই একুশে জুলাই কলকাতার ধর্মতলার শহীদ স্মরণ সভায় দলনেত্রী তথা রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের বক্তব্য শোনার জন্য জঙ্গলমহলের মানুষ দলে দলে যোগদান করবেন

RELATED ARTICLES

कोई जवाब दें

कृपया अपनी टिप्पणी दर्ज करें!
कृपया अपना नाम यहाँ दर्ज करें

spot_img

Most Popular

Recent Comments