Friday, May 31, 2024
- Advertisment -spot_img

একই দিনে ঝাড়গ্রামে মৃত্যু ২

জঙ্গলমহল বার্তা, ঝাড়গ্রাম: বোঝাই ডাম্পারের সঙ্গে বাইকের মুখো মুখি সংঘর্ষে ঝাড়গ্রামের (Jhargram) গোপীবল্লভপুরের (Gopiballavpur) চোরমুন্ডীতে (Chormundi) মৃত্যু হল এক বাইক আরোহীর। জানা গেছে রবিবার দুপুরে ঝাড়গ্রাম জেলার (Jhargram District) গোপীবল্লভপুর (Gopiballavpur) ১ নম্বর ব্লকের সাতমা (Satma) থেকে একটি বাইকে চেপে তিনজন গোপীবল্লভপুর (Gopiballavpur) ২ নম্বর ব্লকের বেলিয়াবেড়া (Beliabera) থানার কুলিয়ানা (Kuliyana) গ্রামে বিয়েবাড়ির অনুষ্ঠানে নিমন্ত্রণ রক্ষা করতে গিয়েছিলেন।

গোপীবল্লভপুর এর চোরমুন্ডিতে মৃত্যু হয়েছে এক বাইক আরোহীর
  গোপীবল্লভপুরের চোরমুন্ডিতে মৃত্যু হয়েছে ১ বাইক আরোহীর  

ওই সময় গোপীবল্লভপুর যাওয়ার চোরমুন্ডী চকে হঠাৎ করে বাইকটি কে ধাক্কা মারে একটি বালি বোঝাই ডাম্পার। তখন ঘটনার খবর পেয়ে তড়িঘড়ি আহত বাইক আরোহীদের উদ্ধার করে গোপীবল্লভপুর সুপার স্পেশালিটি হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা চম্পাবতি দন্ডপাট নামে বছর ৩৪ এর গুরুতর আহত বাইক আরোহী মহিলাকে মৃত বলে ঘোষণা করেন।

Read More – সন্ধান চাই নিখোঁজ তারকা প্রার্থী বিধায়ক হিরণ চট্টোপাধ্যায় নামে পড়লো পোস্টার

নয়াগ্ৰামে যুব তৃণমূল কংগ্রেসের উদ্যোগে আয়োজিত হল রক্তদান শিবির, উপস্থিত বিধায়ক ডাঃ খগেন্দ্রনাথ মাহাতো

ঘটনার খবর পেয়ে বেলিয়াবেড়ার (Beliabera) চোরমুন্ডীর ঘটনাস্থলে হাজির হয় বেলিয়াবেড়া থানার বিশাল পুলিশ বাহিনী। অন্যদিকে ঘটনায় শোকে মূহ্যমান নিহত ব্যক্তির পরিবার এবং আত্মীয় স্বজনরা। পাশাপাশি স্থানীয় মানুষদের মধ্যে এলাকায় বালি গাড়ির দৌরাত্ম্য নিয়ে ক্ষোভ বাড়তে শুরু করেছে। অভিযোগ, গোপীবল্লভ পুরের (Khitighat) কুঠিঘাট চোরমুন্ডী থেকে ৯ নম্বর রাজ্য সড়কের বাহারুনা পর্যন্ত বালি গাড়ির দৌরাত্ম্যে সাধারণ মানুষের নিরাপদ মাত্রা এক প্রকার প্রশ্নের মুখে পড়ে গেছে। স্থানীয়রা বেপরোয়া বালি গাড়ির চাকায় পিষ্ঠ হওয়ার ভয়ে ভুগতে থাকেন।

একই দিনে ঝাড়গ্রামে মৃত্যু ২

পাশাপাশি বছরের একাধিক বার ওই রাস্তায় উপর দুর্ঘটনাও ঘটে বলে অভিযোগ। একই দিনে অপর দিকে ঝাড়গ্রামের (Jhargram) সাঁকরাইল (Sankril) থানার অন্তর্গত মুরগিপাড়ার কুশমিখাল ব্রীজের পাশে বাইক আরোহীর সাথে ডাম্পারের সংঘর্ষ ঘটে। ঘটনা স্থলেই বাইক আরোহীর মৃত্যু হয়।

সাঁকরাইলে পথ দুর্ঘটনায় মৃত্যু এক বাইক আরোহীর
সাঁকরাইলে পথ দুর্ঘটনায় মৃত্যু এক বাইক আরোহীর

জানা যায়, ডাম্পার গাড়ির চালক নিয়ন্ত্রণ হারিয়ে ফেললে পাশের বাইক আরোহীকে ধাক্কা মেরে রাস্তার নিচে জমিতে পড়ে যায়। ঘটনায় এলাকায় উত্তেজন বিশাল পুলিশ বাহিনি। মৃত দেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ঝাড়গ্রাম জেলা হাসপাতালে পাঠান হয়। ঘাতক ট্রাক আটক করেছে পুলিশ। চালক পলাতক। ঘটনার তদন্তে নেমেছে পুলিশ।

RELATED ARTICLES

कोई जवाब दें

कृपया अपनी टिप्पणी दर्ज करें!
कृपया अपना नाम यहाँ दर्ज करें

spot_img

Most Popular

Recent Comments