Sunday, April 14, 2024
- Advertisment -spot_img

ইউক্রেনের ভয়াবহ পরিস্থিতি পার করে ঘরে ফিরল ঝাড়গ্রামের রুপম

স্টাফ রিপোর্টার, ঝাড়গ্রাম: যুদ্ধবিধ্বস্ত ইউক্রেনে আটকে পড়েছিল ঝাড়গ্রামের রঘুনাথপুরের ডাক্তারি পড়ুয়া রুপম মন্ডল। মঙ্গলবার রাত্রি বেলায় বাড়ি ফিরে আসে রুপম। আতঙ্কিত পরিবারের সদস্যরা খুশি ছেলে বাড়ি ফিরে আসায়।ইউক্রেনে যে ভাবে গোলাগুলির শব্দ চারপাশে, আকাশ থেকে খসে পড়ছে মিসাইলের টুকরো, নিরাপদ আশ্রয়ের খোঁজে পাগলের মতো ছুটে বেড়াচ্ছেন ইউক্রেনের লোকজন। সেই ভয়ানক পরিস্থিতির মাঝে ইউক্রেনের খারকিভে বাঙ্কারের মধ্যে থাকতে হয়েছে ঝাড়গ্রাম শহরের রঘুনাথপুরের বাসিন্দা রুপম মন্ডলকে।

ইউক্রেনের ভয়াবহ পরিস্থিতি পার করে ঘরে ফিরল ঝাড়গ্রামের রুপম

READ MORE : ইউক্রেণে বোমাবর্ষণে প্রথম মৃত্যু ভারতীয় নাগরিক নবীন শেখারাপ্পা -এর

READ MORE : নয়াগ্ৰামে ফের আবগারি দফতরএর হানা, উদ্ধার বিপুল পরিমাণে চোলাই মদ ও মদ তৈরির উপকরণ

২০১৮ সালে ঝাড়গ্ৰাম থেকে ইউক্রেনে ডাক্তারি পড়াশোনার জন্য গিয়েছিল রুপম বর্তমানে ঝাড়গ্রামের রঘুনাথপুরের বাসিন্দা রুপম মন্ডল। রুপম মন্ডলের বাবা জানান, আতঙ্কের মধ্যে দিন কেটেছে ছেলে রুপমকে নিয়ে । বাঙ্কারের মধ্যে দিন কাটিয়েছে তার ছেলে। খাবারও প্রায় শেষ হয়ে গিয়েছিল । দোকানপাটও প্রায় সমস্ত বন্ধ আশেপাশে। রুশ সেনা দেখে আতঙ্কের মধ্যে দিন কেটেছে রঘুনাথপুরের বাসিন্দা রুপম মন্ডলের ।

ঘরে ফিরল ঝাড়গ্রামের রুপম

বাড়ি ফিরতেই খুশি সকলে । রুপমের মা ও বাবা খুশি ছেলের বাড়ি ফেরায় কিন্তু এখনো আটকে থাকা বাকি দের বাড়ি ফেরানোর আবেদন । রুপম মন্ডল তার মত যে সকল পঢুয়া ইউক্রেনে আটকে রয়েছে তাদের ফেরত আনার অনুরোধ করছে সরকারকে॥

RELATED ARTICLES

कोई जवाब दें

कृपया अपनी टिप्पणी दर्ज करें!
कृपया अपना नाम यहाँ दर्ज करें

spot_img

Most Popular

Recent Comments