Sunday, April 14, 2024
- Advertisment -spot_img

“অভিনেত্রী হওয়ার সঙ্গে গুজব রটা নাকি প্যাকেজে আসে”- ইন্দ্রনীলের সঙ্গে প্রেমের গুঞ্জনে সরব ইশা

“অভিনেত্রী হওয়ার সঙ্গে গুজব রটা নাকি প্যাকেজে আসে”- ইন্দ্রনীলের সঙ্গে প্রেমের গুঞ্জনে সরব ইশা

অভিনেতা ইন্দ্রনীল সেনগুপ্ত এবং ইশা সাহার প্রেমের নতুন সম্পর্কের গুঞ্জন এখন টলিপাড়া থেকে আরব সাগরের উপকূল বেয়ে, বলিউডে পৌঁছে গিয়েছে । যা এক কথায় উড়িয়ে দিচ্ছেন নায়ক-নায়িকা, দু’জনেই। ইন্দ্রনীল এবং তাঁর স্ত্রী বরখা বিগত বেশ কিছুদিন ধরেই আলাদা থাকছেন এমনটাও শোনা যাচ্ছে গসিপের গোলিতে । ১৩ বছরের দাম্পত্যে তবে কি সত্যিই ছেদ পড়েছে? একথা আজ বেশ চর্চীত হলেও তা এককালীন গুজব বলেও শোনা যাচ্ছিল। ‘তরুলতার ভূত’ নামক এক বাংলা ছবিতে ইন্দ্রনীল এবং ইশা দুজনকে অভিনয়ও করতে দেখা যায় একসঙ্গে । ছবিটি মু্ক্তি পাওয়ার আগেই তাঁদের এই নতুন প্রেমের কাহিনীর কথা শোনা গেলেও, সত্যতা ঠিক কতটা সে বিষয়ে প্রশ্ন করা হলে মুখ খোলেন অভিনেত্রী ইশা সাহা। তিনি তার দেওয়া এক সাক্ষাৎকারে বলেন, ‘‘আগে মন খারাপ হতো। একদম নতুন ছিলাম। তখনও নায়ক বা পরিচালকদের নিয়ে আমার সম্পর্কে নানা কথা রটানো হতো।

ছবি: ইনস্টাগ্রম

ছবি: INSTAGRAM

এখন গা সয়ে গিয়েছে। এখন শুনতে হয়, অভিনেত্রী হওয়ার সঙ্গে গুজব রটা নাকি প্যাকেজে আসে।’’ এর থেকে বেশি এই বিষয়ে বিশেষ কথা বলতে রাজি ছিলেন না অভিনেত্রী। তাঁর পরিবার থেকে ইশা-ই প্রথম যে অভিনয় জগতে এসেছেন। এ সব খবর পড়লে পরিবার-আত্মীয়রা কী ভাববে, এগুলো মাথায় রেখেই তাঁর বক্তব্য তিনি দেন। এত সব হওয়ার পরেও যদি ইন্দ্রনীলের সঙ্গে আবারও কাজ অফার আসে, তবে কি কোনও রকম অস্বস্তি হবে ইশার? অভিনেত্রীকে সেই সাক্ষাৎকারে জিজ্ঞেস করা হলে তিনি খুব সহজেই উত্তরে বলেন, ‘‘অভিনয় জগৎ-এ আছি। কাজ করি বলেই এ সব রটনা রটে। কাজ করি বলেই মানুষ আমাদের চেনে। অভিনয় করব বলেই এই জগতে পদার্পণ। তাই সুযোগ এলে কাজ তো করবই। কিন্তু মাথার মধ্যে তো এই ভুলভাল খবরগুলো ঘুরবেই।’’ জাতীয় সংবাদমাধ্যমে ইন্দ্রনীলও তাঁর এবং বরখার সম্পর্ক নিয়ে মুখ খোলেন। তিনি স্পষ্টই জানিয়ে দিয়েছেন, বরখার সঙ্গে তাঁর সম্পর্ক একদম সুস্থ স্বাভাবিক রয়েছে। তাঁদের মধ্যে কোনও সমস্যা নেই। এবং ইশা সম্পর্কেও অভিনেতাকে প্রশ্ন করা হলে তিনি বলেন, “আমি শেষ কলকাতায় গেছিলাম ফেব্রুয়ারিতে। নতুন সম্পর্ক তৈরি হওয়ার জন্য তো আমাকে অন্তত কলকাতায় যেতে হবে। তাই না ?” সুতরাং এই গসিপ দুনিয়ার খবরগুলি যে পুরোটাই মিথ্যা নাকি কিছু কিছু সত্যিও লুকিয়ে আছে। তা বোঝা কার্যত মুশকিল। বিশেষ করে বর্তমান টলিউড ও বলিউডের পরিস্থিতির দিকে তাকিয়ে তা সত্যিই উপলব্ধি করা যায়। তবে অভিনেতা ও অভিনেত্রীর বক্তব্যে, এই ঘটনা যে পুরোটাই একটা মিথ্যা রটনা তা তারা নিজেরা নিজেদের বক্তব্যে স্পষ্ট উল্লেখ করে দিয়েছেন।

________

Rumors about being an actress come in a package” – Sarb Isha in the rumor of love with Indranil Rumors of a new love affair between actor Indranil Sengupta and Isha Saha have now reached Bollywood from Tolipara on the shores of the Arabian Sea. Which, in a word, is being blown away by the heroes and heroines, both of them. Indranil and his wife Barkha have been living apart for some time now. But is the 13-year-old couple really interrupted? Although this is widely practiced today, it was also heard as a one-time rumor. Indranil and Isha are also seen acting together in a Bengali film called ‘Ghost of Tarulata’. Even though the story of their new love was heard before the release of the film, actress Isha Saha opened her mouth when asked about the truth. “I used to be upset,” he said in an interview. I was brand new. Even then, rumors were spread about me about heroes or directors. Now the body is gone. Now it has to be heard whether the rumor comes in the package or not with becoming an actress. ” The actress did not agree to talk more about this. Isha-i is the first to come into the acting world from her family. He gave his statement keeping in mind what the family and relatives would think after reading all these news. After all this, if the job offer comes again with Indranil, will there be any discomfort? When the actress was asked in that interview, she simply replied, “I am in the world of acting. All these rumors are spread because I work. People know us because we work. I entered this world to act. So I will work when the opportunity arises. But these misinformation will go around in my head. “Indranil also spoke about his relationship with Barkha in the national media. He made it clear that his relationship with Barkha was normal. There is no problem between them. And when asked about Isha, the actor said, “I last went to Kolkata in February. I have to go to Kolkata at least to have a new relationship. Isn’t it?” So the news in this gossip world is either completely false or some truth is hidden. It is practically difficult to understand. Especially looking at the current situation in Tollywood and Bollywood, it can be really realized. However, in the statements of the actors and actresses, they themselves have made it clear in their statements that this incident is a complete rumor.

RELATED ARTICLES

कोई जवाब दें

कृपया अपनी टिप्पणी दर्ज करें!
कृपया अपना नाम यहाँ दर्ज करें

spot_img

Most Popular

Recent Comments