Monday, July 22, 2024
- Advertisment -spot_img

ঋতিকা-আর্য-র নতুন জুটিকে নিয়েই টলিউডে এল নতুন ট্রাজেডি, ‘প্রথমবারের প্রথম দেখা’

জঙ্গলমহল বার্তা বিনোদন ডেস্ক : ঋতিকা-আর্য-র নতুন জুটি নিয়ে ইতিমধ্যেই গুঞ্জন শুরু হয়েছে টলিপাড়ায়। একসঙ্গে দুজনের এই প্রথম কাজ। ‘প্রথম বারের প্রথম দেখা’- সিনেমাটি রিলিজ হওয়ার পর এই জুটির কাজ দেখে যথেষ্টই সারা ফেলেছেন দর্শকরা। আকাশ মালাকার দ্বারা পরিচালিত ‘প্রথম বারের প্রথম দেখা’ ইতিমধ্যেই রিলিজ করছে শহরের নানান সিনেমা হল গুলিতে এবং দর্শকদের যথেষ্টই পছন্দ করছেন আকাশ মালাকার দ্বারা পরিচালিত তার এই প্রথম সিনেমাটি-কে। তার এটি টলিউডে প্রথম কাজ হলেও যথেষ্ট দক্ষতার সঙ্গেই তিনি তার কাজটি করেছেন বলেই জানিয়েছেন ছবির অভিনেতা এবং অভিনেত্রীরাও।

গল্পটিতে ঋতিকা এবং আর্য-কে দেখা যায় স্কুল পড়ুয়াদের চরিত্রে। সিনেমায় ব্যবহৃত গান এবং ট্রেলার দেখে বোঝাই যাচ্ছে গল্প-টি একটি ছোট্ট মিষ্টি প্রেমের কাহিনীকে নিয়েই তৈরী। তবে দুজনের ভালোবাসার শেষ পরিণতি কি হয়? কিংবা বান্টি-কুহু কি এক হতে পারবে? তা জানতে গেলে অবশ্যই দেখতে হবে ‘প্রথম বারের প্রথম দেখা’। তবে গল্পের শেষে অজান্তেই চোখে জল চলে আসবে। দর্শকদের এই প্রতিক্রিয়া নতুন পরিচালকের কাজের দক্ষতা এখানেই ফুটিয়ে তুলতে পেরেছেন। দর্শকরা পরিচালকের কাজকে খুবই পছন্দ করছেন সঙ্গে নতুন জুটিকেও ভালোবাসছেন। কলকাতার বেশ কিছু সিনেমা হলে ইতিমধ্যেই সাড়া তা ফেলেছে। কিছু কিছু সিনেমা হলে হাউস ফুল হওয়ার প্রবণতাও দেখা যাচ্ছে।

ঋতিকা-আর্য-র নতুন জুটিকে নিয়েই টলিউডে এল নতুন ট্রাজেডি, ‘প্রথমবারের প্রথম দেখা’

READ MORE :দীঘার সমুদ্রে স্নান করতে নেমে তলিয়ে গিয়ে ঝাড়গ্রামের এক যুবকের মৃত্যু, নিখোঁজ ওই যুবকের বান্ধবী

নয়ের দশকের টিনেজারদের একে অপরকে ভালোলাগা থেকে শুরু করে একে অপরকে ভালোবাসা এবং তার পরবর্তী ধাপ গুলি অর্থাৎ পারিবারিক সমস্যা থেকে শুরু করে মেয়ের বাড়ি থেকে মেনে না নেওয়া পর্যন্ত গল্পগুলি-কে অত্যন্ত দায়িত্ব সহকারে তুলে ধরার প্রচেষ্টা করেছেন আকাশ। সিনেমাটি মূলত বান্টি (আর্য) ও কুহু (ঋতিকা) এই দুজনকে কেন্দ্র করেই। তবে ঋত্বিকা, আর্য ছাড়াও খরাজ মুখোপাধ্যায়, তুলিকা বসু, শান্তিলাল মুখোপাধ্যায়, পার্থসারথি চক্রবর্তী-কেও দেখা যাবে। বর্ণিতা বসুর গল্পে চিত্রনাট্য এবং সংলাপ দিয়েছেন পিউ ভট্টাচার্য মুখোপাধ্যায়। তাছাড়াও গানের দায়িত্বে ছিলেন দেব এ ব্রত। ছবিতে গান গেয়েছেন অরিজিৎ পল, মাহিকা মিত্র, ব্রত দেব, কৃষ্ণ দৈপায়ণ মুখোপাধ্যায়।

ঋতিকা-আর্য-র নতুন জুটিকে নিয়েই টলিউডে এল নতুন ট্রাজেডি

ঋতিকার এর টলিউডে বহুদিনের অভিজ্ঞতা থাকলেও অনেক দিন পরে একটা দীর্ঘ সময়ের পর সে আবারও বড় পর্দায় ফিরে এসে যথারীতি খুশি। অভিনেত্রীকে তার সোশ্যাল মিডিয়ায় এই নতুন কাজের প্রচার থেকে শুরু করে যাবতীয় তথ্য তার ভক্তদের কাছে সময়ে পৌঁছে দিতে দেখা যায়। সিনেমার প্রমোশন থেকে শুরু করে সিনেমায় ব্যবহৃত গান শেয়ার সবটাই তিনি করেন। এবং অপরদিকে আর্য-কেও এর আগে টলিউডে কাজ করতে দেখা গেলেও এই চলচ্চিত্রটির সবচেয়ে পছন্দের বিষয়টি ছিল তার কাছে বান্টির চরিত্র।

যা বলাই যায় তাদের দুজনের ভবিষ্যতের জন্য এক নতুন মাইলফলক হিসেবেই পরিচিত থাকবে টলিউডে। লেক মল সিনেপলিস-এ তাদের এই নতুন ছবির প্রিমিয়ার এ দর্শকরা যথেষ্টই পছন্দ করেছেন। কিছু কিছু দর্শকরা এও বলেন যে, কোথাও গিয়ে তারা তাদের সেই স্কুল জীবনে ফিরে গিয়েছিলেন ছবিটি দেখার পর। এবং কোনও চলচ্চিত্রের সঙ্গে অভিনীত চরিত্র গুলি বাদে সাধারণ দর্শক যদি তাদের-কে একবার মিলিয়ে নিতে পারেন, তবে সেই সিনেমার সার্থকতা ঠিক কতটা তা আর বলার জায়গা রাখে না।

RELATED ARTICLES

कोई जवाब दें

कृपया अपनी टिप्पणी दर्ज करें!
कृपया अपना नाम यहाँ दर्ज करें

spot_img

Most Popular

Recent Comments