Sunday, April 14, 2024
- Advertisment -spot_img

ঋতিকার জন্মদিনের উপহার ভাইরাল, পাশে ছিলেন রাজাবাবু

জঙ্গলমহল বার্তা ডেস্ক: অভিনেত্রী ঋতিকা সেনের জন্মদিনে এক বিরাট উপহার দিয়েছিলেন তার ফ্যানেরা যা রীতিমত আজ ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। অত্যন্ত দামী এই উপহার এর কথা অভিনেত্রী নিজেও জানতেন না। তার ভক্তদের এহেন কর্মকান্ডের কথা জানার পর তাঁকে যথেষ্ট উচ্ছসিত হতেও দেখা যায়।

তার ফ্যানদের উদ্দেশ্যে অনেক ধন্যবাদ ও ভালোবাসা নেট দুনিয়ায় ভাগ করে নিতেও দেখা যায় তাকে সেইদিন। তবে কি ছিল সেই উপহার? অত্যন্ত দামী এই উপহারের কথা ঋতিকার ভক্তদের একাংশ জানলেও অনেকেই কিন্তু তা জানেন না।

ঋতিকার একাধিক সিনেমায় উঠে আসা একাধিক চরিত্রগুলিকে সাজিয়ে পরম ভট্টাচার্যের লিরিক্স দেওয়া গানে ভিডিওটিকে পোস্ট করা হয় সোশ্যাল মিডিয়ায় তার জন্মদিনের দিন অর্থাৎ ৫ই ডিসেম্বর। এবং তার ভক্তদের দেওয়া এই উপহার দেখা মাত্র তিনি আর স্থির থাকতে পারেন নি। তার সকল ভক্তদের সঙ্গে গানটি শেয়ারও করেন।

VIDEO: https://youtu.be/dn4Szlrs8Bw

তবে শুধুমাত্র পরম-ই নয়, রাজাবাবু মিশ্র-ও উরফে রাজা (অভিনেত্রী-এর প্রিয় ভাই) বিষয়টিকে সফল করে তুলতে যথেষ্টই সাহায্য করেছিলেন। ঋতিকা-কে তার জন্মদিনে এই সারপ্রাইজ এর অভিনেত্রীর প্রতিক্রিয়া ছিল দেখার মতন।

তবে আজ সেই গান ভাইরাল নেটাগরিকদের মধ্যে। কেবল ঋতিকার জন্মদিনেই নয় আজ এই গানে ডুয়েট করতে ব্যাস্ত তরুণ-তরুণী-রাও এবং যার মাধ্যমে গানটির প্রভাব তো দেখা যাচ্ছিল-ই তবে গানটির পপুলারিটি আজ তার থেকে অনেক বেশিই দেখা যায়। দশ হাজারেরও বেশি মানুষ গানটি ইতিমধ্যেই দেখেছেন এবং গানটি রাজাবাবু তার নিজস্ব ইউটিউব চ্যানেলেও ভিডিওটিকে পোস্ট করছেন।

পরম ভট্টাচার্যের কন্ঠে এবং লিরিক্স দেওয়া গানটির মিউজিক এর দিকটা পরম একা নয়, সঙ্গে সমীরণ আদক -কে দেখা যায় তাছাড়াও অর্ণব বাবু (ভিডিও) এবং রূপ নারায়ণ ভট্টাচার্য -এর কতৃক কাজটি (মিক্সিং) ঋতিকার বাকি ভক্তদের মধ্যে যথেষ্টই দাগ কেটেঠে তাই জন্মদিনের প্রায় সাত মাস পর তার সেই ভিডিওটি দর্শকদের মধ্যে আরও পরিচিত হচ্ছে ও পৌঁছে যাচ্ছে।

ঋতিকার অত্যন্ত প্রিয় এবং তার প্রিয় ভাই রাজাবাবু তিনি তার প্রতিক্রিয়ায় বলেন, “ঋতিকা দিদি আমাদের সকলেরই খুব প্রিয়। অনেক ছোট বয়স থেকে সে টলিউডে কাজ করছেন এবং আজ তার প্রত্যেকটা কাজকেই সকলে পছন্দ করেন, ভালোবাসেন। এটা একটা খুবই ছোট্ট একটা উপহার। আমরা চাই ঋতিকা আরও অনেক বড় হোক এবং আরও অনেক কাজ করুক। আমরা সবসময়ই ওর পাশে আছি ….”

RELATED ARTICLES

कोई जवाब दें

कृपया अपनी टिप्पणी दर्ज करें!
कृपया अपना नाम यहाँ दर्ज करें

spot_img

Most Popular

Recent Comments