Monday, July 22, 2024
- Advertisment -spot_img

অজানা পোকার আতঙ্কে খড়গপুর বাসী!

প্রলয় সামন্ত, খড়গপুর : অজানা পোকার আতঙ্কে খড়গপুর বাসী!। পশ্চিম মেদিনীপুর জেলার খড়গপুর পৌরসভার কয়েকটি ওয়ার্ডে শুয়োপোকা মত দেখতে অজানা পোকার আতঙ্কে ভুগছে ওয়ার্ড বাসিন্দারা। ঘরের উঠোনে, ভেতোরে, বাইরে, দেওয়ালে, গাছ পালায় দেখা মিলছে এই অজানা পোকাদের। মূলত ছায়া থাকলে সেই সব জায়গায় এরা বেশি দেখা যাচ্ছে।

অজানা পোকার আতঙ্কে খড়গপুর বাসী!

READ MORE : বেঙ্গল ফর বিজনেস নয় বেঙ্গল ফর বোম, শিল্প সম্মেলনের নির্যাস হচ্ছে মূর্খ মুখ্যমন্ত্রী বলে কটাক্ষ বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীর

READ MORE : মাওবাদী নাশকতা রুখতে জেলা জুড়ে পুলিশ ও সিআরপিএফ জওয়ানদের তল্লাশি অভিযান

কারণ এলাকাবাসীদের বক্তব্য রোদ উঠলেই এরা ছায়া অথবা পাতার নিচে গিয়ে আশ্রয় নেয়।এই মুহূর্তে বাড়ির মহিলাদের একটাই কাজ সারাক্ষণ ঝাঁটা নিয়ে বসে থাকা। পোকা দেখলেই ঝাঁটা দিয়ে মারা আর এর জেরে ঘর বন্দী হয়ে পড়েছে বাচ্চারা। ঘরের ভেতরে এবং বাইরে অজানা আতঙ্ক গ্রাস করেছে এলাকা বাসীদের। বাড়ির নর্দমার মধ্যে এক ঝাঁক মড়ে পড়ে রয়েছে এই অজানা পোকা।

আতঙ্কে খড়গপুর বাসী!

READ MORE : নয়াগ্ৰামে ফের আবগারি দফতরএর হানা, উদ্ধার বিপুল পরিমাণে চোলাই মদ ও মদ তৈরির উপকরণ

পৌরসভা থেকে এক ধরনের ওষুধ করা হচ্ছে যাতে এই অজানা প্রকার গুলি মারা যায়।কিন্তু যতক্ষণ এই ওষুধের কার্য ক্ষমতা থাকছে ততক্ষণ এই পোকা আসছে না ওই জায়গা তে।কিন্তু মুহূর্তের মধ্যে অন্য জায়গায় আবার এদের দেখা মিলছে।আর এর জেরে এলাকায় ছড়িয়েছে ব্যাপক চাঞ্চল্য। কবে মিটবে এই সমস্যা সেদিকে তাকিয়ে সকলে।

RELATED ARTICLES

कोई जवाब दें

कृपया अपनी टिप्पणी दर्ज करें!
कृपया अपना नाम यहाँ दर्ज करें

spot_img

Most Popular

Recent Comments