Friday, May 31, 2024
- Advertisment -spot_img

অভিনন্দনের এবার বিদেশ যাত্রা

বিনোদন ডেস্ক, কলকাতা: অভিনন্দন সরকার যাকে আমরা এখন সব শো তে হাইলাইটেড হিসেবে দেখছি। আমরা সবাই জানি যে অভিনন্দনের ক্যারিয়ারের প্রথমটা মডেলিং দিয়ে শুরু। ২০১৭ সালে অনুষ্ঠিত হয়েছিল ম্যাক ১৯-২০ কম্পিটিশন, তাতেও বিজয়ী ছিল অভিনন্দন। তারপর তাকে দেখতে পাওয়া যায় কিছু সিরিয়ালে। তারপর অভিনন্দন আবার জাকিয়ে বসেছে এই মডেলিংয়ের র‍্যাম্প শো তে।

এবার অভিনন্দন কে নতুনভাবে পাওয়া গেল বাংলাদেশে এবং কলকাতা থেকে অভিনন্দনই গেল বিদেশের র‍্যাম্প ওয়াক করতে। সেখানে তিনি হাঁটলেন স্বনামধন্য নায়িকা সায়দা ইসলাম, অপু বিশ্বাসের সাথে। এটি হলো কিউকম প্রেসেন্ট ঢাকা বিগেস্ট ফ্যাশন শো যেটা হয়ে গেল লা মেরিডিয়ান ঢাকা পা পাঁচতারা হোটেলে ২৩ শে ডিসেম্বরে। সেখানে দেখা গেল একই মঞ্চে হাত ধরে হাঁটলেন এনারা একসাথে। এই শো টি পুরোটাই অর্গানাইজ করেছেন পিয়াল হোসেন এবং শো টি কোরিওগ্রাফি করেছেন বুলবুল টুম্পা, যিনি একাধারে ওখানকার অভিনেত্রী এবং মডেল বহু যুগের।

 

এই শো টিতে আরো সনামধন্য ব্যক্তিরা ছিলেন, যার মধ্যে অন্যতম হলেন প্রার্থনা ফারদিন দীঘি এবং নিরব হোসেন।অভিনন্দনের কাছে আমরা যখন জানতে চাই, উনি কি ভাবছেন পুরো বিষয়টা নিয়ে।তখন তিনি বলেন “অভিনন্দন এর কিছু আপকামিং গোল আছে, যেটি ক্রমশ প্রকাশ্য। সেটি হল মুভি, যেটা আমরা ২০২৩ সালে দেখতে পারবো বড় পর্দায় এবং কিছু ott প্ল্যাটফর্মে।”এই বিষয়ে আর বেশি কিছু মুখ খোলেননি তিনি। আমাদের পক্ষ থেকে অভিনন্দনের জন্য থাকছে অনেক অনেক শুভেচ্ছা, ভালোবাসা ও শুভকামনা।

RELATED ARTICLES

कोई जवाब दें

कृपया अपनी टिप्पणी दर्ज करें!
कृपया अपना नाम यहाँ दर्ज करें

spot_img

Most Popular

Recent Comments